ভালো আছি, সুখে আছি আমরা : ওমর সানি - বিনোদন - দৈনিকশিক্ষা

ভালো আছি, সুখে আছি আমরা : ওমর সানি

দৈনিকশিক্ষা ডেস্ক |

অভিনেতা মনোয়ার হোসেন ডিপজলের ছেলের বিয়েতে চিত্রনায়িকা মৌসুমীকে হয়রানি ও বিরক্ত করার কারণে জায়েদ খানকে চড় মারেন স্বামী ওমর সানি।

এ ঘটনার পর জায়েদ খানকে কেন্দ্র করে মৌসুমী-ওমর সানির মধ্যে সম্পর্কের টানাপোড়েন নিয়ে কথা ওঠে। একই সঙ্গে ঢালিউডের অন্যতম সফল ও জনপ্রিয় এ দম্পতির সংসারে ভাঙনের গুঞ্জনও শোনা যায়।

তবে এবার সেই গুঞ্জনের আগুনে জল ঢেলে দিলেন ওমর সানি। গত ১৬ জুন দিনগত রাত দেড়টার দিকে সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে একটি ছবি শেয়ার করেন ওমর সানি।  

ওই ছবিতে দেখা যায়, এক টেবিলে বসেই খাবার খাচ্ছেন সানি-মৌসুমী। সঙ্গে আছেন তাদের ছেলে ফারদিনসহ পরিবারের অন্য সদস্যরাও। ছবির ক্যাপশনে ওমর সানি লেখেন, সবাই ভালো থাকবেন, দোয়া করবেন আমাদের জন্য।

ঘনিষ্ঠ সূত্রে জানা গেছে, এ দম্পতির মধ্যে এখন কথাবার্তা চলছে। একই সঙ্গে তারা বসছেন, বিভিন্ন জায়গায় আড্ডা দিচ্ছেন।

এদিকে, সোমবার (২০ জুন) এক অডিও বার্তায় ওমর সানি বলেন, কিছুদিন যাবৎ দেখছি গণমাধ্যমে আমার আগের দেওয়া বক্তব্য থেকে কিছু কিছু অংশ কেটে বাদ দিয়ে আপনারা অনেকে প্রিয়দর্শিনী মৌসুমী ও আমাকে নিয়ে বাজে বাজে কথা প্রচার করছেন। শুধু তাই-ই নয়, আমার আর মৌসুমীকে নিয়ে নিজের মতো করে সংলাপ বানিয়ে কেউ কেউ তা প্রচার করছেন। এটি বিভ্রান্তিকর কাজ। এগুলো বাদ দেন। এগুলো থেকে অবশ্যই দূরে থাকুন।

তিনি আরো বলেন, আপনারা কি জানেন, আমাদের মধ্যে যে সমস্যা ছিল, তা সবার দোয়া ও ভালোবাসায় মিটে গেছে। আমরা এখন একই ছাদের নিচে আছি, আমরা একসঙ্গে আছি, এক ঘরেই আছি। আমি, মৌসুমী, ছেলেমেয়ে ফারদিন, ফাইজা ও আমার ছেলের বউ আয়েশা- আমরা একসঙ্গে আছি। ভালো আছি, সুখে আছি আমরা।

গত ১০ জুন খল অভিনেতা ডিপজলের বড় ছেলের বিবাহোত্তর সংবর্ধনায় অংশ নেন ওমর সানি। সেখানে তিনি জায়েদ খানকে চড় মেরেছেন বলে দাবি করেন তিনি। বিপরীতে জায়েদ তাকে পিস্তল ঠেকিয়ে হুমকি দিয়েছেন বলে অভিযোগ ওঠে।

তবে ওমর সানির অভিযোগ পুরোপুরি অস্বীকার করেন জায়েদ খান। এমনকি চড়-পিস্তলের ঘটনাও সত্য নয় বলে দাবি করেন তিনি। এরপর ১৩ জুন মৌসুমী এ নিয়ে মুখ খোলেন। ওই সময় তিনি স্বামী ওমর সানি নয়, বরং জায়েদ খানের পক্ষ নিয়ে বক্তব্য দেন। ফলে ঘটনাটি ভিন্ন দিকে মোড় নেয়।

এ ঘটনার পর শিল্পী সমিতিতে জায়েদ খানের বিরুদ্ধে লিখিত অভিযোগও দিয়েছেন সানি। সেখানে তিনি বলেন, জায়েদ খান তার ও মৌসুমীর সংসার ভাঙার চেষ্টা করছে।

এরপর বিষয়টি নিয়ে গণমাধ্যমের সঙ্গে কথা বলেন সানি-মৌসুমীর ছেলে ফারদিন। তিনি জানান, তার মা (মৌসুমী) রাগের মাথায় বিবৃতি দিয়েছেন। জায়েদ খান তার মাকে বিরক্ত করেন। এ নিয়ে তার বাবা-মায়ের মধ্যে ভুল বোঝাবুঝি হয়েছে।

মাদরাসা শিক্ষকদের উৎসব ভাতার চেক ছাড় - dainik shiksha মাদরাসা শিক্ষকদের উৎসব ভাতার চেক ছাড় শিক্ষক হত্যায় অভিযুক্ত ছাত্র জিতু গ্রেফতার - dainik shiksha শিক্ষক হত্যায় অভিযুক্ত ছাত্র জিতু গ্রেফতার শিক্ষক হত্যায় অভিযুক্ত ছাত্রের বয়স উনিশের বেশি, জেডিসি পাস - dainik shiksha শিক্ষক হত্যায় অভিযুক্ত ছাত্রের বয়স উনিশের বেশি, জেডিসি পাস ‘মনে হয়েছিল আত্মহত্যা করি’, বললেন লাঞ্ছিত হওয়া সেই অধ্যক্ষ - dainik shiksha ‘মনে হয়েছিল আত্মহত্যা করি’, বললেন লাঞ্ছিত হওয়া সেই অধ্যক্ষ শিশুদের কে জি স্কুলে ভর্তি হওয়ার প্রবণতা দুঃখজনক : মুক্তিযুদ্ধ মন্ত্রী - dainik shiksha শিশুদের কে জি স্কুলে ভর্তি হওয়ার প্রবণতা দুঃখজনক : মুক্তিযুদ্ধ মন্ত্রী স্ত্রীর আবদার পূরণে দুর্নীতি করবেন না : দুদক কমিশনার - dainik shiksha স্ত্রীর আবদার পূরণে দুর্নীতি করবেন না : দুদক কমিশনার ইবতেদায়ি শিক্ষকদের তিন মাসের অনুদানের চেক ছাড় - dainik shiksha ইবতেদায়ি শিক্ষকদের তিন মাসের অনুদানের চেক ছাড় please click here to view dainikshiksha website