অনলাইন কেনাকাটায় বিকাশ পেমেন্টে ইনস্ট্যান্ট ক্যাশব্যাক - দৈনিকশিক্ষা

অনলাইন কেনাকাটায় বিকাশ পেমেন্টে ইনস্ট্যান্ট ক্যাশব্যাক

নিজস্ব প্রতিবেদক |

সারাদেশের সব ধরনের গ্রাহকের মাঝে বিকাশ পেমেন্ট আরও জনপ্রিয় করতে অনলাইন ও ফেসবুক ভিত্তিক শপ থেকে কেনাকাটায় ইনস্ট্যান্ট ক্যাশব্যাক দিচ্ছে বিকাশ। গ্রাহক নির্দিষ্ট অনলাইন মার্কেটপ্লেস ও হালের জনপ্রিয় ফেসবুক ভিত্তিক শপ থেকে কেনাকাটা করে বিকাশ পেমেন্ট করলেই পাচ্ছেন সর্বোচ্চ ২০ শতাংশ পর্যন্ত ইনস্ট্যান্ট ক্যাশব্যাক। 

অনলাইন মার্কেটপ্লেস থেকে কেনাকাটায় ২০ শতাংশ পর্যন্ত সর্বোচ্চ ৩০০ টাকা ক্যাশব্যাক নিত্যপ্রয়োজনীয় পণ্য, পোশাক, জুতা, লাইফস্টাইল, ইলেকট্রনিক্সসহ নানান পন্য সাদমার্ট, প্রিয়শপ, এয়ারব্রিঙ্গার, দ্য মল, জাদরু ডট কম, গিয়ারডিওসহ ২০ টির বেশি জনপ্রিয় অনলাইন সাইট থেকে কেনাকাটা করে বিকাশ পেমেন্টে ২০ শতাংশ পর্যন্ত সর্বোচ্চ ৩০০ টাকা ইনস্ট্যান্ট ক্যাশব্যাক পাচ্ছেন গ্রাহক।

আগামী ৩১ আগস্ট পর্যন্ত একজন গ্রাহক এই সুবিধা উপভোগ করতে পারবেন। গ্রাহক প্রতি লেনদেনে সর্বোচ্চ ১৫০ টাকা এবং অফার চলাকালীন সর্বোচ্চ ৩০০ টাকা পর্যন্ত ক্যাশব্যাক পেতে পারেন। বিকাশ অ্যাপ অথবা ইউএসএসডি কোড *২৪৭# ডায়াল করে কিংবা পেমেন্ট গেটওয়ের মাধ্যমে অফারটি পেতে পারেন গ্রাহক। 

অফারের আওতাভুক্ত সব মার্চেন্টের তালিকা ও বিস্তারিত তথ্য https://www.bkash.com/online-shops - এই লিংকে পাওয়া যাবে। 

ফেসবুক ভিত্তিক শপে কেনাকাটায় বিকাশ পেমেন্টে ১০ শতাংশ পর্যন্ত সর্বোচ্চ ২০০ টাকা ক্যাশব্যাক :

সময়ের জনপ্রিয় কেনাকাটার মাধ্যম ফেসবুক ভিত্তিক শপ থেকে পোশাক, ইলেকট্রনিক্স, লাইফস্টাইল, খাদ্য পণ্য সহ নানান পণ্য কিনে বিকাশ পেমেন্টে মিলছে ১০ শতাংশ পর্যন্ত সর্বোচ্চ ২০০ টাকা ইনস্ট্যান্ট ক্যাশব্যাক। 

আগামী ২৫ আগস্ট পর্যন্ত নির্দিষ্ট ফেসবুক শপ থেকে বিকাশ পেমেন্টে কেনাকাটা করে এই ক্যাশব্যাক উপভোগ করতে পারবেন গ্রাহক। একজন গ্রাহক প্রতি লেনদেনে সর্বোচ্চ ১০০ টাকা এবং অফার চলাকালীন সর্বোচ্চ ২০০ টাকা পর্যন্ত ক্যাশব্যাক উপভোগ করতে পারবেন।

অফারের বিস্তারিত তথ্য পাওয়া যাবে এই লিংকে - https://www.bkash.com/facebook-shops। এছাড়া বিকাশের ভেরিফায়েড ফেসবুক পেজেও অফারগুলো সম্পর্কে বিস্তারিত সব তথ্য পাবেন গ্রাহকরা।

ছুটি না বাড়ালে বাড়ি যেতে হতে পারে ঈদের দিন - dainik shiksha ছুটি না বাড়ালে বাড়ি যেতে হতে পারে ঈদের দিন হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী - dainik shiksha হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী জালিয়াতি করে পদোন্নতি শিক্ষা ক্যাডার গ্যাঁড়াকলে - dainik shiksha জালিয়াতি করে পদোন্নতি শিক্ষা ক্যাডার গ্যাঁড়াকলে রুয়েটের সাবেক উপাচার্য-রেজিস্ট্রারের বিরুদ্ধে মামলা - dainik shiksha রুয়েটের সাবেক উপাচার্য-রেজিস্ট্রারের বিরুদ্ধে মামলা উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় - dainik shiksha উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় প্রাথমিকে শিক্ষক নিয়োগে সতর্কীকরণ বিজ্ঞপ্তি - dainik shiksha প্রাথমিকে শিক্ষক নিয়োগে সতর্কীকরণ বিজ্ঞপ্তি উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় - dainik shiksha উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী - dainik shiksha হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী please click here to view dainikshiksha website Execution time: 0.0058860778808594