অনলাইন কেনাকাটায় ‘নগদ’ পেমেন্টে ১০ শতাংশ ছাড় - দৈনিকশিক্ষা

অনলাইন কেনাকাটায় ‘নগদ’ পেমেন্টে ১০ শতাংশ ছাড়

নিজস্ব প্রতিবেদক |

ডিজিটাল ফাইন্যান্সিয়াল সার্ভিস ‘নগদ’ চলতি বছরের শেষ দুই মাসকে ‘অনলাইন শপিং ফেস্টিভাল’ হিসেবে ঘোষণা করেছে। যেখানে নির্ধারিত কিছু অনলাইন শপ থেকে কেনাকাটায় নগদের মাধ্যমে মার্চেন্ট পেমেন্ট করলেই ৫ থেকে ১০ শতাংশ ডিসকাউন্ট পাবেন গ্রাহক।

ঘোষিত ক্যাম্পেইনে ফেয়ার ডিস্ট্রিবিউশনের টেলিভিশন ও এভি ছাড়াও সকল হোম অ্যাপ্লায়েন্স, অ্যাকসেসরিজ এবং স্মল অ্যাপ্লায়েন্সের ক্ষেত্রে ৫ শতাংশ ডিসকাউন্ট ঘোষণা করা হয়েছে। একই সুবিধা রয়েছে ফ্লাইট এক্সপার্টের মাধ্যমে যে কোনো এয়ার টিকিট কেনার ক্ষেত্রেও। সব ক্ষেত্রেই গ্রাহকরা মার্চেন্টের নির্ধারিত অনলাইন শপে গিয়ে পন্য বা সেবা কিনতে হবে।

‘নগদ’ ঘোষিত অনলাইন শপিং ফেস্টিভালে এছাড়া নির্ধারিত ১৬টি অনলাইন শপ হল - শাদমার্ট, ঘর বাজার, ডায়বেটিস স্টোর লিমিটেড, আরএম অনলাইনবিডি, মেডিস্টোর বিডি, ফ্রাগরেন্স বিডি, ফার্নিচারবাড়ি, বহু বাংলাদেশ লিমিটেড, বিডি অনলাইনমার্ট, বাংলার গোঞ্জি, হোসেন এন্টারপ্রাইজ, লুক্সোটিক্স, লাবুফ্লুটস, ক্যাজুয়াল পোলো বিডি, মাদার কেয়ার বিডি, এবং বাজার-৭১। এসব অনলাইন শপে গ্রাহকরা ১০ তাদের কেনাকাটার ওপর ১০ শতাংশ করে ডিসকাউন্ট পাবেন।

নির্ধারিত সময়ে একটি ‘নগদ’ অ্যাকাউন্ট থেকে একজন গ্রাহক ১০ শতাংশ বা সর্বোচ্চ ২ হাজার টাকা পর্যন্ত ডিসকাউন্ট পেতে পারেন। 

অফারটি উপভোগ করতে ‘নগদের’ ওয়েবসাইটে দেয়া লিংকের মাধ্যমে শর্তাবলী মেনে কেনাকাটা করতে হবে। ‘নগদ’ অ্যাপ বা ইউএসএসডি থেকে সরাসরি পেমেন্টের ক্ষেত্রে এই ডিসকাউন্ট অফারটি প্রযোজ্য নয়। এ ছাড়া একজন গ্রাহক একাধিকবার এই ক্যাম্পেইনে অংশগ্রহণ করে ডিসকাউন্ট উপভোগ করতে পারবেন। 

এ ক্যাম্পেইন সম্পর্কে আরও বিস্তারিত জানতে নগদের অফিসিয়াল ফেসবুক পেইজ ও ওয়েবসাইটে নজর রাখতে পারেন। এ ছাড়া ‘নগদ’ গ্রাহক সেবা ১৬১৬৭ নম্বরে ফোন দিয়ে বিস্তারিত জানতে পারেন।

 

ছুটি না বাড়ালে বাড়ি যেতে হতে পারে ঈদের দিন - dainik shiksha ছুটি না বাড়ালে বাড়ি যেতে হতে পারে ঈদের দিন হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী - dainik shiksha হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী জালিয়াতি করে পদোন্নতি শিক্ষা ক্যাডার গ্যাঁড়াকলে - dainik shiksha জালিয়াতি করে পদোন্নতি শিক্ষা ক্যাডার গ্যাঁড়াকলে রুয়েটের সাবেক উপাচার্য-রেজিস্ট্রারের বিরুদ্ধে মামলা - dainik shiksha রুয়েটের সাবেক উপাচার্য-রেজিস্ট্রারের বিরুদ্ধে মামলা উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় - dainik shiksha উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় প্রাথমিকে শিক্ষক নিয়োগে সতর্কীকরণ বিজ্ঞপ্তি - dainik shiksha প্রাথমিকে শিক্ষক নিয়োগে সতর্কীকরণ বিজ্ঞপ্তি উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় - dainik shiksha উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী - dainik shiksha হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী please click here to view dainikshiksha website Execution time: 0.0062811374664307