মজুত ৭৫০ লিটার সয়াবিন তেল উদ্ধার, লাখ টাকা জরিমানা - বিবিধ - দৈনিকশিক্ষা

মজুত ৭৫০ লিটার সয়াবিন তেল উদ্ধার, লাখ টাকা জরিমানা

সাতক্ষীরা প্রতিনিধি |

ভোজ্যতেলের বাজার নিয়ন্ত্রণে রাখতে সাতক্ষীরায় বাজার মনিটারিং কার্যক্রম অব্যাহত আছে।  বুধবার দুপুরে জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর অভিযান চালিয়ে দুটি ব্যবসা প্রতিষ্ঠান থেকে মজুত ৭৫০ লিটার সয়াবিন তেল জব্দ করেছে। এসময় এক লাখ টাকা জরিমান করা হয়।

জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর বুধবার দুপুরে শহরের সুলতানপুর বড়বাজারে অভিযান পরিচালনা করে। গোপন খবরের ভিত্তিতে সুলতানপুর বড়বজারের মেসার্স নুরানী স্টোর থেকে ২৭০ লিটার এবং মেসার্স সারমিন ডিপার্টমেন্টের গোডাউন থেকে ৪৮০ লিটার মোট ৭৫০ লিটার মজুত সয়াবিন তেল অবস্থায় উদ্ধার করে। এসময় দুটি ব্যবসা প্রতিষ্ঠানকে ৫০ হাজার করে এক লাখ টাকা জরিমান করা হয়। 

সাতক্ষীরা জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের সহকারী পরিচালক নাজমুল হাসান বিষয়টি নিশ্চিত করে দৈনিক শিক্ষাডটকমকে বলেন, উদ্ধারকৃত সয়াবিন তেল পরে খোলাবাজারে বিক্রি করা হয়েছে।

শিক্ষা মন্ত্রণালয়-ইউজিসির ১২ কর্মকর্তার বিদেশ সফর বাতিল - dainik shiksha শিক্ষা মন্ত্রণালয়-ইউজিসির ১২ কর্মকর্তার বিদেশ সফর বাতিল প্রশ্নফাঁসে শিক্ষা ক্যাডার কর্মকর্তারাই জড়িত, দুজনকে খুঁজছে পুলিশ - dainik shiksha প্রশ্নফাঁসে শিক্ষা ক্যাডার কর্মকর্তারাই জড়িত, দুজনকে খুঁজছে পুলিশ পাঠ্যবইয়ে অন্তর্ভুক্ত হচ্ছে সিনথেটিক ড্রাগসের ভয়াবহতা - dainik shiksha পাঠ্যবইয়ে অন্তর্ভুক্ত হচ্ছে সিনথেটিক ড্রাগসের ভয়াবহতা প্রভাষকদের পদোন্নতি কমিটির সভাপতি হবেন ডিসিরা - dainik shiksha প্রভাষকদের পদোন্নতি কমিটির সভাপতি হবেন ডিসিরা টানা বর্ষণে সিলেটে বন্যা, বহু শিক্ষা প্রতিষ্ঠান বন্ধ - dainik shiksha টানা বর্ষণে সিলেটে বন্যা, বহু শিক্ষা প্রতিষ্ঠান বন্ধ ড্রাইভারকে দেয়া হচ্ছে উপসচিবের সমান বেতন - dainik shiksha ড্রাইভারকে দেয়া হচ্ছে উপসচিবের সমান বেতন ঢাকা ও চট্টগ্রাম শিক্ষা বোর্ডে নতুন চেয়ারম্যান - dainik shiksha ঢাকা ও চট্টগ্রাম শিক্ষা বোর্ডে নতুন চেয়ারম্যান please click here to view dainikshiksha website