অধ্যক্ষ ও উপাধ্যক্ষ নিয়োগ মেরুয়াখলা মমিনিয়া ফাজিল মাদরাসা - দৈনিকশিক্ষা

অধ্যক্ষ ও উপাধ্যক্ষ নিয়োগ মেরুয়াখলা মমিনিয়া ফাজিল মাদরাসা

বিজ্ঞাপন প্রতিবেদন |

সরকারি বিধি ও ইসলামি আরবি বিশ্ববিদ্যালয়ের অর্ডিন্যান্স মোতাবেক মেরুয়াখলা মমিনিয়া ফাজিল মাদরাসায় শূন্য পদে একজন অধ্যক্ষ ও একজন উপাধ্যক্ষ নিয়োগ দেওয়া হবে। 

আগ্রহী প্রার্থীদের আগামী ১০-০৫-২০২২ তারিখের মধ্যে মাদরাসার সভাপতি বরাবর আবেদন করতে হবে। কুরিয়ারের মাধ্যামেও আবেদন করা যাবে। যারা পূর্বে আবেদন করেছেন তাদের আবেদন করার প্রয়োজন নেই । কোন আবেদন ফি প্রয়োজন নেই।

যোগাযোগ : ডা. মাহবুবুর রহমান, সভাপতি, মেরুয়াখলা মমিনিয়া ফাজিল মাদরাসা, মেরুয়াখলা, বিশ্বম্ভরপুর, সুনামগঞ্জ।        

মোবাইলঃ ০১৭৯৯-১৮০১৮০

সূত্র : দৈনিক ইনকিলাব।

ছুটি না বাড়ালে বাড়ি যেতে হতে পারে ঈদের দিন - dainik shiksha ছুটি না বাড়ালে বাড়ি যেতে হতে পারে ঈদের দিন হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী - dainik shiksha হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী জালিয়াতি করে পদোন্নতি শিক্ষা ক্যাডার গ্যাঁড়াকলে - dainik shiksha জালিয়াতি করে পদোন্নতি শিক্ষা ক্যাডার গ্যাঁড়াকলে রুয়েটের সাবেক উপাচার্য-রেজিস্ট্রারের বিরুদ্ধে মামলা - dainik shiksha রুয়েটের সাবেক উপাচার্য-রেজিস্ট্রারের বিরুদ্ধে মামলা উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় - dainik shiksha উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় প্রাথমিকে শিক্ষক নিয়োগে সতর্কীকরণ বিজ্ঞপ্তি - dainik shiksha প্রাথমিকে শিক্ষক নিয়োগে সতর্কীকরণ বিজ্ঞপ্তি উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় - dainik shiksha উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী - dainik shiksha হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী please click here to view dainikshiksha website Execution time: 0.0031628608703613