আইসিটি শিক্ষক পদে আবেদনকারীদের সনদের কপি পাঠানোর নির্দেশ - দৈনিকশিক্ষা

আইসিটি শিক্ষক পদে আবেদনকারীদের সনদের কপি পাঠানোর নির্দেশ

নিজস্ব প্রতিবেদক |

বিভিন্ন বেসরকারি শিক্ষা প্রতিষ্ঠানের ৫৪ হাজারের বেশি শিক্ষক পদে নিয়োগ সুপারিশের আবেদন গ্রহণ চলছে। তবে, যেসব প্রার্থী তথ্য  যোগাযোগ প্রযুক্তি বিষয়ের সহকারী শিক্ষক পদে আবেদন করেছেন তাদের শিক্ষক নিবন্ধন ও কম্পিউটার বিষয়ক সনদের স্ক্যান কপি পাঠাতে বলেছে এনটিআরসিএ। আগামী ৬ মের মধ্যে ইমেইলে আইসিটি শিক্ষক পদে আবেদনকারী প্রার্থীদের তথ্য ও সনদের স্ক্যান কপি পাঠাতে বলা হয়েছে। এনটিআরসিএ বলছে, সনদের স্ক্যান কপি ও তথ্য পাঠাতে ৬মের মধ্যে না পাঠালে প্রার্থীদের সুপারিশ প্রক্রিয়া করা সম্ভব হবে না।

সোমবার (২৬ এপ্রিল) এনটিআরসিএ থেকে বিষয়টি জানিয়ে আদেশ জারি করা হয়েছে।

আদেশে বলা হয়েছে, তৃতীয় গণবিজ্ঞপ্তিতে যেসব প্রার্থী সহকারী শিক্ষক (তথ্য ও যোগাযোগ প্রযুক্তি) পদে আবেদন করেছেন বা করবেন তাদের নিবন্ধন পরীক্ষার উত্তীর্ণ সনদ এবং পরীক্ষায় আবেদনের সময় দাখিলকৃত কম্পিউটার বা আইসিটি বিষয়ক সনদের স্ক্যান কপি আবশ্যিকভাবে আগামী ৬মের মধ্যে ইমেইলে পাঠাতে অনুরোধ করা হলো। এছাড়া নির্ধারিত ছকে প্রার্থীদের তথ্য অন্তর্ভুক্ত করেও পাঠাতে বলা হয়েছে। 

শিক্ষক নিবন্ধন সনদ ও কম্পিউটার বা আইসিটি বিষয়ক সনদের সাথে ছকে প্রার্থীর রোল নম্বর, নাম, নিবন্ধন পরীক্ষায় পাসের বছর ও কম্পিউটার বা আইসিটি বিষয়ক ডিগ্রির নাম ও প্রতিষ্ঠানের নাম উল্লেখ করে ইমেইল পাঠাতে হবে প্রার্থীদের। 

[email protected] বা [email protected] ইমেইল ঠিকানার যেকোন একটিতে সনদের স্ক্যান কপি ও তথ্য ছক ৬ মের মধ্যে পাঠাতে হবে প্রার্থীদের। 

এনটিআরসিএ আরও বলছে, নির্ধারিত তারিখের মধ্যে সনদের স্ক্যান কপি বা ছকের তথ্য পাঠাতে ব্যর্থ হলে প্রার্থীদের সুপারিশ প্রসেস করা সম্ভব হবে না। 

শিক্ষার সব খবর সবার আগে জানতে দৈনিক শিক্ষার ইউটিউব চ্যানেলের সাথেই থাকুন। ভিডিওগুলো মিস করতে না চাইলে এখনই দৈনিক শিক্ষাডটকমের ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন এবং বেল বাটন ক্লিক করুন। বেল বাটন ক্লিক করার ফলে আপনার স্মার্ট ফোন বা কম্পিউটারে স্বয়ংক্রিয়ভাবে ভিডিওগুলোর নোটিফিকেশন পৌঁছে যাবে।

দৈনিক শিক্ষাডটকমের ইউটিউব চ্যানেল  SUBSCRIBE করতে ক্লিক করুন।

ছুটি না বাড়ালে বাড়ি যেতে হতে পারে ঈদের দিন - dainik shiksha ছুটি না বাড়ালে বাড়ি যেতে হতে পারে ঈদের দিন হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী - dainik shiksha হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী জালিয়াতি করে পদোন্নতি শিক্ষা ক্যাডার গ্যাঁড়াকলে - dainik shiksha জালিয়াতি করে পদোন্নতি শিক্ষা ক্যাডার গ্যাঁড়াকলে রুয়েটের সাবেক উপাচার্য-রেজিস্ট্রারের বিরুদ্ধে মামলা - dainik shiksha রুয়েটের সাবেক উপাচার্য-রেজিস্ট্রারের বিরুদ্ধে মামলা উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় - dainik shiksha উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় প্রাথমিকে শিক্ষক নিয়োগে সতর্কীকরণ বিজ্ঞপ্তি - dainik shiksha প্রাথমিকে শিক্ষক নিয়োগে সতর্কীকরণ বিজ্ঞপ্তি উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় - dainik shiksha উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী - dainik shiksha হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী please click here to view dainikshiksha website Execution time: 0.0061800479888916