সাফজয়ী ফুটবলারদের ব্যাগ থেকে প্রায় আড়াই লাখ টাকা চুরি - খেলাধুলা - দৈনিকশিক্ষা

সাফজয়ী ফুটবলারদের ব্যাগ থেকে প্রায় আড়াই লাখ টাকা চুরি

নিজস্ব প্রতিবেদক |

সাফ ওমেন চ্যাম্পিয়নশিপজয়ী ফুটবলারদের ব্যাগ থেকে প্রায় আড়াই লাখ টাকা চুরি হয়েছে বলে জানিয়েছেন দলের অন্যতম সদস্য কৃষ্ণা রানী সরকার।

বৃহস্পতিবার (২২ সেপ্টেম্বর) তিনি গণমাধ্যমকে বিষয়টি নিশ্চিত করেন। তিনি জানান বিমানবন্দর থেকে ছাদখোলা বাসের শোভাযাত্রায় এ ঘটনা ঘটেছে।

কৃষ্ণা রানী বলেন, যেহেতু দেশে আসার পর আমাদের জন্য বড় ধরনের আয়োজন ছিল। এ জন্য আমরা আমাদের হ্যান্ডব্যাগটাও লাগেজের ভেতরে রেখেছিলাম। পরে যখন লাগেজ খুলি, তখন দেখি ভেতরের ছোট ব্যাগের চেইন খোলা। 

এসময় তিনি আরও বলেন, ব্যাগের ভেতরে আমার ৯০০ ডলার, শামসুন্নাহারের ৪০০ ডলারসহ আরও অনেকের কিছু ডলার ছিল। বাংলাদেশি টাকায় যার মূল্য আড়াই লাখ টাকার মতো। সেগুলোর কিছুই নেই ব্যাগের ভেতর।

শুধু কৃষ্ণা রানী, শামসুন্নাহারের টাকাই নয় বেশ কয়েকজন ফুটবলারের ব্যাগের তালা ভাঙা ছিল বলেও জানান জানা গেছে। 

শেহজাদ আমার ও বুবলীর সন্তান : শাকিব খান - dainik shiksha শেহজাদ আমার ও বুবলীর সন্তান : শাকিব খান ৪০তম বিসিএস : নন-ক্যাডার নিয়োগে নতুন নিয়ম আসছে - dainik shiksha ৪০তম বিসিএস : নন-ক্যাডার নিয়োগে নতুন নিয়ম আসছে ফাঁস ঠেকাতে প্রশ্ন ব্যবস্থাপনা বদলাচ্ছে - dainik shiksha ফাঁস ঠেকাতে প্রশ্ন ব্যবস্থাপনা বদলাচ্ছে মাদরাসা শিক্ষকদের সেপ্টেম্বর মাসের এমপিওর চেক ছাড় - dainik shiksha মাদরাসা শিক্ষকদের সেপ্টেম্বর মাসের এমপিওর চেক ছাড় অনুমোদন ছাড়া কর্মরত ষাটোর্ধ্ব প্রধান শিক্ষকদের দায়িত্ব ছাড়ার নির্দেশ - dainik shiksha অনুমোদন ছাড়া কর্মরত ষাটোর্ধ্ব প্রধান শিক্ষকদের দায়িত্ব ছাড়ার নির্দেশ সভাপতি হতে সন্তানকে দুই শিক্ষা প্রতিষ্ঠানে ভর্তি - dainik shiksha সভাপতি হতে সন্তানকে দুই শিক্ষা প্রতিষ্ঠানে ভর্তি একইদিনে এসএসসি ও এমএড পরীক্ষা : শিক্ষকরা বিপাকে - dainik shiksha একইদিনে এসএসসি ও এমএড পরীক্ষা : শিক্ষকরা বিপাকে স্কুল-কলেজ শিক্ষকদের সেপ্টেম্বরের এমপিওর চেক ছাড় - dainik shiksha স্কুল-কলেজ শিক্ষকদের সেপ্টেম্বরের এমপিওর চেক ছাড় please click here to view dainikshiksha website