সড়ক দুর্ঘটনায় মা-মেয়ে নিহত, আহত পরিবারের আরও ৪ জন - বিবিধ - দৈনিকশিক্ষা

সড়ক দুর্ঘটনায় মা-মেয়ে নিহত, আহত পরিবারের আরও ৪ জন

নওগাঁ প্রতিনিধি |

নওগাঁর মহাদেবপুরের এক মিনি ট্রাক ধাক্কায় চার্জার ভ্যান আরোহী মা-মেয়ের মৃত্যু হয়েছে। এ দুর্ঘটনায় চার্জার ভ্যানে থাকা একই পরিবারের শিশুসহ অপর ৪ জন আহত হয়েছেন।

 বুধবার দুপুরে উপজেলার খোড়াতলী মোড় এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

এদূর্ঘটনায় নিহতরা হলেন, মান্দা থানার কুলিহার গ্রামের মো. খোকার স্ত্রী আবেদা বেগম (৬০) ও মো. জনাব আলীর স্ত্রী ও মো. খোকার মেয়ে বেবী আক্তার (৩৫)। আহতরা হলেন রফিকুল ইসলাম (২২) দুলালী খাতুন (৩০), খাতিজা আক্তার (২০) ও আল আমিন (৫)। এর মধ্যে রফিকুল ইসলামের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় কর্তব্যরত চিকিৎসক উন্নত চিকিৎসার জন্য তাকে রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠিয়েছেন।

প্রত্যক্ষদর্শী ও নিহতদের স্বজন আলমগীর হোসেন দৈনিক শিক্ষা ডটকমকে জানান, বুধবার দুপুর ১ টার দিকে বগুড়ার আদমদিঘী থেকে চিকিৎসা শেষে বাড়ি ফিরে আসার সময় নওগাঁ-রাজশাহী মহাসড়কের হাট চকগৌড়ী বাজারের পূর্ব পার্শ্বে খোড়াতলীর মোড়ে এলে নওগাঁ সদরের দিক থেকে আসা একটি চার্জার ভ্যানের সাথে রাজশাহীর দিকে থেকে আসা একটি দ্রুতগামী মিনি ট্রাকের সাথে ধাক্কা খেয়ে চার্জার ভ্যানটি উল্টে যায়। এতে করে চার্জারের আরোহীরা সেখানে ছিটকে পড়ে। তাৎক্ষণিক ভাবে স্থানীয়রা তাদের উদ্ধার করে নওগাঁ সদর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক আবেদা বেগমকে মৃত ঘোষণা করেন এবং সেখানে চিকিৎসাধীন অবস্থায় বেবী আক্তার দুপুর সোয়া ২ টার দিকে মৃত্যুবরণ করেন।

ঘটনার সত্যতা নিশ্চিত করে মহাদেবপুর থানার অফিসার ইনচার্জ (তদন্ত) আবুল কালাম আজাদ দৈনিক শিক্ষা ডটকমকে বলেন, নিহতের পরিবারের পক্ষ থেকে কোন অভিযোগ না থাকায় নিহতদের মরদেহ তাদের পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। এঘটনায় ট্রাক ও চার্জার ভ্যানটি পুলিশের হেফাজতে নেয়া হয়েছে।

১৭তম শিক্ষক নিবন্ধন পরীক্ষা এ বছরের শেষে - dainik shiksha ১৭তম শিক্ষক নিবন্ধন পরীক্ষা এ বছরের শেষে স্কুল-কলেজে র‌্যাগ ডের নামে ডিজে পার্টি-গুন্ডামি নয় - dainik shiksha স্কুল-কলেজে র‌্যাগ ডের নামে ডিজে পার্টি-গুন্ডামি নয় সরকার সাহসী উদ্যোগ নিয়েছে : জ্বালানির মূল্যবৃদ্ধি নিয়ে শিক্ষামন্ত্রী - dainik shiksha সরকার সাহসী উদ্যোগ নিয়েছে : জ্বালানির মূল্যবৃদ্ধি নিয়ে শিক্ষামন্ত্রী এসএসসির সনদ বিতরণ শুরু ২১ আগস্ট - dainik shiksha এসএসসির সনদ বিতরণ শুরু ২১ আগস্ট হিজাব কাণ্ড : শোকজের জবাব দেয়ার ৭ মিনিট পরই শিক্ষক বরখাস্ত - dainik shiksha হিজাব কাণ্ড : শোকজের জবাব দেয়ার ৭ মিনিট পরই শিক্ষক বরখাস্ত শিক্ষক নিয়োগ : অর্ধলক্ষ শূন্যপদের প্রত্যাশা, আসছে সংশোধনের সুযোগ - dainik shiksha শিক্ষক নিয়োগ : অর্ধলক্ষ শূন্যপদের প্রত্যাশা, আসছে সংশোধনের সুযোগ please click here to view dainikshiksha website