শিক্ষা কর্মকর্তা নাইয়ার সুলতানার শাস্তি হচ্ছে - বিবিধ - দৈনিকশিক্ষা

শিক্ষা কর্মকর্তা নাইয়ার সুলতানার শাস্তি হচ্ছে

নিজস্ব প্রতিবেদক |

মানিকগঞ্জের সাটুরিয়া উপজেলার মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা নাইয়ার সুলতানা কর্তৃপক্ষের অনুমতি ছাড়া কর্মস্থলে অনুপস্থিত আছেন। তাই, তার বিরুদ্ধে শাস্তি মূলক ব্যবস্থা নেয়ার উদ্যোগ নিয়েছে মাধ্যমিক ও উচ্চ শিক্ষা অধিদপ্তর। প্রাথমিকভাবে তাকে শোকজ করা হয়েছে।

বুধবার ওই কর্মকর্তাকে পাঠানো শোকজ নোটিশটি প্রকাশ করে মাধ্যমিক ও উচ্চশিক্ষা অধিদপ্তর। এর আগে গতকাল মঙ্গলবার ওই কর্মকর্তাকে শোকজ নোটিশ পাঠানো হয়।

নোটিশে উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা নাইয়ার সুলতানার বিরুদ্ধে কেন বিভাগীয় ব্যবস্থা নেয়া হবে না তার জবাব দিতে বলা হয়েছে ওই কর্মকর্তাকে।

শোকজ নোটিশে বলা হয়েছে, সাটুরিয়া উপজেলার মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা নাইয়ার সুলতানা কর্তৃপক্ষের অনুমতি ছাড়াই কর্মস্থলে অনুপস্থিত রয়েছেন। যা সরকারি কর্মচারী (শৃঙ্খলা ও আপিল) বিধিমালা, ২০১৮ অনুযায়ী শাস্তিযোগ্য অপরাধ। 

এ অবস্থায় কেন আপনার বিরুদ্ধে বিধিমালার আওতায় বিভাগীয় ব্যবস্থা গ্রহণ করা হবে না তার জবাব নোটিশ  পাওয়ার সাত কর্মদিবসের মধ্যে অধিদপ্তরে পাঠাতে বলা হয়েছে কর্মকর্তাকে।

শিক্ষার সব খবর সবার আগে জানতে দৈনিক শিক্ষার ইউটিউব চ্যানেলের সাথেই থাকুন। ভিডিওগুলো মিস করতে না চাইলে এখনই দৈনিক শিক্ষাডটকমের ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন এবং বেল বাটন ক্লিক করুন। বেল বাটন ক্লিক করার ফলে আপনার স্মার্ট ফোন বা কম্পিউটারে সয়ংক্রিয়ভাবে ভিডিওগুলোর নোটিফিকেশন পৌঁছে যাবে।

দৈনিক শিক্ষাডটকমের ইউটিউব চ্যানেল SUBSCRIBE করতে ক্লিক করুন।

দাখিল পরীক্ষার রুটিন প্রকাশ - dainik shiksha দাখিল পরীক্ষার রুটিন প্রকাশ ‘বঙ্গবন্ধু স্কলার’ অ্যাওয়ার্ড পাবেন ২২ শিক্ষার্থী, প্রাইজমানি ৩ লাখ টাকা - dainik shiksha ‘বঙ্গবন্ধু স্কলার’ অ্যাওয়ার্ড পাবেন ২২ শিক্ষার্থী, প্রাইজমানি ৩ লাখ টাকা শিক্ষক থাকেন ভারতে চাকরি করেন পাবনায় - dainik shiksha শিক্ষক থাকেন ভারতে চাকরি করেন পাবনায় বঙ্গমাতার জীবন থেকে বিশ্বের নারীরা শিক্ষা নিতে পারবে : প্রধানমন্ত্রী - dainik shiksha বঙ্গমাতার জীবন থেকে বিশ্বের নারীরা শিক্ষা নিতে পারবে : প্রধানমন্ত্রী সব শিক্ষা প্রতিষ্ঠানে খুদে ডাক্তারের মাধ্যমে স্বাস্থ্য পরীক্ষা ২০-২৬ আগস্ট - dainik shiksha সব শিক্ষা প্রতিষ্ঠানে খুদে ডাক্তারের মাধ্যমে স্বাস্থ্য পরীক্ষা ২০-২৬ আগস্ট শোক দিবসে স্কুলের আঙিনায় গাছের চারা রোপনের নির্দেশ - dainik shiksha শোক দিবসে স্কুলের আঙিনায় গাছের চারা রোপনের নির্দেশ গুচ্ছের ভর্তি পরীক্ষার 'এ' ইউনিটে প্রথম দুই সুমাইয়া - dainik shiksha গুচ্ছের ভর্তি পরীক্ষার 'এ' ইউনিটে প্রথম দুই সুমাইয়া নীতিমালায় বিশ্ববিদ্যালয় শিক্ষকদের ৮ ঘণ্টা অফিসের উল্লেখ নেই - dainik shiksha নীতিমালায় বিশ্ববিদ্যালয় শিক্ষকদের ৮ ঘণ্টা অফিসের উল্লেখ নেই সপ্তাহে একদিন পুরোপুরি বন্ধ থাকবে শিল্পকারখানা - dainik shiksha সপ্তাহে একদিন পুরোপুরি বন্ধ থাকবে শিল্পকারখানা জাল সনদে শিক্ষকের ১০ বছর এমপিও ভোগ, অবশেষে ধরা - dainik shiksha জাল সনদে শিক্ষকের ১০ বছর এমপিও ভোগ, অবশেষে ধরা please click here to view dainikshiksha website