সাত দিনের মধ্যে সেলিম চেয়ারম্যানকে আত্মসমর্পণের নির্দেশ - বিবিধ - দৈনিকশিক্ষা

জ্ঞাত আয় বহির্ভূত সম্পদসাত দিনের মধ্যে সেলিম চেয়ারম্যানকে আত্মসমর্পণের নির্দেশ

নিজস্ব প্রতিবেদক |

৩৪ কোটি টাকার জ্ঞাত আয় বহির্ভূত সম্পদ অর্জনের মামলায় বালুখেকো চাঁদপুরের সেলিম চেয়ারম্যানের জামিন স্থগিত করেছেন চেম্বার আদালত। 

মঙ্গলবার (২০ সেপ্টেম্বর) সকালে হাইকোর্টের দেয়া আগাম জামিন স্থগিত করে আগামী ২৭ সেপ্টেম্বরের মধ্যে চাঁদপুরের বিতর্কিত এই চেয়ারম্যানকে আত্মসমর্পণ করার নির্দেশ দেন চেম্বার আদালত।

মঙ্গলবার আপিল বিভাগের চেম্বার বিচারপতি এম ইনায়েতুর রহিম এ আদেশ দেন। এ সময় আদালত বলেন, একই আবেদনে হাইকোর্টে দুই রকমের আদেশ হতে পারে না। মামলা নম্বর ভুল হওয়ায় আবার জামিন আবেদন গ্রহণযোগ্য নয়। 

গত ১৪ সেপ্টেম্বর বিচারপতি শেখ হাসান আরিফ ও বিচারপতি বিশ্বজিৎ দেবনাথের হাইকোর্ট বেঞ্চ তাকে আগাম জামিন দেন।

পরে তা স্থগিত চেয়ে আবেদন করে দুদক।

গত ১৪ আগস্ট ৩৪ কোটি টাকার জ্ঞাত আয় বহির্ভূত সম্পদ অর্জনের মামলায় তিন সপ্তাহের মধ্যে চাঁদপুরের বিতর্কিত চেয়ারম্যান সেলিম খানকে আত্মসমর্পণের নির্দেশ দেন হাইকোর্ট। কিন্তু সেই আদেশে ভুল আছে উল্লেখ করে আত্মসমর্পণ করেননি তিনি।

মাদরাসার এমপিও শিটে পদবি সংশোধন না হলে ডিজির প্রতিনিধি নয় - dainik shiksha মাদরাসার এমপিও শিটে পদবি সংশোধন না হলে ডিজির প্রতিনিধি নয় ইডেন ছাত্রলীগের দু’গ্রুপের সংঘর্ষ, আহত ১০ - dainik shiksha ইডেন ছাত্রলীগের দু’গ্রুপের সংঘর্ষ, আহত ১০ সুন্দরীদের বাছাই করে কু-প্রস্তাব, ইডেন ছাত্রলীগ নেত্রীর অভিযোগ - dainik shiksha সুন্দরীদের বাছাই করে কু-প্রস্তাব, ইডেন ছাত্রলীগ নেত্রীর অভিযোগ শিক্ষা প্রতিষ্ঠানে ছড়াচ্ছে ‘চোখ ওঠা’ - dainik shiksha শিক্ষা প্রতিষ্ঠানে ছড়াচ্ছে ‘চোখ ওঠা’ মনিপুর স্কুলে অবৈধ অধ্যক্ষ ফরহাদ - dainik shiksha মনিপুর স্কুলে অবৈধ অধ্যক্ষ ফরহাদ ফি বাড়লো সরকারি চাকরির পরীক্ষার - dainik shiksha ফি বাড়লো সরকারি চাকরির পরীক্ষার প্রশ্নফাঁস : ৫ শিক্ষক ও পিয়ন বরখাস্ত - dainik shiksha প্রশ্নফাঁস : ৫ শিক্ষক ও পিয়ন বরখাস্ত please click here to view dainikshiksha website