মালদ্বীপে খেলতে যাচ্ছেন সাবিনা - খেলাধুলা - দৈনিকশিক্ষা

মালদ্বীপে খেলতে যাচ্ছেন সাবিনা

নিজস্ব প্রতিবেদক |

বাংলাদেশের প্রথম নারী ফুটবলার হিসেবে আগেই বিদেশি লিগে খেলেছিলেন সাবিনা খাতুন। সবকিছু ঠিক থাকলে ২৭ সেপ্টেম্বর তিনি মালদ্বীপের উদ্দেশে রওনা করবেন। 

সাবিনার সঙ্গে এবার খেলতে যাচ্ছেন জাপানি বংশোদ্ভূত বাংলাদেশি ফুটবলার মাতসুশিমা সুমাইয়া। দু'জনই খেলেন বসুন্ধরা কিংসের হয়ে। মালদ্বীপে খেলবেন ধিবেহি সিফাইং ক্লাবে, যেটা দেশটির ডিফেন্স ফোর্সের ক্লাব। এর আগেও তিন বার একই ক্লাবের হয়ে খেলেছিলেন সাবিনা।

  

২০১৫ খ্রিষ্টাব্দে প্রথম মালদ্বীপের ডিফেন্স ফোর্সের হয়ে খেলতে যান। তার এক বছর পর খেলেন ধিবেহি সিফাইং ক্লাবে। মালদ্বীপ ছাড়াও সাবিনা খেলেছেন ভারতের ঘরোয়া ফুটবলে। ২০১৮ খ্রিষ্টাব্দে তিনি সেথু এফসিতে খেলে সবাইকে মুগ্ধ করেছিলেন। তখন ৭ ম্যাচে ৬ গোল করেছিলেন সাবিনা।

মাদরাসার এমপিও শিটে পদবি সংশোধন না হলে ডিজির প্রতিনিধি নয় - dainik shiksha মাদরাসার এমপিও শিটে পদবি সংশোধন না হলে ডিজির প্রতিনিধি নয় ইডেন ছাত্রলীগের দু’গ্রুপের সংঘর্ষ, আহত ১০ - dainik shiksha ইডেন ছাত্রলীগের দু’গ্রুপের সংঘর্ষ, আহত ১০ সুন্দরীদের বাছাই করে কু-প্রস্তাব, ইডেন ছাত্রলীগ নেত্রীর অভিযোগ - dainik shiksha সুন্দরীদের বাছাই করে কু-প্রস্তাব, ইডেন ছাত্রলীগ নেত্রীর অভিযোগ শিক্ষা প্রতিষ্ঠানে ছড়াচ্ছে ‘চোখ ওঠা’ - dainik shiksha শিক্ষা প্রতিষ্ঠানে ছড়াচ্ছে ‘চোখ ওঠা’ মনিপুর স্কুলে অবৈধ অধ্যক্ষ ফরহাদ - dainik shiksha মনিপুর স্কুলে অবৈধ অধ্যক্ষ ফরহাদ ফি বাড়লো সরকারি চাকরির পরীক্ষার - dainik shiksha ফি বাড়লো সরকারি চাকরির পরীক্ষার প্রশ্নফাঁস : ৫ শিক্ষক ও পিয়ন বরখাস্ত - dainik shiksha প্রশ্নফাঁস : ৫ শিক্ষক ও পিয়ন বরখাস্ত please click here to view dainikshiksha website