সীমান্তে সোয়া কোটি টাকার স্বর্ণের বারসহ পাচারকারী আটক - বিবিধ - দৈনিকশিক্ষা

সীমান্তে সোয়া কোটি টাকার স্বর্ণের বারসহ পাচারকারী আটক

শার্শা (যশোর) প্রতিনিধি |

যশোরের শার্শা সীমান্ত থেকে সোয়া কোটি টাকা মূল্যের ১৫ পিস স্বর্ণের বারসহ জালাল উদ্দিন (৩৫) নামে এক পাচারকারীকে স্বর্ণের বারসহ আটক করেছে বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি)। মঙ্গলবার বেলা সাড়ে ১১ টায় গোগা বাজারের উত্তর পাশে একটি ইট ভাটার কাছে পাকা রাস্তার ওপর থেকে তাকে আটক করা হয়।

আটক জালাল উদ্দিন বেনাপোল পোর্ট থানার পুটখালী গ্রামের আলী কদমের ছেলে। স্বর্ণ পাচারকারীর ব্যবহৃত মোটরসাইকেল জব্দ করা হয়েছে।

খুলনা ২১ বিজিবি ব্যাটালিয়নের অধিনায়ক লেফট্যানেন্ট কর্নেল তানভীর রহমান দৈনিক শিক্ষাডটকমকে জানান, গোপন সুত্রে খবর পেয়ে বিজিবির হেডকোয়ার্টারের একটি স্পেশাল দল গোগা বাজারের উত্তর দিকে গোগা-বেনাপোল সড়কের একটি ইট ভাটার কাছ থেকে জালাল উদ্দিন নামে এক স্বর্ণ পাচারকারীকে আটক করে। পরে জালাল এবং মোটরসাইকেলটি ক্যাম্পে নিয়ে যাওয়া হয়। এ সময় পাচারকারীর দেয়া তথ্যের ভিত্তিতে মোটরসাইকেলের মধ্যে কৌশলে লুকানো ১৫ পিস স্বর্ণের বার উদ্ধার করা হয়। যার ওজন এক কেজি ৬৫২ গ্রাম এবং বাজার মূল্য ১ কোটি ২৫ লাখ ২৮ হাজার টাকা।

তিনি আরও জানান, স্বর্ণেপাচার রোধে সীমান্ত এলাকায় টহল কার্যক্রম জোরদার করা হয়েছে এবং তা আরও বৃদ্ধি করা হবে। স্বর্ণের চোরাচালান শূন্যের কোটায় নামিয়ে আনার চেষ্টা অব্যাহত থাকবে।

মাদরাসার এমপিও শিটে পদবি সংশোধন না হলে ডিজির প্রতিনিধি নয় - dainik shiksha মাদরাসার এমপিও শিটে পদবি সংশোধন না হলে ডিজির প্রতিনিধি নয় ইডেন ছাত্রলীগের দু’গ্রুপের সংঘর্ষ, আহত ১০ - dainik shiksha ইডেন ছাত্রলীগের দু’গ্রুপের সংঘর্ষ, আহত ১০ সুন্দরীদের বাছাই করে কু-প্রস্তাব, ইডেন ছাত্রলীগ নেত্রীর অভিযোগ - dainik shiksha সুন্দরীদের বাছাই করে কু-প্রস্তাব, ইডেন ছাত্রলীগ নেত্রীর অভিযোগ শিক্ষা প্রতিষ্ঠানে ছড়াচ্ছে ‘চোখ ওঠা’ - dainik shiksha শিক্ষা প্রতিষ্ঠানে ছড়াচ্ছে ‘চোখ ওঠা’ মনিপুর স্কুলে অবৈধ অধ্যক্ষ ফরহাদ - dainik shiksha মনিপুর স্কুলে অবৈধ অধ্যক্ষ ফরহাদ ফি বাড়লো সরকারি চাকরির পরীক্ষার - dainik shiksha ফি বাড়লো সরকারি চাকরির পরীক্ষার প্রশ্নফাঁস : ৫ শিক্ষক ও পিয়ন বরখাস্ত - dainik shiksha প্রশ্নফাঁস : ৫ শিক্ষক ও পিয়ন বরখাস্ত please click here to view dainikshiksha website