বঙ্গবন্ধুর স্মৃতিঘেরা টুঙ্গীপাড়ায় শিক্ষক দিবস উদযাপনের উদ্যোগ - সমিতি সংবাদ - দৈনিকশিক্ষা

বঙ্গবন্ধুর স্মৃতিঘেরা টুঙ্গীপাড়ায় শিক্ষক দিবস উদযাপনের উদ্যোগ

নিজস্ব প্রতিবেদক |

আগামী ৫ অক্টোবর বিশ্ব শিক্ষক দিবস। জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্মৃতিঘেরা টুঙ্গিপাড়ায় দিবসটি উদযাপনের উদ্যোগ নিয়েছে বঙ্গবন্ধু প্রাথমিক শিক্ষা গবেষণা পরিষদ। শিক্ষক দিবসে টুঙ্গিপাড়া বঙ্গবন্ধুর সমাধি সৌধে ফুল দিয়ে শ্রদ্ধা জানাবেন পরিষদের নেতারা। পরে, উপজেলার জি টি মডেল সরকারি প্রাথমিক বিদ্যলয়ে এক আলোচনা সভা ও গুণীজন সংবর্ধনার আয়োজন করা হয়েছে। পরিষদের সভাপতি মো. সিদ্দিকুর রহমান দৈনিক শিক্ষাডটকমকে বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি জানান, ৫ অক্টোবর বিশ্ব শিক্ষক দিবস উপলক্ষে আলোচনা সভা, গুণীজন সংবর্ধনা বঙ্গবন্ধুর সমাধিতে পুষ্পস্তবক অর্পণ ও দোয়া করা হবে। জি টি মডেল সরকারি প্রাথমিক বিদ্যলয় হলরুমে ৫ অক্টোবর সকাল ১০টায় এ সভার আয়োজন করা হয়েছে। 

তিনি আরও জানান, সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন বঙ্গবন্ধু প্রাথমিক শিক্ষা গবেষণা পরিষদের উপদেষ্টা ও প্রাথমিক শিক্ষা অধিদপ্তরের ঢাকার সাবেক বিভাগীয় উপপরিচালক ইন্দুভূষণ দেব। অনুষ্ঠানে প্রধান বক্তা হিসেবে বক্তব্য দেবেন টুঙ্গিপাড়া পৌরসভার মেয়র শেখ তোজাম্মেল হক টুটুল।

শিক্ষার সব খবর সবার আগে জানতে দৈনিক শিক্ষার ইউটিউব চ্যানেলের সাথেই থাকুন। ভিডিওগুলো মিস করতে না চাইলে এখনই দৈনিক শিক্ষাডটকমের ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন এবং বেল বাটন ক্লিক করুন। বেল বাটন ক্লিক করার ফলে আপনার স্মার্ট ফোন বা কম্পিউটারে স্বয়ংক্রিয়ভাবে ভিডিওগুলোর নোটিফিকেশন পৌঁছে যাবে।

দৈনিক শিক্ষাডটকমের ইউটিউব চ্যানেল  SUBSCRIBE করতে ক্লিক করুন।

মাদরাসার এমপিও শিটে পদবি সংশোধন না হলে ডিজির প্রতিনিধি নয় - dainik shiksha মাদরাসার এমপিও শিটে পদবি সংশোধন না হলে ডিজির প্রতিনিধি নয় ইডেন ছাত্রলীগের দু’গ্রুপের সংঘর্ষ, আহত ১০ - dainik shiksha ইডেন ছাত্রলীগের দু’গ্রুপের সংঘর্ষ, আহত ১০ সুন্দরীদের বাছাই করে কু-প্রস্তাব, ইডেন ছাত্রলীগ নেত্রীর অভিযোগ - dainik shiksha সুন্দরীদের বাছাই করে কু-প্রস্তাব, ইডেন ছাত্রলীগ নেত্রীর অভিযোগ শিক্ষা প্রতিষ্ঠানে ছড়াচ্ছে ‘চোখ ওঠা’ - dainik shiksha শিক্ষা প্রতিষ্ঠানে ছড়াচ্ছে ‘চোখ ওঠা’ মনিপুর স্কুলে অবৈধ অধ্যক্ষ ফরহাদ - dainik shiksha মনিপুর স্কুলে অবৈধ অধ্যক্ষ ফরহাদ ফি বাড়লো সরকারি চাকরির পরীক্ষার - dainik shiksha ফি বাড়লো সরকারি চাকরির পরীক্ষার প্রশ্নফাঁস : ৫ শিক্ষক ও পিয়ন বরখাস্ত - dainik shiksha প্রশ্নফাঁস : ৫ শিক্ষক ও পিয়ন বরখাস্ত please click here to view dainikshiksha website