রানির শেষকৃত্যে হ্যারির বিরুদ্ধে গুরুতর অভিযোগ - বিবিধ - দৈনিকশিক্ষা

রানির শেষকৃত্যে হ্যারির বিরুদ্ধে গুরুতর অভিযোগ

দৈনিকশিক্ষা ডেস্ক |

ব্রিটেনের রানি দ্বিতীয় এলিজাবেথের শেষকৃত্য অনুষ্ঠানে ওয়েস্টমিনস্টার অ্যাবেতে সোমবার (১৯ সেপ্টেম্বর) রাজপরিবারের সদস্যসহ দুই হাজারের বেশি অতিথি উপস্থিত ছিলেন। সেই সময় রাজার প্রতি সম্মান জানাতে গাওয়া হয় 'গড সেভ দ্য কিং'। অভিযোগ, রানির নাতি প্রিন্স হ্যারি সেসময় এই সঙ্গীত গায় নি। তবে সেটা স্বল্প সময়ের জন্য। 

ইতোমধ্যে টুইটার ও অন্যান্য সামাজিক যোগাযোগমাধ্যমে ওই ঘটনার একটি শর্ট ভিডিও ভাইরাল হয়েছে। সেখানে দেখা যাচ্ছে, হ্যারি সঙ্গীত গায়নি।  তিনি আশেপাশে তাকাচ্ছেন এবং ওই সঙ্গীতের সঙ্গে কণ্ঠ মেলাচ্ছেন না।

অনেক টুইটার ব্যবহারকারী হ্যারিকে 'অসম্মানজনক' বলে অভিযুক্ত করেছেন। ওই ভিডিও শেয়ার করে এক ব্যবহারকারী লিখেছেন, প্রিন্স হ্যারি জাতীয় সঙ্গীত গাইছেন না। হ্যারির এমন কাণ্ডে অনেক ব্যবহারকারী হতাশা প্রকাশ করেছেন। 

প্রিন্স হ্যারি রাজকীয় দায়িত্ব ছেড়ে ২০২০ সালের শুরুর দিকে যুক্তরাষ্ট্রে পাড়ি জমান। হ্যারিকে গতকাল শেষকৃত্য অনুষ্ঠানে তার বাবা রাজা তৃতীয় চার্লস ও সৎ মা ক্যামিলার পেছনে বসতে থাকতে দেখা গেছে। হ্যারির সঙ্গে তার স্ত্রী মেগান মার্কেলও ছিলেন। 

মাদরাসার এমপিও শিটে পদবি সংশোধন না হলে ডিজির প্রতিনিধি নয় - dainik shiksha মাদরাসার এমপিও শিটে পদবি সংশোধন না হলে ডিজির প্রতিনিধি নয় ইডেন ছাত্রলীগের দু’গ্রুপের সংঘর্ষ, আহত ১০ - dainik shiksha ইডেন ছাত্রলীগের দু’গ্রুপের সংঘর্ষ, আহত ১০ সুন্দরীদের বাছাই করে কু-প্রস্তাব, ইডেন ছাত্রলীগ নেত্রীর অভিযোগ - dainik shiksha সুন্দরীদের বাছাই করে কু-প্রস্তাব, ইডেন ছাত্রলীগ নেত্রীর অভিযোগ শিক্ষা প্রতিষ্ঠানে ছড়াচ্ছে ‘চোখ ওঠা’ - dainik shiksha শিক্ষা প্রতিষ্ঠানে ছড়াচ্ছে ‘চোখ ওঠা’ মনিপুর স্কুলে অবৈধ অধ্যক্ষ ফরহাদ - dainik shiksha মনিপুর স্কুলে অবৈধ অধ্যক্ষ ফরহাদ ফি বাড়লো সরকারি চাকরির পরীক্ষার - dainik shiksha ফি বাড়লো সরকারি চাকরির পরীক্ষার প্রশ্নফাঁস : ৫ শিক্ষক ও পিয়ন বরখাস্ত - dainik shiksha প্রশ্নফাঁস : ৫ শিক্ষক ও পিয়ন বরখাস্ত please click here to view dainikshiksha website