অসহায়দের পাশে দাঁড়ানোর উদ্যোগ পটুয়াখালীর শিক্ষকদের - দৈনিকশিক্ষা

অসহায়দের পাশে দাঁড়ানোর উদ্যোগ পটুয়াখালীর শিক্ষকদের

কলাপাড়া (পটুয়াখালী) প্রতিনিধি |

করোনা প্রাদুর্ভাবে পটুয়াখালীর কলাপাড়ায় কর্মহীন বেসরকারি শিক্ষক, অসহায় ও প্রতিবন্ধী মানুষকে সহায়তা প্রদানের উদ্যোগ নিয়েছে বাংলাদেশ সরকারি কলেজ শিক্ষক সমিতি (সকশিস) পটুয়াখালী জেলা শাখার নেতারা। বৃহস্পতিবার (১১ জুন) সকালে কলাপাড়া রিপোর্টার্স ইউনিটি কার্যালয়ে এ কর্মসূচি শুরু করেন সমিতির পটুয়াখালী জেলা শাখার শাখার সভাপতি প্রভাষক মো. আবু ইউসুফ।

এ সময় উপস্থিত ছিলেন সংগঠনের সাধারণ সম্পাদক প্রভাষক কৃষিবিদ লিটন ও প্রভাষক মো. আল আমিন সিকদার।

প্রভাষক মো.আবু ইউসুফ দৈনিক শিক্ষাডটকমকে জানান, করোনা প্রাদুর্ভাবের কারণে যে পরিবার তাদের সহায়তা চাইবে কলাপাড়ায় সেসব অসহায় বেসরকারি শিক্ষক, অসহায়, অসচ্ছল ও প্রতিবন্ধী পরিবারকে খাদ্য সহায়তা বাসায় পৌঁছে দেয়া হবে। পাশাপাশি চিকিৎসা ও প্রয়োজনীয় ঔষধ সরবরাহ করা হবে। এছাড়া অসুস্থদের চিকিৎসার ব্যবস্থা করা হবে। এজন্য বাংলাদেশ সরকারি কলেজ শিক্ষক সমিতির উদ্যোগে কলাপাড়ায় দুটি হেল্পলাইন নম্বর খোলা হয়েছে (০১৩১১১৫০৯৮৩ ও ০১৭৪১৭৮৬৭৩৭)। 

তিনি দৈনিক শিক্ষাডটকমকে আরও বলেন, ইতোমধ্যে তদুই শতাধিব পরিবারকে খাদ্য সহায়তা দেয়া হয়েছে। একই সাথে সব শিক্ষকদের এ দুর্যোগ মূহুর্তে প্রধানমন্ত্রী শেখ হাসিনার মতো দেশের অসহায় মানুষের পাশে থাকার আহ্বান জানান তিনি।

সভাশেষে শিক্ষক নেতারা কলাপাড়া লঞ্চঘাটে রাঙ্গাবালী গামী লঞ্চের শতাধিক যাত্রীকে হ্যান্ড স্যানেটাইজার ও মাস্ক বিতরণ করেন। এছাড়াও করোনা আক্রান্ত ইব্রাহিমের পরিবারকে খাদ্য সহায়তা প্রদান করেন।

ভিকারুননিসায় ৩৬ ছাত্রী ভর্তিতে অভিনব জালিয়াতি - dainik shiksha ভিকারুননিসায় ৩৬ ছাত্রী ভর্তিতে অভিনব জালিয়াতি ‘চার আনা’ উৎসব ভাতা: প্রধানমন্ত্রী ও শিক্ষামন্ত্রী সমীপে - dainik shiksha ‘চার আনা’ উৎসব ভাতা: প্রধানমন্ত্রী ও শিক্ষামন্ত্রী সমীপে মাকে ভরণপোষণ না দেয়ায় শিক্ষক গ্রেফতার - dainik shiksha মাকে ভরণপোষণ না দেয়ায় শিক্ষক গ্রেফতার ছুটি না বাড়ালে বাড়ি যেতে হতে পারে ঈদের দিন - dainik shiksha ছুটি না বাড়ালে বাড়ি যেতে হতে পারে ঈদের দিন হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী - dainik shiksha হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী জালিয়াতি করে পদোন্নতি শিক্ষা ক্যাডার গ্যাঁড়াকলে - dainik shiksha জালিয়াতি করে পদোন্নতি শিক্ষা ক্যাডার গ্যাঁড়াকলে রুয়েটের সাবেক উপাচার্য-রেজিস্ট্রারের বিরুদ্ধে মামলা - dainik shiksha রুয়েটের সাবেক উপাচার্য-রেজিস্ট্রারের বিরুদ্ধে মামলা উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় - dainik shiksha উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় প্রাথমিকে শিক্ষক নিয়োগে সতর্কীকরণ বিজ্ঞপ্তি - dainik shiksha প্রাথমিকে শিক্ষক নিয়োগে সতর্কীকরণ বিজ্ঞপ্তি উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় - dainik shiksha উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী - dainik shiksha হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী please click here to view dainikshiksha website Execution time: 0.0065348148345947