বন্যা মোকাবিলায় সরকার আন্তরিকতার সঙ্গে কাজ করছে : প্রধানমন্ত্রী - বিবিধ - দৈনিকশিক্ষা

বন্যা মোকাবিলায় সরকার আন্তরিকতার সঙ্গে কাজ করছে : প্রধানমন্ত্রী

নিজস্ব প্রতিবেদক |

বন্যা পরিস্থিতি মোকাবিলায় সরকার আন্তরিকতার সঙ্গে কাজ করছে বলে জানিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। তিনি বন্যা দুর্গত মানুষদের আশ্বস্ত করে বলেছেন, আমরা আপনাদের পাশে আছি। এই পরিস্থিতি মোকাবিলায় সব ধরনের প্রস্তুতি নেওয়া আছে।  

বুধবার বেলা ১১টায় প্রধানমন্ত্রীর কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে তিনি এসব কথা বলেন।

প্রধানমন্ত্রী বলেন, দুর্যোগ সঙ্গী করেই আমরা চলি। প্রায় প্রতিবারই বন্যা আমাদের অনেক ক্ষতি করে। সে কারণে আমাদের বন্যা পরিস্থিতি মোকাবিলায় আমাদের পূর্বপ্রস্তুতি রয়েছে। 

তিনি বলেন, দুর্গতদের খাদ্য, ওষুধ, রান্না করা খাবার দেওয়া হচ্ছে। প্রশাসনের কর্মকর্তারা দিনরাত কাজ করছেন। বিভিন্ন বেসরকারি ও সামাজিক-সাংস্কৃতিক সংগঠনও বন্যার্তদের পাশে দাঁড়িয়েছে। আমি তাদের ধন্যবাদ দিই।

এর আগে মঙ্গলবার নেত্রকোণা, সুনামগঞ্জ, সিলেটের বন্যাদুর্গত এলাকা পরিদর্শন করেছেন প্রধানমন্ত্রী। এরপর তিনি সিলেট সার্কিট হাউজে বক্তব্য দেন এবং বন্যাদুর্গতদের মধ্যে ত্রাণ বিতরণ করেন।

মাদরাসা শিক্ষকদের উৎসব ভাতার চেক ছাড় - dainik shiksha মাদরাসা শিক্ষকদের উৎসব ভাতার চেক ছাড় পালিয়ে বেড়াচ্ছেন জুতার মালা পরিয়ে লাঞ্ছিত করা অধ্যক্ষ - dainik shiksha পালিয়ে বেড়াচ্ছেন জুতার মালা পরিয়ে লাঞ্ছিত করা অধ্যক্ষ শিক্ষক হত্যা: এখনও গ্রেফতার হয়নি অভিযুক্ত ছাত্র - dainik shiksha শিক্ষক হত্যা: এখনও গ্রেফতার হয়নি অভিযুক্ত ছাত্র এমপিওভুক্তির ঘোষণা হচ্ছে না এ অর্থবছরেও - dainik shiksha এমপিওভুক্তির ঘোষণা হচ্ছে না এ অর্থবছরেও শিক্ষকের গলায় জুতার মালার ঘটনায় নড়াইলের ডিসি-এসপির বিচার দাবি - dainik shiksha শিক্ষকের গলায় জুতার মালার ঘটনায় নড়াইলের ডিসি-এসপির বিচার দাবি সাত শিক্ষার্থীর জন্য ১৮ শিক্ষক-কর্মচারী এমপিওভুক্ত! - dainik shiksha সাত শিক্ষার্থীর জন্য ১৮ শিক্ষক-কর্মচারী এমপিওভুক্ত! পদ্মা সেতুতে সিসিটিভি বসানোর পর মোটরসাইকেলের বিষয়ে সিদ্ধান্ত - dainik shiksha পদ্মা সেতুতে সিসিটিভি বসানোর পর মোটরসাইকেলের বিষয়ে সিদ্ধান্ত পদ্মা সেতুকে চুম্বন করে ভাইরাল এমপি অপু - dainik shiksha পদ্মা সেতুকে চুম্বন করে ভাইরাল এমপি অপু please click here to view dainikshiksha website