আইনি লড়াইয়ে যাচ্ছেন শিক্ষক নেতা কাওছার শেখ - দৈনিকশিক্ষা

আইনি লড়াইয়ে যাচ্ছেন শিক্ষক নেতা কাওছার শেখ

দৈনিক শিক্ষাডটকম প্রতিবেদক |

দৈনিক শিক্ষাডটকম প্রতিবেদক: বাংলাদেশ শিক্ষক সমিতির সাধারণ সম্পাদক শেখ কাওছার আহমেদকে মিথ্যা মামলা দিয়ে হয়রানি করা ও বরখাস্তের আদেশ প্রত্যাহারের দাবিতে সংবাদ সম্মেলন করা হবে।

ঢাকা রিপোটার্স ইউনিটির সাগর-রুনি মিলনায়তনে শনিবার (২৭ এপ্রিল) সকালে এ সংবাদ সম্মেলনের আয়োজন করা হয়েছে। 

শুক্রবার দৈনিক শিক্ষাডটকমকে পাঠানো এক চিঠির মাধ্যমে এ তথ্য জানা গেছে।

শিক্ষক সমিতির দাবি, ঢাকার যাত্রাবাড়ীর সবুজ বিদ্যাপীঠ স্কুল অ্যান্ড কলেজের অধ্যক্ষ ও বাংলাদেশ শিক্ষক সমিতির (বিটিএ) সাধারণ সম্পাদক শেখ কাওছার আহমেদকে ষড়যন্ত্রমূলকভাবে ম্যানেজিং কমিটির বরখাস্তের সিদ্ধান্তে আত্মপক্ষ সমর্থন করার সুযোগ দেয়া হয়নি। 

তার বিরুদ্ধে অভিযোগ প্রমাণের জন্য সুযোগ ও প্রয়োজনীয় সময় দেয়া হয়নি। এরই প্রতিবাদে সংবাদ সম্মেলন করতে যাচ্ছে শিক্ষক সংগঠনটি। সংবাদ সম্মেলনে সংশ্লিষ্ট সবাইকে উপস্থিত থাকার জন্য অনুরোধ করা হয়েছে।

নতুন শিক্ষাক্রমের ৩১ পাঠ্যবইয়ে ১৪৭ ভুল - dainik shiksha নতুন শিক্ষাক্রমের ৩১ পাঠ্যবইয়ে ১৪৭ ভুল বজ্রপাতে মাদরাসার ২১ ছাত্র আহত, হাসপাতালে ১১ - dainik shiksha বজ্রপাতে মাদরাসার ২১ ছাত্র আহত, হাসপাতালে ১১ যতো লিখেছি, ছিঁড়েছি তার বেশি - dainik shiksha যতো লিখেছি, ছিঁড়েছি তার বেশি তত্ত্বাবধায়ককে বাধ্য করে ঢাবি শিক্ষকের পিএইচডি - dainik shiksha তত্ত্বাবধায়ককে বাধ্য করে ঢাবি শিক্ষকের পিএইচডি সব শিক্ষাপ্রতিষ্ঠানে দুই কবির জন্মবার্ষিকী পালনের নির্দেশ - dainik shiksha সব শিক্ষাপ্রতিষ্ঠানে দুই কবির জন্মবার্ষিকী পালনের নির্দেশ শিক্ষকদের চাকরির মেয়াদ বাড়ানোর সিদ্ধান্ত নেই - dainik shiksha শিক্ষকদের চাকরির মেয়াদ বাড়ানোর সিদ্ধান্ত নেই বিদ্যালয়ের ক্লাস থামিয়ে ভোট চাইলেন চেয়ারম্যান পদপ্রার্থী - dainik shiksha বিদ্যালয়ের ক্লাস থামিয়ে ভোট চাইলেন চেয়ারম্যান পদপ্রার্থী দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে - dainik shiksha দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে please click here to view dainikshiksha website Execution time: 0.0034780502319336