১০০ টাকা প্রাইজবন্ডের প্রথম পুরস্কার বিজয়ী নম্বর ০১৯০০৭৬ - বিবিধ - দৈনিকশিক্ষা

১০০ টাকা প্রাইজবন্ডের প্রথম পুরস্কার বিজয়ী নম্বর ০১৯০০৭৬

নিজস্ব প্রতিবেদক |

১০০ টাকা মূল্যমানের প্রাইজবন্ডের ১০৭তম ড্র অনুষ্ঠিত হয়েছে। রোববার ঢাকা বিভাগের বিভাগীয় কমিশনার মো. খলিলুর রহমানের সভাপতিত্বে ঢাকা বিভাগীয় কমিশনার অফিসের সম্মেলন কক্ষে এ ড্র অনুষ্ঠিত হয়। এতে প্রথম পুরস্কার বিজয়ী ০১৯০০৭৬ নম্বর এবং দ্বিতীয় হয়েছে ০৯০৬৮০০ সিরিজের নম্বরগুলো।

প্রথম পুরস্কর বিজয়ীরা পাবেন ৬ লাখ ও দ্বিতীয় পুরস্কার বিজয়ী পাবেন ৩ লাখ ২৫ হাজার টাকা করে। তৃতীয় পুরস্কার হিসেবে ১ লাখ টাকা করে পাওয়া বিজয়ী নম্বর দুইটি হলো ০৯৩৭৪৭৯ ও ০৯৮৭৯০৫। চতুর্থ পুরস্কার ৫০ হাজার টাকা বিজয়ী নম্বর দুটি হলো ০৫৯৬২৭৩ ও ০৬১০৯৩৪।

প্রতিবারের মতো এবারের একক সাধারণ পদ্ধতিতে (অর্থাৎ প্রতি সিরিজের জন্য একই নম্বর) এই ড্র পরিচালিত হয় এবং বর্তমানে প্রচলনযোগ্য ১০০ টাকা মূল্যমানের ৬৮টি সিরিজ- কক, কখ, কগ, কঘ, কঙ, কচ, কছ, কজ, কঝ, কঞ, কট, কঠ, কড, কঢ, কথ, কদ, কন, কপ, কফ, কব, কম, কল, কশ, কষ, কস, কহ, খক, খখ, খগ, খঘ, খঙ, খচ, খছ, খজ, খঝ, খঞ, খট, খঠ, খড, খঢ, খথ, খদ, খন, খপ, খফ, খব, খম, খল, খশ, খষ, খস, খহ, গক, গখ, গগ, গঘ, গঙ, গচ, গছ, গজ, গঝ, গঞ, গট, গঠ, গড, গঢ, গথ এবং গদ এই ‘ড্র’-এর আওতাভুক্ত ৪৬টি সাধারণ সংখ্যা পুরস্কারের যোগ্য বলে বিবেচিত হয়।
পঞ্চম পুরস্কার হিসেবে আছে ১০ হাজার টাকা করে। পাবেন ৪০ জন বিজয়ী। তাদের নম্বরগুলো হলো- ০০০১৭৫২, ০২৯৩৪০৭, ০৪৩৬৩২৪, ০৫৪২৮৪০, ০৭৪১৪৫৩, ০০৬৬৭৪১,০৩১৬৫৯৭, ০৪৫৮৪৩২, ০৫৬৫০৭৫, ০৯০১৪৫৯, ০০৭২৫৩৮, ০৩২৯৬০৭, ০৪৭১৭০৭, ০৫৬৬৪২১, ০৯১০৬৭৩, ০১০৭৭৭৩, ০৩৪০১৯৮, ০৪৮৫২৮২, ০৫৬৭৯১৮, ০৯৫৩৩৯৬, ০১১২০৯২, ০৩৪৫৯২১,

০৪৮৯৮৮৮, ০৫৭০৫৬০, ০৯৬৩৫২৯, ০১৫১৩১৮, ০৩৫৫৯৪০, ০৫১০৮১৬, ০৬২৬৬৯৪, ০৯৭৭৪৩৪, ০২২২১৭১, ০৩৭৯৬৩০, ০৫১১১৭২, ০৬৬৩৮১৪, ০৯৮০৬৩৯, ০২৬৪৯৬৩, ০৪০৫৬৫৪, ০৫৪১৮৯৫, ০৭০০৪৬০ ও ০৯৮১৬৯৩।

শিক্ষা মন্ত্রণালয়-ইউজিসির ১২ কর্মকর্তার বিদেশ সফর বাতিল - dainik shiksha শিক্ষা মন্ত্রণালয়-ইউজিসির ১২ কর্মকর্তার বিদেশ সফর বাতিল প্রশ্নফাঁসে শিক্ষা ক্যাডার কর্মকর্তারাই জড়িত, দুজনকে খুঁজছে পুলিশ - dainik shiksha প্রশ্নফাঁসে শিক্ষা ক্যাডার কর্মকর্তারাই জড়িত, দুজনকে খুঁজছে পুলিশ পাঠ্যবইয়ে অন্তর্ভুক্ত হচ্ছে সিনথেটিক ড্রাগসের ভয়াবহতা - dainik shiksha পাঠ্যবইয়ে অন্তর্ভুক্ত হচ্ছে সিনথেটিক ড্রাগসের ভয়াবহতা প্রভাষকদের পদোন্নতি কমিটির সভাপতি হবেন ডিসিরা - dainik shiksha প্রভাষকদের পদোন্নতি কমিটির সভাপতি হবেন ডিসিরা টানা বর্ষণে সিলেটে বন্যা, বহু শিক্ষা প্রতিষ্ঠান বন্ধ - dainik shiksha টানা বর্ষণে সিলেটে বন্যা, বহু শিক্ষা প্রতিষ্ঠান বন্ধ ড্রাইভারকে দেয়া হচ্ছে উপসচিবের সমান বেতন - dainik shiksha ড্রাইভারকে দেয়া হচ্ছে উপসচিবের সমান বেতন ঢাকা ও চট্টগ্রাম শিক্ষা বোর্ডে নতুন চেয়ারম্যান - dainik shiksha ঢাকা ও চট্টগ্রাম শিক্ষা বোর্ডে নতুন চেয়ারম্যান please click here to view dainikshiksha website