মুরগী নিয়ে ঝগড়ায় প্রাণ গেলো স্কুল ছাত্রীর - স্কুল - দৈনিকশিক্ষা

মুরগী নিয়ে ঝগড়ায় প্রাণ গেলো স্কুল ছাত্রীর

কুমিল্লা প্রতিনিধি |

কুমিল্লার তিতাস উপজেলায় মুরগি নিয়ে ঝগড়ার সময় প্রতিবেশীর ইটের আঘাতে আয়েশা আক্তার (১৪) নামে এক মাদরাসাছাত্রীর মৃত্যু হয়েছে। উপজেলার মজিদপুর ইউনিয়নের মোহনপুর দক্ষিণপাড়া গ্রামে এ ঘটনা ঘটে। তিতাস থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা সুধীন চন্দ্র দাস বিষয়টি নিশ্চিত করেছেন। আয়েশা মোহনপুরে মৃত আবুল কাশেমের মেয়ে ও মোহনপুর দাখিল মাদরাসার অষ্টম শ্রেণির ছাত্রী।

লাশ ময়না তদন্তের জন্য গতকাল কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। স্থানীয় মেম্বার মকবুল মাহমুদ প্রধান জানান, সীমানায় মুরগি যাওয়াকে কেন্দ্র করে রবিবার বিকালে আয়েশা ও তার মা পারভীনের সঙ্গে প্রতিবেশী আজিজের স্ত্রীর বাগ্বিতণ্ডা হয়। বাগ্বিতণ্ডা শুনে আজিজ ঘটনাস্থলে এসে আয়েশাকে লক্ষ্য করে একটি ইট ছুড়ে মারেন।

মাথায় ইট লেগে আয়েশা মাটিতে লুটিয়ে পড়ে। মাথা থেকে রক্তক্ষরণ শুরু হয়। তিতাস উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় পাঠান। সন্ধ্যায় ঢাকা যাওয়ার পথে মারা যায় আয়েশা। তিতাস থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা সুধীন চন্দ্র দাস জানান, তুচ্ছ ঘটনায় ছাত্রীর মৃত্যু হয়েছে। আসামি গ্রেফতারের চেষ্টা চলছে।

মাদরাসা শিক্ষকদের উৎসব ভাতার চেক ছাড় - dainik shiksha মাদরাসা শিক্ষকদের উৎসব ভাতার চেক ছাড় শিক্ষক হত্যায় অভিযুক্ত ছাত্র জিতু গ্রেফতার - dainik shiksha শিক্ষক হত্যায় অভিযুক্ত ছাত্র জিতু গ্রেফতার শিক্ষক হত্যায় অভিযুক্ত ছাত্রের বয়স উনিশের বেশি, জেডিসি পাস - dainik shiksha শিক্ষক হত্যায় অভিযুক্ত ছাত্রের বয়স উনিশের বেশি, জেডিসি পাস ‘মনে হয়েছিল আত্মহত্যা করি’, বললেন লাঞ্ছিত হওয়া সেই অধ্যক্ষ - dainik shiksha ‘মনে হয়েছিল আত্মহত্যা করি’, বললেন লাঞ্ছিত হওয়া সেই অধ্যক্ষ শিশুদের কে জি স্কুলে ভর্তি হওয়ার প্রবণতা দুঃখজনক : মুক্তিযুদ্ধ মন্ত্রী - dainik shiksha শিশুদের কে জি স্কুলে ভর্তি হওয়ার প্রবণতা দুঃখজনক : মুক্তিযুদ্ধ মন্ত্রী স্ত্রীর আবদার পূরণে দুর্নীতি করবেন না : দুদক কমিশনার - dainik shiksha স্ত্রীর আবদার পূরণে দুর্নীতি করবেন না : দুদক কমিশনার ইবতেদায়ি শিক্ষকদের তিন মাসের অনুদানের চেক ছাড় - dainik shiksha ইবতেদায়ি শিক্ষকদের তিন মাসের অনুদানের চেক ছাড় please click here to view dainikshiksha website