বন্যা : নাসিরনগরের ২৪ স্কুলে ক্লাস বন্ধ - স্কুল - দৈনিকশিক্ষা

বন্যা : নাসিরনগরের ২৪ স্কুলে ক্লাস বন্ধ

নাসিরনগর (ব্রাহ্মণবাড়িয়া) প্রতিনিধি |

ব্রাহ্মণবাড়িয়া নাসিরনগর উপজেলায় বন্যা কবলিত ২৪টি স্কুলে ক্লাস বন্ধ রয়েছে। এরমধ্যে ২১ টি সরকারি প্রাথমিক বিদ্যালয় এবং ৩টি মাধ্যমিক বিদ্যালয়ের শিক্ষা কার্যক্রম বন্ধ ঘোষণা করেছে উপজেলা প্রাথমিক ও মাধ্যমিক শিক্ষা কার্যালয়।

মঙ্গলবার এসব প্রতিষ্ঠানের শিক্ষা কার্যক্রম বন্ধ ঘোষণা করে অধিকাংশ শিক্ষা প্রতিষ্ঠানকে আশ্রয় কেন্দ্র ঘোষণা করা হয়।

নাসিরনগর উপজেলায় গত কয়েকদিনের টানা বর্ষণ ও উজান থেকে নেমে আসা পাহাড়ি ঢলের পানি আসা অব্যাহত রয়েছে। উপজেলার কুন্ডা ও গোকর্ণ ইউনিয়নের কুন্ডা-গোকর্ণ সড়কের বেড়িবাঁধ এলাকার সেতুর দুই পিলার সরে সেতু মাঝখানের অংশ দেবে গেছে। এদিকে উপজেলার শ্রীঘর আশ্রয়ণ প্রকল্পে হাঁটুসমান ও প্রকল্পের ঘরের মেঝসমান পানি চলে এসেছে।

উপজেলার প্রাথমিক সহকারী শিক্ষা অফিসার মোঃ রবিউল আলম দৈনিক শিক্ষাডটকমকে জানান, উপজেলার ২১ টি সরকারি প্রাথমিক বিদ্যালয়ে যাতায়াতের রাস্তা বন্ধ হয়ে যাওয়ায় বিদ্যালয়ের শিক্ষা কার্যক্রম বন্ধ ঘোষণা করা হয়েছে। পাশাপাশি উপজেলার গোয়ালনগর ইউনিয়নের ১২টি ও চাতলপাড় ইউনিয়নের ১০-১২টি বিদ্যালয়ে যেকোনো মুহূর্তে পানি ঢুকে পড়ার সম্ভাবনা রয়েছে।

উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার মো. আজহারুল ইসলাম দৈনিক শিক্ষাডটকমকে জানান, চাপরতলা, গোকর্ণ এবং শ্রীঘরে ৩ টি মাধ্যমিক বিদ্যালয়ের শ্রেণি কার্যক্রম বন্ধ করে বন্যা কবলিত মানুষের জন্য আশ্রয়কেন্দ্র হিসেবে ঘোষণা করা হয়েছে।

শিক্ষার সব খবর সবার আগে জানতে দৈনিক শিক্ষার ইউটিউব চ্যানেলের সাথেই থাকুন। ভিডিওগুলো মিস করতে না চাইলে এখনই দৈনিক শিক্ষাডটকমের ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন এবং বেল বাটন ক্লিক করুন। বেল বাটন ক্লিক করার ফলে আপনার স্মার্ট ফোন বা কম্পিউটারে স্বয়ংক্রিয়ভাবে ভিডিওগুলোর নোটিফিকেশন পৌঁছে যাবে।

দৈনিক শিক্ষাডটকমের ইউটিউব চ্যানেল  SUBSCRIBE  করতে ক্লিক করুন।

মাদরাসা শিক্ষকদের উৎসব ভাতার চেক ছাড় - dainik shiksha মাদরাসা শিক্ষকদের উৎসব ভাতার চেক ছাড় পালিয়ে বেড়াচ্ছেন জুতার মালা পরিয়ে লাঞ্ছিত করা অধ্যক্ষ - dainik shiksha পালিয়ে বেড়াচ্ছেন জুতার মালা পরিয়ে লাঞ্ছিত করা অধ্যক্ষ শিক্ষক হত্যা: এখনও গ্রেফতার হয়নি অভিযুক্ত ছাত্র - dainik shiksha শিক্ষক হত্যা: এখনও গ্রেফতার হয়নি অভিযুক্ত ছাত্র এমপিওভুক্তির ঘোষণা হচ্ছে না এ অর্থবছরেও - dainik shiksha এমপিওভুক্তির ঘোষণা হচ্ছে না এ অর্থবছরেও শিক্ষকের গলায় জুতার মালার ঘটনায় নড়াইলের ডিসি-এসপির বিচার দাবি - dainik shiksha শিক্ষকের গলায় জুতার মালার ঘটনায় নড়াইলের ডিসি-এসপির বিচার দাবি সাত শিক্ষার্থীর জন্য ১৮ শিক্ষক-কর্মচারী এমপিওভুক্ত! - dainik shiksha সাত শিক্ষার্থীর জন্য ১৮ শিক্ষক-কর্মচারী এমপিওভুক্ত! পদ্মা সেতুতে সিসিটিভি বসানোর পর মোটরসাইকেলের বিষয়ে সিদ্ধান্ত - dainik shiksha পদ্মা সেতুতে সিসিটিভি বসানোর পর মোটরসাইকেলের বিষয়ে সিদ্ধান্ত পদ্মা সেতুকে চুম্বন করে ভাইরাল এমপি অপু - dainik shiksha পদ্মা সেতুকে চুম্বন করে ভাইরাল এমপি অপু please click here to view dainikshiksha website