অনলাইনে বুয়েটের প্রথম বর্ষের ক্লাস শুরু কাল - দৈনিকশিক্ষা

অনলাইনে বুয়েটের প্রথম বর্ষের ক্লাস শুরু কাল

নিজস্ব প্রতিবেদক |

বাংলাদেশ প্রকৌশল বিশ্ববিদ্যালয়ের (বুয়েট) স্নাতক শ্রেণির ২০২০-২০২১ শিক্ষাবর্ষের লেভেল-১, টার্ম-১ এর ক্লাস অনলাইনে আগামীকাল শনিবার (২২ জানুয়ারি)  থেকে শুরু হবে। শুক্রবার বুয়েটের জনসংযোগ দপ্তর থেকে পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে বিষয়টি জানানো হয়েছে।

এ শিক্ষাবর্ষে ভর্তির প্রাক-নির্বাচনী পরীক্ষা গত ২০ ও ২১ অক্টোবর এবং চূড়ান্ত ভর্তি পরীক্ষা ৬ নভেম্বর অনুষ্ঠিত হয়।

বুয়েট প্রশাসন জানিয়েছে, সাধারণত বুয়েটে সব লেভেল ও টার্মের ক্লাস একই সাথে শুরু হয়। বর্তমানে বিভিন্ন লেভেল ও টার্মের ক্লাস চলমান আছে যা শুরু হয়েছে ১৩ নভেম্বর এবং শেষ হবে ১২ এপ্রিল। নবাগত শিক্ষার্থীদের ক্লাস দ্রুততম সময়ের মধ্যে চালু করার জন্য বুয়েট কর্তৃপক্ষ আলাদাভাবে লেভেল-১, টার্ম-১ এর একাডেমিক ক্যালেন্ডার প্রণয়ন করেছে। 

বুয়েট প্রশাসন মনে করে, এতে করে নবাগত শিক্ষার্থীদের কোভিড-১৯ মহামারীর কারণে পিছিয়ে পড়াটার কিছুটা লাঘব হবে।

দেশে তিন দিনের হিট অ্যালার্ট জারি - dainik shiksha দেশে তিন দিনের হিট অ্যালার্ট জারি আকাশে তিনটি ড্রোন ধ্বংস করেছে ইরান, ভিডিয়ো প্রকাশ - dainik shiksha আকাশে তিনটি ড্রোন ধ্বংস করেছে ইরান, ভিডিয়ো প্রকাশ অভিভাবকদের চাপে শিক্ষার্থীরা আত্মকেন্দ্রিক হয়ে উঠছেন - dainik shiksha অভিভাবকদের চাপে শিক্ষার্থীরা আত্মকেন্দ্রিক হয়ে উঠছেন আমি সরকার পরিচালনা করলে কৃষকদের ভর্তুকি দিবই: প্রধানমন্ত্রী - dainik shiksha আমি সরকার পরিচালনা করলে কৃষকদের ভর্তুকি দিবই: প্রধানমন্ত্রী বেসরকারি শিক্ষাপ্রতিষ্ঠানে মামলা ১২ হাজারের বেশি - dainik shiksha বেসরকারি শিক্ষাপ্রতিষ্ঠানে মামলা ১২ হাজারের বেশি শিক্ষকদের অবসর সুবিধা সহজে পেতে কমিটি গঠন হচ্ছে - dainik shiksha শিক্ষকদের অবসর সুবিধা সহজে পেতে কমিটি গঠন হচ্ছে শিক্ষকদের শূন্যপদ দ্রুত পূরণের সুপারিশ - dainik shiksha শিক্ষকদের শূন্যপদ দ্রুত পূরণের সুপারিশ ইরানে ক্ষেপণাস্ত্র হামলা চালালো ইসরায়েল - dainik shiksha ইরানে ক্ষেপণাস্ত্র হামলা চালালো ইসরায়েল কওমি মাদরাসা : একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে - dainik shiksha কওমি মাদরাসা : একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে - dainik shiksha দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে please click here to view dainikshiksha website Execution time: 0.0033571720123291