বঙ্গবন্ধুর আদর্শ শিক্ষকদের মধ্যে ছড়িয়ে দেয়ার তাগিদ নতুন মহাপরিচালকের - দৈনিকশিক্ষা

বঙ্গবন্ধুর আদর্শ শিক্ষকদের মধ্যে ছড়িয়ে দেয়ার তাগিদ নতুন মহাপরিচালকের

নিজস্ব প্রতিবেদক |

সর্বকালের সর্বশ্রেষ্ঠ বাঙালি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শ শিক্ষকদের মধ্যে ছড়িয়ে দেয়ার তাগিদ জানিয়েছেন প্রাথমিক শিক্ষা অধিদপ্তরের নবনিযুক্ত মহাপরিচালক মো. ফসিউল্লাহ্। তিনি বলেন, শিক্ষকদের মধ্যে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শ ছড়িয়ে দিতে হবে। গবেষণার মাধ্যমে শিক্ষকদের বঙ্গবন্ধুর আদর্শে আদর্শবান করার উপায় বের করতে হবে। বুধবার (২২ জানুয়ারি) প্রাথমিক শিক্ষা অধিদপ্তরে বঙ্গবন্ধু প্রাথমিক শিক্ষা গবেষণা পরিষদের নেতাদের সাথে মত বিনিময়ের সময় এসব কথা বলেন মহাপরিচালক মো.ফসিউল্লাহ।

নতুন মহাপরিচালকের সঙ্গে সাক্ষাৎ করছেন বঙ্গবন্ধু প্রাথমিক শিক্ষা গবেষণা পরিষদের নেতারা। ছবি: নিজস্ব

বুধবার দুপুরে নবনিযুক্ত মহাপরিচালকের সাথে সৌজন্য সাক্ষাৎ করতে প্রাথমিক শিক্ষা অধিদপ্তরে আসেন বঙ্গবন্ধু প্রাথমিক শিক্ষা গবেষণা পরিষদের নেতাদের একটি প্রতিনিধি দল। এ দলের নেতৃত্বে ছিলেন পরিষদের সভাপতি মো. সিদ্দিকুর রহমান। এসময় পরিষদের সিনিয়র সহ-সভাপতি গোলাম মোস্তফা, সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক হেলাল উদ্দিন ও সাংগঠনিক সম্পাদক মো.সাখাওয়াত হোসেন উপস্থিত ছিলেন।

দুপুরে নবনিযুক্ত মহাপরিচালক মো. ফসিউল্লাহর সাথে দেখা করে তাঁকে ফুল দিয়ে বরণ করে নেন শিক্ষক নেতারা। এসময় পরিষদের পক্ষ থেকে তৈরি করা মুজিববর্ষের বিশেষ পঞ্জিকাও উপহার স্বরূপ তুলে দেয়া হয় নতুন মহাপরিচালকের হাতে।

সাক্ষাৎকালে প্রাথমিক শিক্ষা অধিদপ্তরের মহাপরিচালক মো.ফসিউল্লাহ শিক্ষকদের মধ্যে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শ ছড়িয়ে দেয়ার আহ্বান জানান। গবেষণার মাধ্যমে শিক্ষকদের বঙ্গবন্ধুর আদর্শে আদর্শবান করার উপায় বের করতে শিক্ষক নেতাদের তাগিদ দেন তিনি।

শিক্ষা কর্মকর্তার বিরুদ্ধে মাকে নির্যাতনের অভিযোগ - dainik shiksha শিক্ষা কর্মকর্তার বিরুদ্ধে মাকে নির্যাতনের অভিযোগ শিক্ষার্থী বিক্ষোভের মধ্যে ইহুদিবিদ্বেষ নিয়ে বিল পাস - dainik shiksha শিক্ষার্থী বিক্ষোভের মধ্যে ইহুদিবিদ্বেষ নিয়ে বিল পাস সপ্তদশ জুডিশিয়াল সার্ভিস পরীক্ষা কাল - dainik shiksha সপ্তদশ জুডিশিয়াল সার্ভিস পরীক্ষা কাল দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে - dainik shiksha দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে কওমি মাদরাসা : একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে - dainik shiksha কওমি মাদরাসা : একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে রোববার থেকে প্রাথমিক বিদ্যালয় খোলা - dainik shiksha রোববার থেকে প্রাথমিক বিদ্যালয় খোলা শনিবার থেকে মাধ্যমিক শিক্ষা প্রতিষ্ঠান খোলা - dainik shiksha শনিবার থেকে মাধ্যমিক শিক্ষা প্রতিষ্ঠান খোলা please click here to view dainikshiksha website Execution time: 0.004058837890625