স্ত্রীকে হত্যা, স্বামী গ্রেফতার - দৈনিকশিক্ষা

স্ত্রীকে হত্যা, স্বামী গ্রেফতার

রাজাপুর (ঝালকাঠি) প্রতিনিধি |

ঝালকাঠির রাজাপুরে দাম্পত্য কলহের জেরে নারগিস বেগম (৪৫) নামের এক নারীকে হত্যার অভিযোগ উঠেছে তার স্বামীর বিরুদ্ধে। গতকাল সোমবার দিবাগত রাত সাড়ে ১১টার দিকে উপজেলার গালুয়া ইউনিয়নের জীবনদাসকাঠি এলাকায় এ ঘটনা ঘটে। মঙ্গলবার সকালে এ ঘটনায় একটি হত্যা মামলা দায়ের করা হয়েছে।

নারগিস বেগম ঐ এলাকার আব্দুল আজিত হাওলাদারের (৬০) স্ত্রী। ঘটনার পরেই ঘাতক স্বামী আজিতকে গ্রেফতার করে পুলিশ। আজিত উপজেলার গালুয়া ইউনিয়নের জীবনদাসকাঠি এলাকায় মৃত হাচেন আলী হাওলাদারের ছেলে।

পুলিশ জানায়, নারগিস বেগম শারীরিক অসুস্থ থাকার কারণে গত দুই বছর থেকে স্বামী-স্ত্রীর মধ্যে দাম্পত্য জীবনে কলহের সৃষ্টি হয়। এতে এক সময় তাদের মধ্যে দূরত্ব দেখা দেয়। ঘটনার দিন সোমবার দিবাগত রাতে তাদের মধ্যে ঝগড়ার এক পর্যায়ে ঘরে থাকা লোহার শাবল দিয়ে নারগিসের মাথায় আঘাত করে আজিত। পরিবারের স্বাজনরা রক্তাক্ত অবস্থায় নারগিসকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। 

নিহতের ছোট মেয়ে সপ্তম শ্রেণির ছাত্রী লামিয়া আক্তার দৈনিক শিক্ষাডটকমকে জানায়, ঘটনার রাতে খাবার খেয়ে সে তার মায়ের সঙ্গে  ঘরের ভেতরের কক্ষে আর তার বাবা আজিত সামনের বারান্দায় ঘুমোয়। হঠাৎ রাত সাড়ে ১১টার দিকে মায়ের চিৎকারে লামিয়ার ঘুম ভাঙে। লামিয়া ঘুম থেকে জেগে মা নারগিসকে বাবা আজিত শাবল দিয়ে পেটাচ্ছে দেখে লামিয়া তার বাবাকে বাধা দিতে গিয়ে সেও হাতে আঘাত পায়।

রাজাপুর থানা ওসি তদন্ত মো. মোস্তফা কামাল দৈনিক শিক্ষাডটকমকে বলেন, রাতেই ঘাতক স্বামীকে গ্রেফতার করা হয়েছে। এ ঘটনায় মঙ্গলবার সকালে একটি হত্যা মামলা রুজু করে লাশ ময়নাতদন্তে ঝালকাঠি মর্গে পাঠানো হয়েছে।

স্কুল-মাদরাসা বৃহস্পতিবার পর্যন্ত বন্ধ রাখার নির্দেশ হাইকোর্টের - dainik shiksha স্কুল-মাদরাসা বৃহস্পতিবার পর্যন্ত বন্ধ রাখার নির্দেশ হাইকোর্টের ঢাকাসহ ১৩ জেলার সব শিক্ষাপ্রতিষ্ঠান কাল বন্ধ - dainik shiksha ঢাকাসহ ১৩ জেলার সব শিক্ষাপ্রতিষ্ঠান কাল বন্ধ প্রাথমিকের তৃতীয় ধাপের মৌখিক পরীক্ষা শুরু ৯ মে - dainik shiksha প্রাথমিকের তৃতীয় ধাপের মৌখিক পরীক্ষা শুরু ৯ মে বেসরকারি শিক্ষকদের বদলি নীতিমালা প্রণয়নের নির্দেশ হাইকোর্টের - dainik shiksha বেসরকারি শিক্ষকদের বদলি নীতিমালা প্রণয়নের নির্দেশ হাইকোর্টের প্রাথমিকের তৃতীয় ধাপে লিখিত পরীক্ষায় উত্তীর্ণদের নতুন নির্দেশনা - dainik shiksha প্রাথমিকের তৃতীয় ধাপে লিখিত পরীক্ষায় উত্তীর্ণদের নতুন নির্দেশনা টেম্পু চাপায় কলেজছাত্রী নিহত - dainik shiksha টেম্পু চাপায় কলেজছাত্রী নিহত কওমি মাদরাসা : একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে - dainik shiksha কওমি মাদরাসা : একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে - dainik shiksha দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে please click here to view dainikshiksha website Execution time: 0.003882884979248