বিমানবন্দরে নারী ফুটবলারদের ফুল দিয়ে বরণ - খেলাধুলা - দৈনিকশিক্ষা

বিমানবন্দরে নারী ফুটবলারদের ফুল দিয়ে বরণ

নিজস্ব প্রতিবেদক |

দেশের মাটিতে সাফ চ্যাম্পিয়নশিপজয়ী বাংলাদেশ নারী ফুটবল দল। তাদের বরণ করে নিতে বিমানবন্দর এলাকায় হাজির হয়েছেন দেশের আপামর ক্রীড়াপ্রেমীরা। বাংলাদেশ বিমানের ফ্লাইট নম্বর বিজি ৩৭২ দুপুর ১২টা ১৫তে কাঠমান্ডু বিমানবন্দর থেকে ঢাকার উদ্দেশে রওনা দিয়েছে। দুপুর ১টা ৪০ মিনিট নাগাদ নারী দলকে বহনকারী বিমান অবতরণ করে বিমানবন্দরে।

  

শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে যুব ও ক্রীড়া মন্ত্রণালয় এবং বাংলাদেশ ফুটবল ফেডারেশন যৌথভাবে বাংলাদেশ দলকে সংবর্ধনা দিচ্ছে। যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী জাহিদ আহসান নারী ফুটবলার ও স্টাফদের দিচ্ছেন ফুলেল সংবর্ধনা। বাংলাদেশ ফুটবল ফেডারেশনের কর্মকর্তারাও বরণ করে নিচ্ছেন মেয়েদের।

এরপর বিমানবন্দর থেকেই ছাদখোলা বাসে শুরু হবে বিজয় উদযাপন। বিমানবন্দর থেকে ছাদখোলা বাসে এ অভ্যর্থনা চলবে বাফুফে পর্যন্ত। সাফজয়ী মেয়েদের বিমানবন্দর থেকে কাকলি হয়ে, মহাখালি ফ্লাইওভার দিয়ে শহীদ জাহাঙ্গীর গেট যাবে। সেখান থেকে প্রধানমন্ত্রীর কার্যালয়ের সামনে দিয়ে বিজয় সরণী, তেজগাঁও, মৌচাক ফ্লাইওভার দিয়ে কাকরাইল যাবে। এরপর ফকিরেরপুল, আরামবাগ, শাপলা চত্বর দিয়ে পৌঁছাবে মতিঝিলের বাফুফে ভবনে।

মাদরাসার এমপিও শিটে পদবি সংশোধন না হলে ডিজির প্রতিনিধি নয় - dainik shiksha মাদরাসার এমপিও শিটে পদবি সংশোধন না হলে ডিজির প্রতিনিধি নয় ইডেন ছাত্রলীগের দু’গ্রুপের সংঘর্ষ, আহত ১০ - dainik shiksha ইডেন ছাত্রলীগের দু’গ্রুপের সংঘর্ষ, আহত ১০ সুন্দরীদের বাছাই করে কু-প্রস্তাব, ইডেন ছাত্রলীগ নেত্রীর অভিযোগ - dainik shiksha সুন্দরীদের বাছাই করে কু-প্রস্তাব, ইডেন ছাত্রলীগ নেত্রীর অভিযোগ শিক্ষা প্রতিষ্ঠানে ছড়াচ্ছে ‘চোখ ওঠা’ - dainik shiksha শিক্ষা প্রতিষ্ঠানে ছড়াচ্ছে ‘চোখ ওঠা’ মনিপুর স্কুলে অবৈধ অধ্যক্ষ ফরহাদ - dainik shiksha মনিপুর স্কুলে অবৈধ অধ্যক্ষ ফরহাদ ফি বাড়লো সরকারি চাকরির পরীক্ষার - dainik shiksha ফি বাড়লো সরকারি চাকরির পরীক্ষার প্রশ্নফাঁস : ৫ শিক্ষক ও পিয়ন বরখাস্ত - dainik shiksha প্রশ্নফাঁস : ৫ শিক্ষক ও পিয়ন বরখাস্ত please click here to view dainikshiksha website