‘ভালো হয়ে যেতে বলা’ সেই মাসুদ খুলনা বিআরটিএর দায়িত্ব পেলেন - বিবিধ - দৈনিকশিক্ষা

‘ভালো হয়ে যেতে বলা’ সেই মাসুদ খুলনা বিআরটিএর দায়িত্ব পেলেন

দৈনিকশিক্ষা ডেস্ক |

বাংলাদেশ সড়ক পরিবহন কর্তৃপক্ষ (বিআরটিএ) খুলনা বিভাগীয় পরিচালকের (ইঞ্জি.) দায়িত্ব পেয়েছেন সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরের ‘ভালো হয়ে যেতে বলা’ সেই আলোচিত বিআরটিএ কর্মকর্তা মাসুদ আলম। 

বিআরটিএ যশোর সার্কেল নামক একটি ফেসবুক পেজে মঙ্গলবার (২১ জুন) এক পোস্টে এ তথ্য জানানো হয়।

ওই ফেসবুক পোস্টে বলা হয়, “বাংলাদেশ সড়ক পরিবহন কর্তৃপক্ষ (বিআরটিএ) এর খুলনা বিভাগীয় পরিচালক (ইঞ্জি.)এর দায়িত্ব গ্রহণ করায় জনাব প্রকৌশলী মো. মাসুদ আলম স্যারকে বিআরটিএ যশোর ও নড়াইল সার্কেল এর পক্ষ থেকে ফুলেল শুভেচ্ছা ও সম্মাননা স্মারক প্রদান করা হয়।”

বিআরটিএ কর্মকর্তা মাসুদ আলম সাড়ে ৫ বছর আগে মিরপুর অফিসের উপপরিচালক হিসেবে দায়িত্বে ছিলেন। 

প্রসঙ্গত, ২০১৭ সালের ১৮ জানুয়ারি বিআরটিএর মিরপুর কার্যালয় পরিদর্শনে গিয়েছিলেন সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। তখন সেতুমন্ত্রীর কাছে সেবাগ্রহীতারা লাইসেন্স সময়মতো না পাওয়াসহ বিভিন্ন অনিয়মের অভিযোগ করেন। পরিদর্শনকালে সেতুমন্ত্রীর সঙ্গে তখন ছিলেন বিআরটিএ মিরপুর অফিসের উপপরিচালক মাসুদ আলম। 

সেবাগ্রহীতাদের কাছে থেকে অভিযোগ শুনে সেতুমন্ত্রী তখন মাসুদকে উদ্দেশ্য করে বলেছিলেন, “ভালো হয়ে যাও মাসুদ, ভালো হয়ে যাও। তোমাকে আমি অনেক সময় দিয়েছি। তুমি ভালো হয়ে যাও। তুমি কি এখানে আবার পুরানো খেলা শুরু করেছ? তুমি কি কোনোদিনও ভালো হবে না?”

সেতুমন্ত্রীর এমন বক্তব্য পরে সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়ে। ফেসবুকসহ অন্যান্য মাধ্যমে এটি কোড ল্যাঙ্গুয়েজ হয়ে দাঁড়ায়।

উল্লেখ্য, দেশের দক্ষিণ-পশ্চিমাঞ্চলের মানুষের ভাগ্য বদলে নতুন দিগন্ত উন্মোচন করবে পদ্মা সেতু। এই সেতু চালু হলে রাজধানী ঢাকাসহ সারা দেশের সঙ্গে দেশের দক্ষিণ-পশ্চিমাঞ্চলের পিছিয়ে পড়া ২১টি জেলার যোগাযোগ ব্যবস্থা সহজ হবে। 

এই ২১টি জেলা হলো- খুলনা বিভাগের খুলনা, বাগেরহাট, যশোর, সাতক্ষীরা, নড়াইল, কুষ্টিয়া, মেহেরপুর, চুয়াডাঙ্গা, ঝিনাইদহ ও মাগুরা। বরিশাল বিভাগের বরিশাল, পিরোজপুর, ভোলা, পটুয়াখালী, বরগুনা ও ঝালকাঠি এবং ঢাকা বিভাগের গোপালগঞ্জ, ফরিদপুর, মাদারীপুর, শরীয়তপুর ও রাজবাড়ী।

দেশের দক্ষিণ-পশ্চিমাঞ্চলের এই যোগাযোগ ব্যবস্থার নতুন যাত্রায় আলোচিত বিআরটিএ কর্মকর্তা মাসুদ আলমকে এই দায়িত্ব দেওয়া হলো।

মাদরাসা শিক্ষকদের উৎসব ভাতার চেক ছাড় - dainik shiksha মাদরাসা শিক্ষকদের উৎসব ভাতার চেক ছাড় শিক্ষক হত্যায় অভিযুক্ত ছাত্র জিতু গ্রেফতার - dainik shiksha শিক্ষক হত্যায় অভিযুক্ত ছাত্র জিতু গ্রেফতার শিক্ষক হত্যায় অভিযুক্ত ছাত্রের বয়স উনিশের বেশি, জেডিসি পাস - dainik shiksha শিক্ষক হত্যায় অভিযুক্ত ছাত্রের বয়স উনিশের বেশি, জেডিসি পাস ‘মনে হয়েছিল আত্মহত্যা করি’, বললেন লাঞ্ছিত হওয়া সেই অধ্যক্ষ - dainik shiksha ‘মনে হয়েছিল আত্মহত্যা করি’, বললেন লাঞ্ছিত হওয়া সেই অধ্যক্ষ শিশুদের কে জি স্কুলে ভর্তি হওয়ার প্রবণতা দুঃখজনক : মুক্তিযুদ্ধ মন্ত্রী - dainik shiksha শিশুদের কে জি স্কুলে ভর্তি হওয়ার প্রবণতা দুঃখজনক : মুক্তিযুদ্ধ মন্ত্রী স্ত্রীর আবদার পূরণে দুর্নীতি করবেন না : দুদক কমিশনার - dainik shiksha স্ত্রীর আবদার পূরণে দুর্নীতি করবেন না : দুদক কমিশনার ইবতেদায়ি শিক্ষকদের তিন মাসের অনুদানের চেক ছাড় - dainik shiksha ইবতেদায়ি শিক্ষকদের তিন মাসের অনুদানের চেক ছাড় please click here to view dainikshiksha website