‘মানুষ যতই হিংসে করুক, আমি গন্তব্যে পৌঁছে গেছি’ - বিবিধ - দৈনিকশিক্ষা

‘মানুষ যতই হিংসে করুক, আমি গন্তব্যে পৌঁছে গেছি’

নিজস্ব প্রতিবেদক |

বগুড়ার ছেলে আশরাফুল হোসেন আলম ওরফে হিরো আলম। সোশ্যাল মিডিয়ায় মিউজিক ভিডিওর মাধ্যমে সবার কাছে পরিচিত তিনি। অভিনয়, গান, প্রযোজনা, স্টেজ শো’সহ সব মাধ্যমেই ব্যস্ত সময় পার করছেন তিনি।

সম্প্রতি বিকৃতভাবে গান গাওয়ার অভিযোগে হিরো আলমকে ডাকে ডিএমপির সাইবার অ্যান্ড স্পেশাল ক্রাইম বিভাগ। সেখানে তাকে নানা বিষয়ে জিজ্ঞাসাবাদ করা হয়। এরপর থেকেই নতুন করে আলোচনায় উঠে আসে তার নাম।

কিন্তু হঠাৎ করেই আন্তর্জাতিক গণমাধ্যমে গুরুত্বপূর্ণ হয়ে উঠেছেন হিরো আলম। একে একে আরব নিউজ, খালিজ টাইমস, ফ্রান টোয়েন্টিফোর, এএফপি, বিবিসি ওয়ার্ল্ড গুরুত্বের সঙ্গে সংবাদ প্রচার করে। 

বিবিসি বাংলা বিভাগ হিরো আলমকে নিয়ে একটি সংবাদ প্রকাশ করে। সেটি বিবিসি ওয়ার্ল্ড টেলিভিশনে ইংরেজি বিবরণসহ সংবাদ প্রচারিত হয়। যেখানে হিরো আলমের একাধিক গানের অংশও দেখানো হয়।

শুক্রবার (৫ আগস্ট) বিকেলে হিরো আলম মুঠোফোনে বলেন, দেশের মিডিয়ার পাশাপাশি বিদেশি মিডিয়াগুলো তার সঙ্গে যোগাযোগ করছে। সম্প্রতি আমার সঙ্গে ঘটে যাওয়া সব বিষয়ে তারা জানতে চাচ্ছে। আমার সঙ্গে যা ঘটছে, আমি তাই বলেছি। আমি আসলে ভাইরাল হতে চাই না, শান্তিতে থাকতে চাই।

তিনি আরও জানান, আমাকে নিয়ে মানুষ যতোই হিংসা করুক না কেন, আমি আমার গন্তব্যে ঠিকই পৌঁছে গেছি। বিশ্বের বেশ কয়েকটি গণমাধ্যমে হেড লাইন এখন আমি হিরো আলম। আমি যদি বাংলাদেশের নিম্ন শ্রেণির জনগণ হতাম তাহলে বিদেশি গণমাধ্যম আমাকে নিয়ে নিউজ করত না। আমাকে নিয়ে যারা হিংসা করে তাদের বোঝা উচিত হিরো আলমের জনপ্রিয়তা কত বেশি।

১৭তম শিক্ষক নিবন্ধন পরীক্ষা এ বছরের শেষে - dainik shiksha ১৭তম শিক্ষক নিবন্ধন পরীক্ষা এ বছরের শেষে স্কুল-কলেজে র‌্যাগ ডের নামে ডিজে পার্টি-গুন্ডামি নয় - dainik shiksha স্কুল-কলেজে র‌্যাগ ডের নামে ডিজে পার্টি-গুন্ডামি নয় সরকার সাহসী উদ্যোগ নিয়েছে : জ্বালানির মূল্যবৃদ্ধি নিয়ে শিক্ষামন্ত্রী - dainik shiksha সরকার সাহসী উদ্যোগ নিয়েছে : জ্বালানির মূল্যবৃদ্ধি নিয়ে শিক্ষামন্ত্রী এসএসসির সনদ বিতরণ শুরু ২১ আগস্ট - dainik shiksha এসএসসির সনদ বিতরণ শুরু ২১ আগস্ট হিজাব কাণ্ড : শোকজের জবাব দেয়ার ৭ মিনিট পরই শিক্ষক বরখাস্ত - dainik shiksha হিজাব কাণ্ড : শোকজের জবাব দেয়ার ৭ মিনিট পরই শিক্ষক বরখাস্ত শিক্ষক নিয়োগ : অর্ধলক্ষ শূন্যপদের প্রত্যাশা, আসছে সংশোধনের সুযোগ - dainik shiksha শিক্ষক নিয়োগ : অর্ধলক্ষ শূন্যপদের প্রত্যাশা, আসছে সংশোধনের সুযোগ please click here to view dainikshiksha website