স্কুলছাত্রী অন্তঃসত্ত্বা, গ্রেফতার ১ - স্কুল - দৈনিকশিক্ষা

স্কুলছাত্রী অন্তঃসত্ত্বা, গ্রেফতার ১

বড়াইগ্রাম (নাটোর) প্রতিনিধি |

নাটোরের বড়াইগ্রামে ষষ্ঠ শ্রেণির এক ছাত্রী অন্তঃসত্ত্বা হওয়ার ঘটনার দায়ের হওয়ার মামলায় হারুন-অর-রশিদ মিন্টু (৫৩) নামে একজনকে গ্রেফতার করেছে পুলিশ। তাকে নাটোর জেলহাজতে পাঠানো হয়েছে।

বৃহস্পতিবার ওই শিক্ষার্থীর বাবা বাদি হয়ে থানায় মামলা দায়ের করেছেন। মিন্টু উপজেলার চক বড়াইগ্রাম গ্রামের মৃত হাবির ছেলে।

মামলা সূত্রে জানা যায়, ওই শিক্ষার্থী তার নানার বাড়ি থেকে লেখাপড়া করে। গত ২৫ ফেব্রুয়ারি দুপুরে মেম্বারের গভীর নলকূপে গোসল করতে গেলে হারুনুর রশিদ মিন্টু নলকূপের পাশে একটি পেয়ারা বাগানে নিয়ে তাকে ধর্ষণ করে। বিষয়টি কাউকে জানাতে নিষেধ করেন মিন্টু। কিন্তু শিক্ষার্থীর শারীরিক পরিবর্তন হলে সে বিষয়টি তার নানীকে জানায়। নানী বিস্তারিত শুনে ওই শিক্ষার্থীর বাবাকে জানালে তিনি মিন্টুর নামে থানায় মামলা দায়ের করেন। পরে পুলিশ নিজ বাড়ি থেকে হারুনুর রশিদ মিন্টুকে গ্রেফতার করে।

বড়াইগ্রাম থানার পরিদর্শক (তদন্ত) আব্দুর রহিম দৈনিক শিক্ষাডটকমকে বলেন, ধর্ষণের স্বীকার শিক্ষার্থীকে বাবা বাদি হয়ে নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা করেছে। পরে অভিযুক্তকে গ্রেফতার করে নাটোর জেলহাজতে সোপর্দ করা হয়েছে।

শিক্ষা মন্ত্রণালয়-ইউজিসির ১২ কর্মকর্তার বিদেশ সফর বাতিল - dainik shiksha শিক্ষা মন্ত্রণালয়-ইউজিসির ১২ কর্মকর্তার বিদেশ সফর বাতিল প্রশ্নফাঁসে শিক্ষা ক্যাডার কর্মকর্তারাই জড়িত, দুজনকে খুঁজছে পুলিশ - dainik shiksha প্রশ্নফাঁসে শিক্ষা ক্যাডার কর্মকর্তারাই জড়িত, দুজনকে খুঁজছে পুলিশ পাঠ্যবইয়ে অন্তর্ভুক্ত হচ্ছে সিনথেটিক ড্রাগসের ভয়াবহতা - dainik shiksha পাঠ্যবইয়ে অন্তর্ভুক্ত হচ্ছে সিনথেটিক ড্রাগসের ভয়াবহতা প্রভাষকদের পদোন্নতি কমিটির সভাপতি হবেন ডিসিরা - dainik shiksha প্রভাষকদের পদোন্নতি কমিটির সভাপতি হবেন ডিসিরা টানা বর্ষণে সিলেটে বন্যা, বহু শিক্ষা প্রতিষ্ঠান বন্ধ - dainik shiksha টানা বর্ষণে সিলেটে বন্যা, বহু শিক্ষা প্রতিষ্ঠান বন্ধ ড্রাইভারকে দেয়া হচ্ছে উপসচিবের সমান বেতন - dainik shiksha ড্রাইভারকে দেয়া হচ্ছে উপসচিবের সমান বেতন ঢাকা ও চট্টগ্রাম শিক্ষা বোর্ডে নতুন চেয়ারম্যান - dainik shiksha ঢাকা ও চট্টগ্রাম শিক্ষা বোর্ডে নতুন চেয়ারম্যান please click here to view dainikshiksha website