শাসন করায় দুই শিক্ষককে পেটালো ছাত্র - স্কুল - দৈনিকশিক্ষা

শাসন করায় দুই শিক্ষককে পেটালো ছাত্র

সুনামগঞ্জ প্রতিনিধি |

সুনামগঞ্জের তাহিরপুরে নিজ শিক্ষা প্রতিষ্ঠানের ছাত্রকে শাসন করায় দুই  শিক্ষককে পিটিয়ে আহত করেছে ওই কলেজের এক ছাত্রসহ তার সঙ্গীরা। আহত শিক্ষকরা হলেন- ট্যাকেরঘাট স্কুল অ্যান্ড কলেজের বাংলা প্রভাষক মুখলিসুর রহমান ও বাংলা সহকারী শিক্ষক মুর্তজা আলী।

বুধবার (২১ অক্টোবর) রাত ৮টার দিকে ট্যাকেরঘাট রাস্তার আওয়ামী লীগ সাইনবোর্ড এলাকায় এই হামলার ঘটনাটি ঘটেছে। আহত শিক্ষকদের স্থানীয় বাজারে প্রাথমিক চিকিৎসা দিয়ে সদর হাসপাতালে পাঠানো হয়েছে।

কলেজ ও স্থানীয় সূত্রে জানা যায়, মঙ্গলবার (২০ অক্টোবর) ট্যাকেরঘাট স্কুল অ্যান্ড কলেজে বাংলা ক্লাস চলাকালীন সময়ে ওই কলেজের দ্বাদশ শ্রেণির শিক্ষার্থী আলী ইদ্রিস ক্লাসে অমনোযোগী হওয়ায় তাকে ধমক ও শাসন করেন বাংলা প্রভাষক মুখলিসুর রহমান ও সহকারী শিক্ষক মুর্তজা আলী। এরই জের ধরে বুধবার রাত ৮টার দিকে দুই শিক্ষক ট্যাকেরঘাট বাজার থেকে বাসায় (ট্যাকেরঘাট কলোনি) ফেরার পথে আওয়ামী লীগ সাইনবোর্ড এলাকায় রাতের অন্ধকারে ছাত্র আলী ইদ্রিসসহ তার সঙ্গীরা এলোপাতাড়ি পিটিয়ে আহত করে। পরে তাদের চিৎকারে স্থানীয়রা এগিয়ে এলে তারা দ্রুত সটকে পড়ে। এই সংবাদ ছড়িয়ে পড়লে কলেজের অন্য শিক্ষার্থীদের মধ্যে উত্তেজনা ছড়িয়ে পড়ে।

ট্যাকেরঘাট স্কুল অ্যান্ড কলেজের অধ্যক্ষ খায়রুল আলম বিষয়টি নিশ্চিত করে বলেন, আহত শিক্ষকদের প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে। বিষয়টি ট্যাকেরঘাট স্কুল অ্যান্ড কলেজের ম্যানেজিং কমিটি ও উপজেলা প্রশাসনকে জানানো হয়েছে।

মাদরাসার এমপিও শিটে পদবি সংশোধন না হলে ডিজির প্রতিনিধি নয় - dainik shiksha মাদরাসার এমপিও শিটে পদবি সংশোধন না হলে ডিজির প্রতিনিধি নয় ইডেন ছাত্রলীগের দু’গ্রুপের সংঘর্ষ, আহত ১০ - dainik shiksha ইডেন ছাত্রলীগের দু’গ্রুপের সংঘর্ষ, আহত ১০ সুন্দরীদের বাছাই করে কু-প্রস্তাব, ইডেন ছাত্রলীগ নেত্রীর অভিযোগ - dainik shiksha সুন্দরীদের বাছাই করে কু-প্রস্তাব, ইডেন ছাত্রলীগ নেত্রীর অভিযোগ শিক্ষা প্রতিষ্ঠানে ছড়াচ্ছে ‘চোখ ওঠা’ - dainik shiksha শিক্ষা প্রতিষ্ঠানে ছড়াচ্ছে ‘চোখ ওঠা’ মনিপুর স্কুলে অবৈধ অধ্যক্ষ ফরহাদ - dainik shiksha মনিপুর স্কুলে অবৈধ অধ্যক্ষ ফরহাদ ফি বাড়লো সরকারি চাকরির পরীক্ষার - dainik shiksha ফি বাড়লো সরকারি চাকরির পরীক্ষার প্রশ্নফাঁস : ৫ শিক্ষক ও পিয়ন বরখাস্ত - dainik shiksha প্রশ্নফাঁস : ৫ শিক্ষক ও পিয়ন বরখাস্ত please click here to view dainikshiksha website