বাউফলে শিক্ষক-শিক্ষিকাকে মারধর - কলেজ - দৈনিকশিক্ষা

বাউফলে শিক্ষক-শিক্ষিকাকে মারধর

বাউফল (পটুয়াখালী) প্রতিনিধি |

পটুয়াখালীর বাউফলে প্রকাশ্যে রাস্তায় ফেলে পিটিয়ে জখম করা হয়েছে আসমা খাতুন (৩৫) নামে এক নারী শিক্ষককে। উদ্ধারে এগিয়ে এলে আহত করা হয় ফাহাদ নামে অপর অপর এক শিক্ষককেও। গতকাল সোমবার সন্ধ্যায় এ ঘটনা ঘটে। 

মঙ্গলবার আসমা খাতুনকে উন্নত চিকিৎসার জন্য বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয় ফাহাদকে। 

আহত দুই শিক্ষক ও স্থানীয়রা দৈনিক শিক্ষাডটকমকে জানান, অটোগাড়িতে কর্মস্থল বালিয়া চাঁদকাঠী সরকারি প্রাথমিক বিদ্যালয় থেকে ফেরার পথে সোমবার সন্ধ্যার দিকে মিলঘর এলাকায় পৌঁছলে ৪-৫জন সঙ্গীসহ স্থানীয়  হাচান নামের এক ব্যক্তি গতিরোধ করে আসমা খাতুনকে টেনেহিচরে নামিয়ে কিল-ঘুষি মেরে ও পিটিয়ে আহত করেন। ছিড়ে ফেলা হয় শিক্ষিকার পড়নের স্যালোয়ার-কামিজ। এ সময় ফাহাদ নামে অপর একজন শিক্ষক এগিয়ে এলে পিটিয়ে আহত করা হয় তাকেও। স্থানীয়রা উদ্ধার করে তাদেরকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন। মঙ্গলবার আসমা খাতুনকে উন্নত চিকিৎসার জন্য বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়।


 
এ বিষয়ে বাউফল থানার ওসি আল মামুন দৈনিক শিক্ষাডটকমকে বলেন, ‘লিখিত অভিযোগ দেয়ার জন্য বলা হয়েছে। অভিযোগ হাতে পেলে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।’

মাদরাসা শিক্ষকদের উৎসব ভাতার চেক ছাড় - dainik shiksha মাদরাসা শিক্ষকদের উৎসব ভাতার চেক ছাড় শিক্ষক হত্যায় অভিযুক্ত ছাত্র জিতু গ্রেফতার - dainik shiksha শিক্ষক হত্যায় অভিযুক্ত ছাত্র জিতু গ্রেফতার শিক্ষক হত্যায় অভিযুক্ত ছাত্রের বয়স উনিশের বেশি, জেডিসি পাস - dainik shiksha শিক্ষক হত্যায় অভিযুক্ত ছাত্রের বয়স উনিশের বেশি, জেডিসি পাস ‘মনে হয়েছিল আত্মহত্যা করি’, বললেন লাঞ্ছিত হওয়া সেই অধ্যক্ষ - dainik shiksha ‘মনে হয়েছিল আত্মহত্যা করি’, বললেন লাঞ্ছিত হওয়া সেই অধ্যক্ষ শিশুদের কে জি স্কুলে ভর্তি হওয়ার প্রবণতা দুঃখজনক : মুক্তিযুদ্ধ মন্ত্রী - dainik shiksha শিশুদের কে জি স্কুলে ভর্তি হওয়ার প্রবণতা দুঃখজনক : মুক্তিযুদ্ধ মন্ত্রী স্ত্রীর আবদার পূরণে দুর্নীতি করবেন না : দুদক কমিশনার - dainik shiksha স্ত্রীর আবদার পূরণে দুর্নীতি করবেন না : দুদক কমিশনার ইবতেদায়ি শিক্ষকদের তিন মাসের অনুদানের চেক ছাড় - dainik shiksha ইবতেদায়ি শিক্ষকদের তিন মাসের অনুদানের চেক ছাড় please click here to view dainikshiksha website