বাসের ধাক্কায় শিক্ষার্থী আহত, প্রতিবাদে উত্তরায় সড়ক অবরোধ - কলেজ - দৈনিকশিক্ষা

বাসের ধাক্কায় শিক্ষার্থী আহত, প্রতিবাদে উত্তরায় সড়ক অবরোধ

নিজস্ব প্রতিবেদক |
রাজধানীর উত্তরায় এনা পরিবহনের একটি বাসের ধাক্কায় মাইলস্টোন কলেজের এক শিক্ষার্থী গুরুতর আহত হওয়ার ঘটনার প্রতিবাদে বিক্ষোভ করছেন প্রতিষ্ঠানটির সাধারণ শিক্ষার্থীরা। 
 
সোমবার (২০ জুন) বিকেল ৫টা থেকে উত্তরার হাউজ বিল্ডিং ও আজমপুর এলাকায় সড়ক অবরোধ করে শিক্ষার্থীরা বিক্ষোভে নামে। এসময় দুপাশের সড়কে তীব্র যানজট সৃষ্টি হয়। ভোগান্তিতে পড়েন যাত্রীরা।  
 
ডিএমপির ট্রাফিক উত্তরা বিভাগের অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (এডিসি) বদরুল হাসান এ তথ্য জানিয়েছেন।
 
তিনি বলেন, গতকাল রোববার এনা পরিবহনের একটি বাসের ধাক্কায় মাইলস্টোন কলেজের একাদশ শ্রেণির এক শিক্ষার্থী আহত হন। ওই ঘটনার প্রতিবাদে সোমবার বিকেল ৫টা থেকে উত্তরার হাউজ বিল্ডিং এলাকায় সড়ক অবরোধ করে আন্দোলন শুরু করেন শিক্ষার্থীরা। এতে আশপাশের এলাকায় যানজট সৃষ্টি হয়েছে। পরিস্থিতি নিয়ন্ত্রণে আনার চেষ্টা করছি।
 
বিক্ষুব্ধ শিক্ষার্থীরা বেশ কয়েকটি যানবাহন আটকে রেখেছেন বলেও জানান তিনি।
 
এ বিষয়ে উত্তরা পশ্চিম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহ মো. আক্তারুজ্জামান ইলিয়াস বলেন, শিক্ষার্থীরা প্রথমে হাউজ বিল্ডিং এলাকার সড়কে নেমেছিলেন। তাদের বুঝিয়ে সেখান থেকে সরানো হলেও পরে তারা আজমপুর গিয়ে আবার সড়কে বসে পড়েন। এতে আশপাশের সব শিক্ষাপ্রতিষ্ঠানের শিক্ষার্থীরাও যোগ দেন।
 
তিনি বলেন, গতকাল মাইলস্টোন কলেজের সাদ নামের এক শিক্ষার্থী এনা পরিবহনের একটি বাসের ধাক্কায় মারাত্মকভাবে আহত হন। এরপরই বাসটির চালক ও হেলপারকে গ্রেফতারের দাবিতে সোমবার রাস্তায় নামেন সাধারণ শিক্ষার্থীরা।
মাদরাসা শিক্ষকদের উৎসব ভাতার চেক ছাড় - dainik shiksha মাদরাসা শিক্ষকদের উৎসব ভাতার চেক ছাড় পালিয়ে বেড়াচ্ছেন জুতার মালা পরিয়ে লাঞ্ছিত করা অধ্যক্ষ - dainik shiksha পালিয়ে বেড়াচ্ছেন জুতার মালা পরিয়ে লাঞ্ছিত করা অধ্যক্ষ শিক্ষক হত্যা: এখনও গ্রেফতার হয়নি অভিযুক্ত ছাত্র - dainik shiksha শিক্ষক হত্যা: এখনও গ্রেফতার হয়নি অভিযুক্ত ছাত্র এমপিওভুক্তির ঘোষণা হচ্ছে না এ অর্থবছরেও - dainik shiksha এমপিওভুক্তির ঘোষণা হচ্ছে না এ অর্থবছরেও শিক্ষকের গলায় জুতার মালার ঘটনায় নড়াইলের ডিসি-এসপির বিচার দাবি - dainik shiksha শিক্ষকের গলায় জুতার মালার ঘটনায় নড়াইলের ডিসি-এসপির বিচার দাবি সাত শিক্ষার্থীর জন্য ১৮ শিক্ষক-কর্মচারী এমপিওভুক্ত! - dainik shiksha সাত শিক্ষার্থীর জন্য ১৮ শিক্ষক-কর্মচারী এমপিওভুক্ত! পদ্মা সেতুতে সিসিটিভি বসানোর পর মোটরসাইকেলের বিষয়ে সিদ্ধান্ত - dainik shiksha পদ্মা সেতুতে সিসিটিভি বসানোর পর মোটরসাইকেলের বিষয়ে সিদ্ধান্ত পদ্মা সেতুকে চুম্বন করে ভাইরাল এমপি অপু - dainik shiksha পদ্মা সেতুকে চুম্বন করে ভাইরাল এমপি অপু please click here to view dainikshiksha website