বন্যার্তদের জন্য খাদ্য সামগ্রী দিলো ইসলামী ব্যাংক - কর্পোরেট সংবাদ - দৈনিকশিক্ষা

বন্যার্তদের জন্য খাদ্য সামগ্রী দিলো ইসলামী ব্যাংক

নেত্রকোণা প্রতিনিধি |

ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেড নেত্রকোণায় বন্যায় ক্ষতিগ্রস্তদের জন্য খাদ্য সামগ্রী দিয়েছে। ব্যাংকের এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট ও ময়মনসিংহ জোনপ্রধান মো. আনিসুল হক বন্যার্তদের মাঝে বিতরণের জন্য নেত্রকোণার জেলা প্রশাসকের দপ্তরে সম্প্রতি এসব সামগ্রী হস্তান্তর করেন।

জেলা প্রশাসনের পক্ষ হতে খাদ্য সামগ্রী গ্রহণ করেন জেলা ত্রাণ ও পুনর্বাসন কর্মকর্তা আফতাব আহমেদ। 

ব্যাংক কর্তৃপক্ষ জানিয়েছেন, সিলেট, সুনামগঞ্জ, বগুড়া, লালমনিরহাট, কুড়িগ্রাম ও সিরাজগঞ্জ জেলায় বন্যার্তদের মাঝে বিতরণের জন্য জেলা প্রশাসন কার্যালয়ে খাদ্যসামগ্রী দিয়েছে। ব্যাংকের দেয়া ত্রাণ সামগ্রীর মধ্যে রয়েছে শুকনো খাবার ও ঔষধ।

মাদরাসা শিক্ষকদের উৎসব ভাতার চেক ছাড় - dainik shiksha মাদরাসা শিক্ষকদের উৎসব ভাতার চেক ছাড় পালিয়ে বেড়াচ্ছেন জুতার মালা পরিয়ে লাঞ্ছিত করা অধ্যক্ষ - dainik shiksha পালিয়ে বেড়াচ্ছেন জুতার মালা পরিয়ে লাঞ্ছিত করা অধ্যক্ষ শিক্ষক হত্যা: এখনও গ্রেফতার হয়নি অভিযুক্ত ছাত্র - dainik shiksha শিক্ষক হত্যা: এখনও গ্রেফতার হয়নি অভিযুক্ত ছাত্র এমপিওভুক্তির ঘোষণা হচ্ছে না এ অর্থবছরেও - dainik shiksha এমপিওভুক্তির ঘোষণা হচ্ছে না এ অর্থবছরেও শিক্ষকের গলায় জুতার মালার ঘটনায় নড়াইলের ডিসি-এসপির বিচার দাবি - dainik shiksha শিক্ষকের গলায় জুতার মালার ঘটনায় নড়াইলের ডিসি-এসপির বিচার দাবি সাত শিক্ষার্থীর জন্য ১৮ শিক্ষক-কর্মচারী এমপিওভুক্ত! - dainik shiksha সাত শিক্ষার্থীর জন্য ১৮ শিক্ষক-কর্মচারী এমপিওভুক্ত! পদ্মা সেতুতে সিসিটিভি বসানোর পর মোটরসাইকেলের বিষয়ে সিদ্ধান্ত - dainik shiksha পদ্মা সেতুতে সিসিটিভি বসানোর পর মোটরসাইকেলের বিষয়ে সিদ্ধান্ত পদ্মা সেতুকে চুম্বন করে ভাইরাল এমপি অপু - dainik shiksha পদ্মা সেতুকে চুম্বন করে ভাইরাল এমপি অপু please click here to view dainikshiksha website