অফিসার পদে নিয়োগ দেবে সীমান্ত ব্যাংক - দৈনিকশিক্ষা

অফিসার পদে নিয়োগ দেবে সীমান্ত ব্যাংক

নিজস্ব প্রতিবেদক |

সীমান্ত ব্যাংক লিমিটেড চাকরির বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। আবেদন চলছে। আগ্রহী প্রার্থীরা অনলাইনে আবেদন করতে পারবেন। আবেদনের শেষ তারিখ ৭ সেপ্টেম্বর।

পদের নাম: জুনিয়র অফিসার/অফিসার
পদের সংখ্যা: নির্ধারিত না
কাজের ধরন: পূর্ণকালীন

আবেদন যোগ্যতা
যেকোনো স্বীকৃত বিশ্ববিদ্যালয় থেকে স্নাতক পাস হলেই জুনিয়র অফিসার ও অফিসার পদে আবেদন করা যাবে। সিজিপিএ কমপক্ষে ৩ পয়েন্ট থাকতে হবে। সংশ্লিষ্ট কাজে কমপক্ষে ৫ বছরের অভিজ্ঞতা থাকতে হবে। সেলস ও মার্কেটিংয়ে কাজের অভিজ্ঞতা থাকতে হবে।

বয়সসীমা
আগ্রহী প্রার্থীদের বয়স ২৫-৩২ বছর হতে হবে।
আবেদন যেভাবে
আগ্রহী প্রার্থীরা অনলাইনে আবেদন করতে পারবেন। আবেদনের জন্য এখানে ক্লিক করুন (https://jobs.bdjobs.com/jobdetails.asp?id=986655&fcatId=2&ln=1) ।

বেতন ও সুযোগ–সুবিধা
বেতন আলোচনা সাপেক্ষে নির্ধারণ করা হবে। কোম্পানির নীতিমালা অনুসারে অন্যান্য সুবিধাও পাবেন চাকরি পেলে।

ছুটি না বাড়ালে বাড়ি যেতে হতে পারে ঈদের দিন - dainik shiksha ছুটি না বাড়ালে বাড়ি যেতে হতে পারে ঈদের দিন হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী - dainik shiksha হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী জালিয়াতি করে পদোন্নতি শিক্ষা ক্যাডার গ্যাঁড়াকলে - dainik shiksha জালিয়াতি করে পদোন্নতি শিক্ষা ক্যাডার গ্যাঁড়াকলে রুয়েটের সাবেক উপাচার্য-রেজিস্ট্রারের বিরুদ্ধে মামলা - dainik shiksha রুয়েটের সাবেক উপাচার্য-রেজিস্ট্রারের বিরুদ্ধে মামলা উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় - dainik shiksha উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় প্রাথমিকে শিক্ষক নিয়োগে সতর্কীকরণ বিজ্ঞপ্তি - dainik shiksha প্রাথমিকে শিক্ষক নিয়োগে সতর্কীকরণ বিজ্ঞপ্তি উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় - dainik shiksha উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী - dainik shiksha হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী please click here to view dainikshiksha website Execution time: 0.0035200119018555