শিক্ষা সফরে জাপান যাবেন ঢাকা ওয়াসার এমডি - বিবিধ - দৈনিকশিক্ষা

শিক্ষা সফরে জাপান যাবেন ঢাকা ওয়াসার এমডি

নিজস্ব প্রতিবেদক |

ঢাকা ওয়াসার বহুল আলোচিত ব্যবস্থাপনা পরিচালক (এমডি) তাকসিম এ খান ৬ দিনের শিক্ষা সফরে জাপান যাবেন। আগামী ২ থেকে ৭ অক্টোবর পর্যন্ত তার এ সফর চলার কথা রয়েছে। 

এ সংক্রান্ত একটি সরকারি আদেশে বলা হয়েছে, সফরকারী ব্যক্তিদের যাবতীয় খরচ বহন করবে এশিয়ান ডেভেলপমেন্ট ব্যাংক। তবে শিক্ষা সফরের বিষয়ে বিস্তারিত কোনো  কিছু বলা হয়নি আদেশ।

  

ইতোমধ্যে যুক্তরাষ্ট্রে যাওয়ার জন্য ছয় সপ্তাহের ছুটি নিয়ে রেখেছেন তাকসিম এ খান। ২৪ সেপ্টেম্বর থেকে ৪ নভেম্বর পর্যন্ত অথবা যাত্রার তারিখ থেকে ৬ সপ্তাহের জন্য তিনি যুক্তরাষ্ট্রে থাকতে পারবেন।গত ১৪ সেপ্টেম্বর তাকে ছয় সপ্তাহের জন্য যুক্তরাষ্ট্রে ছুটি কাটানোর অনুমতি দেওয়া হয়েছে। তাকসিম এ খানের আবেদনের প্রেক্ষিতে স্থানীয় সরকার বিভাগের পানি সরবরাহ শাখা থেকে তার যুক্তরাষ্ট্র ভ্রমণের অনুমতিপত্র জারি করা হয়। 

এর আগে চলতি বছরেই আরব আমিরাত, সিঙ্গাপুর, স্পেন ও নেদারল্যান্ডস ভ্রমণ করেছেন ঢাকা ওয়াসার এই এমডি। এ ছাড়া আগামী অক্টোবর মাসেই তার ডেনমার্কে সফরেরও কথা রয়েছে। 

প্রসঙ্গত, ২০০৯ খ্রিষ্টাব্দে ঢাকা ওয়াসার এমডি হিসাবে নিয়োগ পান প্রকৌশলী তাকসিম এ খান। এরপর ধাপে ধাপে সময় বাড়িয়ে তিনি এখনো বহাল তবিয়তে রয়েছেন। এর মধ্যে কেটে গেছে এক যুগেরও বেশি সময়। শুরু থেকে তিনি বছরের একটি লম্বা সময় যুক্তরাষ্ট্রে কাটান।

মাদরাসার এমপিও শিটে পদবি সংশোধন না হলে ডিজির প্রতিনিধি নয় - dainik shiksha মাদরাসার এমপিও শিটে পদবি সংশোধন না হলে ডিজির প্রতিনিধি নয় ইডেন ছাত্রলীগের দু’গ্রুপের সংঘর্ষ, আহত ১০ - dainik shiksha ইডেন ছাত্রলীগের দু’গ্রুপের সংঘর্ষ, আহত ১০ সুন্দরীদের বাছাই করে কু-প্রস্তাব, ইডেন ছাত্রলীগ নেত্রীর অভিযোগ - dainik shiksha সুন্দরীদের বাছাই করে কু-প্রস্তাব, ইডেন ছাত্রলীগ নেত্রীর অভিযোগ শিক্ষা প্রতিষ্ঠানে ছড়াচ্ছে ‘চোখ ওঠা’ - dainik shiksha শিক্ষা প্রতিষ্ঠানে ছড়াচ্ছে ‘চোখ ওঠা’ মনিপুর স্কুলে অবৈধ অধ্যক্ষ ফরহাদ - dainik shiksha মনিপুর স্কুলে অবৈধ অধ্যক্ষ ফরহাদ ফি বাড়লো সরকারি চাকরির পরীক্ষার - dainik shiksha ফি বাড়লো সরকারি চাকরির পরীক্ষার প্রশ্নফাঁস : ৫ শিক্ষক ও পিয়ন বরখাস্ত - dainik shiksha প্রশ্নফাঁস : ৫ শিক্ষক ও পিয়ন বরখাস্ত please click here to view dainikshiksha website