ভুয়া নিয়োগপত্র-অ্যাডমিট কার্ডসহ আটক প্রতারক কারাগারে - বিবিধ - দৈনিকশিক্ষা

ভুয়া নিয়োগপত্র-অ্যাডমিট কার্ডসহ আটক প্রতারক কারাগারে

নওগাঁ প্রতিনিধি |

নওগাঁর পত্নীতলায় সিআইডি অফিসের অফিস সহকারী নিয়োগের মৌখিক পরীক্ষার ভুয়া প্রবেশপত্র এবং সিআইডির অফিস সহায়ক পদের ভুয়া নিয়োগপত্রসহ এক প্রতারক গ্রেফতার হয়েছে। গতকাল মঙ্গলবার গভীর রাতে নজিপুর পৌরসভার ৫ নং ওয়ার্ডের পুঁইয়ার মোড় এলাকা থেকে মো. জুয়েল চৌধুরী (৩২) নামের ওই যুবককে আটক করে র‌্যাব-৫। এসময় তার কাছে ভুয়া নিয়োগপত্র, ভুয়া অ্যাডমিট কার্ড এবং ৪৩ হাজার টাকা উদ্ধার করা হয়। পরে, বুধবার দুপুরে পত্নীতলা থানায় মামলা দায়ের করে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

র‌্যাব-৫, সিপিসি-৩ এক প্রেস বিজ্ঞপ্তিতে জানায়, জয়পুরহাট র‌্যাব ক্যাম্পের ভারপ্রাপ্ত কোম্পানি অধিনায়ক সহকারী পুলিশ সুপার মো. মাসুদ রানা এবং কোম্পানি উপঅধিনায়ক সহকারী পুলিশ সুপার মো. আমিনুল ইসলামের নেতৃত্বে গভীর রাতে সিরাজগঞ্জ জেলার সদর থানার কোবদাসপাড়া গ্রামের মো. আব্দুল করিমের ছেলে মো, জুয়েল চৌধুরীকে হাতেনাতে আটক করা হয়। 

র‍্যাব আরও জানায়, অভিযুক্ত ব্যাক্তি দীর্ঘদিন ধরে চাকরি দেয়ার প্রলেভন দেখিয়ে অনেক সাধারণ মানুষের সাথে প্রতারণা করে লাখ লাখ টাকা আত্মসাৎ করে আসছে। অভিযুক্ত প্রতারক জুয়েল রানা মো. জয়নুল নামের এক ব্যক্তির ছেলেকে চাকরি দেবেন বলে ৩ লাখ ৭০ হাজার টাকা দেন। বিনিময়ে অভিযুক্ত ভিকটিম ও তার ছেলেকে সিআইডি অফিসের ১টি ভুয়া প্রবেশপত্র ও সিআইডির অফিস সহায়ক পদের ২টি ভুয়া নিয়োগপত্র দেয়। এর বিনিময়ে আরও ১ লাখ টাকা দাবি করে। তার কথা বার্তা অসামঞ্জস্য মনে হলে ভিকটিম নিয়োগপত্র নিয়ে টাকা দিতে অস্বীকৃতি জানায় এবং গোপনে র‌্যাবের টহল টিমকে খবর দেয়। খবর পেয়ে র‍্যাবের অপারেশন টিম প্রতারককে গ্রেফতার করতে সক্ষম হয়। 

পরবর্তীতে তার বিরুদ্ধে জেলার পত্নীতলা থানায় মামলা দায়ের পূর্বক বুধবার দুপুরে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে বলে জানিয়েছে র‌্যাব-৫।

শিক্ষার সব খবর সবার আগে জানতে দৈনিক শিক্ষার চ্যানেলের সাথেই থাকুন। ভিডিওগুলো মিস করতে না চাইলে এখনই দৈনিক শিক্ষাডটকমের ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন এবং বেল বাটন ক্লিক করুন। বেল বাটন ক্লিক করার ফলে আপনার স্মার্ট ফোন বা কম্পিউটারে সয়ংক্রিয়ভাবে ভিডিওগুলোর নোটিফিকেশন পৌঁছে যাবে।

দৈনিক শিক্ষাডটকমের ইউটিউব চ্যানেল   SUBSCRIBE   করতে ক্লিক করুন।

মাদরাসা শিক্ষকদের উৎসব ভাতার চেক ছাড় - dainik shiksha মাদরাসা শিক্ষকদের উৎসব ভাতার চেক ছাড় শিক্ষক হত্যায় অভিযুক্ত ছাত্র জিতু গ্রেফতার - dainik shiksha শিক্ষক হত্যায় অভিযুক্ত ছাত্র জিতু গ্রেফতার শিক্ষক হত্যায় অভিযুক্ত ছাত্রের বয়স উনিশের বেশি, জেডিসি পাস - dainik shiksha শিক্ষক হত্যায় অভিযুক্ত ছাত্রের বয়স উনিশের বেশি, জেডিসি পাস ‘মনে হয়েছিল আত্মহত্যা করি’, বললেন লাঞ্ছিত হওয়া সেই অধ্যক্ষ - dainik shiksha ‘মনে হয়েছিল আত্মহত্যা করি’, বললেন লাঞ্ছিত হওয়া সেই অধ্যক্ষ শিশুদের কে জি স্কুলে ভর্তি হওয়ার প্রবণতা দুঃখজনক : মুক্তিযুদ্ধ মন্ত্রী - dainik shiksha শিশুদের কে জি স্কুলে ভর্তি হওয়ার প্রবণতা দুঃখজনক : মুক্তিযুদ্ধ মন্ত্রী স্ত্রীর আবদার পূরণে দুর্নীতি করবেন না : দুদক কমিশনার - dainik shiksha স্ত্রীর আবদার পূরণে দুর্নীতি করবেন না : দুদক কমিশনার ইবতেদায়ি শিক্ষকদের তিন মাসের অনুদানের চেক ছাড় - dainik shiksha ইবতেদায়ি শিক্ষকদের তিন মাসের অনুদানের চেক ছাড় please click here to view dainikshiksha website