বাস চাপায় শিক্ষার্থীসহ নিহত ২ - দৈনিকশিক্ষা

বাস চাপায় শিক্ষার্থীসহ নিহত ২

ঝালকাঠি প্রতিনিধি |

ঝালকাঠির নলছিটি উপজেলায় বাস চাপায় স্কুলছাত্রসহ দুইজন নিহত হয়েছে। বৃহস্পতিবার সকালে বরিশাল-পটুয়াখালী মহাসড়কের শিমুলতলা বাজারে এ ঘটনা ঘটে। খবর পেয়ে বিক্ষুব্ধ শিক্ষার্থী ও এলাকাবাসী এ ঘটনায় ঘণ্টাব্যাপী মহাসড়ক অবরোধ করে।

নিহত স্কুলছাত্র তমাল ভট্টাচার্য স্থানীয় জেড এ  ভুট্টো মাধ্যমিক বিদ্যালয়ের এসএসসি পরীক্ষার্থী। সে বরিশালের বাকেরগঞ্জ উপজেলার বাকেরকাঠি গ্রামের মিলন ভট্টাচার্যের ছেলে। অপর নিহত ভ্যানচালক মো. আকাশ একই উপজেলার বাসিন্দা বলে প্রাথমিকভাবে জানা গেছে।

নলছিটি থানা ভারপ্রাপ্ত  কর্মকর্তা (ওসি) মু. আতাউর রহমান দৈনিক শিক্ষাডটকমকে জানান, বরিশাল থেকে ছেড়ে আসা একটি যাত্রীবাহী বাস মুখোমুখি একটি ভ্যানকে চাপা চাপা দেয়। একই সময় স্কুলছাত্রও রাস্তা পাড় হচ্ছিলেন। এতে বাসের চাকায় পিষ্ট হয়ে ঘটনাস্থলেই ভ্যানচালক ও স্কুলছাত্রটি মারা যায়। এ ঘটনায় বিক্ষুব্ধ শিক্ষার্থী ও এলাকাবাসী ঘণ্টাব্যাপী মহাসড়ক অবরোধ করে। 

তিনি আরো জানান,  নিহতের সহপাঠীরা সড়ক  অবরোধ করে রেখেছিলেন, তাদের সড়িয়ে সড়কে যান চলাচল স্বাভাবিক করা হয়েছে। পুলিশ ঘাতক বাসটিকে বাকেরগঞ্জ উপজেলা থেকে আটক করেছে। তবে চালক পালিয়ে গেছে। এ ঘটনায় আইনগত ব্যবস্থা নেয়া হচ্ছে।

প্রাথমিকের তৃতীয় ধাপের মৌখিক পরীক্ষা শুরু ৯ মে - dainik shiksha প্রাথমিকের তৃতীয় ধাপের মৌখিক পরীক্ষা শুরু ৯ মে প্রাথমিকের তৃতীয় ধাপে লিখিত পরীক্ষায় উত্তীর্ণদের নতুন নির্দেশনা - dainik shiksha প্রাথমিকের তৃতীয় ধাপে লিখিত পরীক্ষায় উত্তীর্ণদের নতুন নির্দেশনা ঢাকার তাপমাত্রা দেখে স্কুল বন্ধের সিদ্ধান্ত নয়: শিক্ষামন্ত্রী - dainik shiksha ঢাকার তাপমাত্রা দেখে স্কুল বন্ধের সিদ্ধান্ত নয়: শিক্ষামন্ত্রী তাপমাত্রা ৪২ ডিগ্রির বেশি হলে স্থানীয়ভাবে শিক্ষাপ্রতিষ্ঠান বন্ধ হতে পারে - dainik shiksha তাপমাত্রা ৪২ ডিগ্রির বেশি হলে স্থানীয়ভাবে শিক্ষাপ্রতিষ্ঠান বন্ধ হতে পারে বঙ্গবন্ধুকে হারিয়ে বেশি ক্ষতিগ্রস্ত হয়েছে শিক্ষাখাত - dainik shiksha বঙ্গবন্ধুকে হারিয়ে বেশি ক্ষতিগ্রস্ত হয়েছে শিক্ষাখাত আরো ৭২ ঘণ্টার হিট অ্যালার্ট জারি - dainik shiksha আরো ৭২ ঘণ্টার হিট অ্যালার্ট জারি কওমি মাদরাসা : একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে - dainik shiksha কওমি মাদরাসা : একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে - dainik shiksha দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে please click here to view dainikshiksha website Execution time: 0.005267858505249