শিক্ষার্থীকে ধর্ষণের অভিযোগে মাদরাসা শিক্ষক গ্রেফতার - মাদরাসা - দৈনিকশিক্ষা

শিক্ষার্থীকে ধর্ষণের অভিযোগে মাদরাসা শিক্ষক গ্রেফতার

ফেনী প্রতিনিধি |
ফেনী শহরের পাঠানবাড়ি এলাকায় ছাত্রকে ধর্ষণের অভিযোগে শাহ আলম নামের এক মাদরাসা শিক্ষককে গ্রেফতার করেছে পুলিশ। মঙ্গলবার (২০ আগস্ট) রাতে পাঠানবাড়ি এলাকার একটি মাদরাসা থেকে তাকে গ্রেফতার করা হয়। গ্রেফতার শাহ আলম ময়মনসিংহ জেলার গৌরীপুর থানার মাওহা ইউনিয়নের বীর আহম্মদপুর এলাকার হাবিবুর রহমানের ছেলে।
 
পুলিশ ও ভুক্তভোগীর সূত্র জানায়, গত রোববার গভীর রাতে শিক্ষক শাহ আলম সে ছাত্রকে ভয়ভীতি দেখিয়ে মাদরাসার গোপন কক্ষে নিয়ে ধর্ষণ করে। পরে সে ছাত্র অসুস্থ হয়ে পড়লে স্থানীয় এলাকাবাসী মঙ্গলবার বিকেলে মোবাইলফোনে পরিবারকে জানায়। খবর পেয়ে পরিবারের সদস্যরা মাদরাসায় গেলে জানতে পারে শিশুটির প্রচণ্ড রক্তক্ষরণ হয়। তারা ৯৯৯- এ ফোন করে পুলিশকে খবর দিলে ঘটনাস্থল থেকে অভিযুক্ত শাহ আলমকে গ্রেফতার করা হয়।
 
ওই শিক্ষার্থীর মা জানান, ঘটনার পর তার ছেলেকে কৌশলে পশ্চিম রামপুর এলাকার বাড়িতে পাঠিয়ে দেওয়া হয়। এরপর সুস্থ হলে ছেলেকে মাদরাসায় পাঠানো হয়। পরদিন তার বাবা আবদুর রহিম মাদরাসায় ছেলেকে দেখতে গেলে ঘটনা জানাজানি হয়। এ ঘটনায় তিনি বাদী হয়ে শাহ আলমকে আসামি করে ফেনী মডেল থানায় মামলা করেন।
 
ফেনী মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. নিজাম উদ্দিন ধর্ষণের অভিযোগে শিক্ষক গ্রেফতারের সত্যতা নিশ্চিত করেছেন।
শেহজাদ আমার ও বুবলীর সন্তান : শাকিব খান - dainik shiksha শেহজাদ আমার ও বুবলীর সন্তান : শাকিব খান ৪০তম বিসিএস : নন-ক্যাডার নিয়োগে নতুন নিয়ম আসছে - dainik shiksha ৪০তম বিসিএস : নন-ক্যাডার নিয়োগে নতুন নিয়ম আসছে ফাঁস ঠেকাতে প্রশ্ন ব্যবস্থাপনা বদলাচ্ছে - dainik shiksha ফাঁস ঠেকাতে প্রশ্ন ব্যবস্থাপনা বদলাচ্ছে মাদরাসা শিক্ষকদের সেপ্টেম্বর মাসের এমপিওর চেক ছাড় - dainik shiksha মাদরাসা শিক্ষকদের সেপ্টেম্বর মাসের এমপিওর চেক ছাড় অনুমোদন ছাড়া কর্মরত ষাটোর্ধ্ব প্রধান শিক্ষকদের দায়িত্ব ছাড়ার নির্দেশ - dainik shiksha অনুমোদন ছাড়া কর্মরত ষাটোর্ধ্ব প্রধান শিক্ষকদের দায়িত্ব ছাড়ার নির্দেশ সভাপতি হতে সন্তানকে দুই শিক্ষা প্রতিষ্ঠানে ভর্তি - dainik shiksha সভাপতি হতে সন্তানকে দুই শিক্ষা প্রতিষ্ঠানে ভর্তি একইদিনে এসএসসি ও এমএড পরীক্ষা : শিক্ষকরা বিপাকে - dainik shiksha একইদিনে এসএসসি ও এমএড পরীক্ষা : শিক্ষকরা বিপাকে স্কুল-কলেজ শিক্ষকদের সেপ্টেম্বরের এমপিওর চেক ছাড় - dainik shiksha স্কুল-কলেজ শিক্ষকদের সেপ্টেম্বরের এমপিওর চেক ছাড় please click here to view dainikshiksha website