আজকের রাশিফল - দৈনিকশিক্ষা

আজকের রাশিফল

নিজস্ব প্রতিবেদক |

আজ ২৯ নভেম্বর ২০২০ খ্রিষ্টাব্দ, রোববার । ১৪ অগ্রহায়ণ ১৪২৭ বঙ্গাব্দ এবং ১৩ রবিউস সানি ১৪৪২ হিজরি। নৈসর্গিক রাশিচক্রে রবি আজ ধনু রাশিতে অবস্থান করছে। আজ সূর্যোদয় ৬টা ২২ মিনিটে এবং সূর্যাস্ত ৫টা ১১ মিনিটে। আজ যদি আপনার জন্মদিন হয় তবে পাশ্চাত্য জ্যোতিষে আপনি ধনু রাশির জাতক/জাতিকা। আপনার জন্ম সংখ্যা :২। আপনার ওপর প্রভাবকারী গ্রহ: চন্দ্র ও বৃহস্পতি। আপনার শুভ সংখ্যা: ২ ও ৩। শুভ বার :সোম ও বৃহস্পতি। শুভ রত্ন: মুক্তা ও পোখরাজ। জেনে নিন আজকে আপনার রাশিতে কী আছে—

মেষ রাশি (২১ মার্চ-২০ এপ্রিল)

শরীর ভালো থাকবে। মানসিক প্রশান্তি বজায় থাকতে পারে। পড়াশোনায় আনন্দ পাবেন। মূল্যবোধ বজায় রাখুন। পাওনা টাকা আদায়ের জন্য তাগাদা দিন।

বৃষ রাশি (২১ এপ্রিল-২০ মে)

কোনো গুরুত্বপূর্ণ কাজ শেষ করতে পারবেন। ভ্রমণের সুযোগ পেতে পারেন। নিজেকে যথাযথভাবে প্রকাশ করুন। কোনো বিশেষ রঙের প্রতি আকর্ষণবোধ করতে পারেন। পরিবেশের সঙ্গে নিজেকে মানিয়ে চলুন।

মিথুন রাশি (২১ মে-২০ জুন)

বড় ভাইবোনদের সঙ্গে সুসম্পর্ক বজায় রাখুন। উপার্জন বৃদ্ধির প্রচেষ্টা জোরদার করুন। মিতব্যয়ী হওয়ার চেষ্টা করুন। দূরে কোথাও যাত্রা হতে পারে। আইনগত ঝামেলা এড়িয়ে চলুন।

কর্কট রাশি (২১ জুন-২০ জুলাই)

পিতৃস্বাস্থ্য ভালো যাবে। সুনাম ও মর্যাদা বাড়তে পারে। আর্থিক দিক ভালো থাকবে। কোনো আশা পূরণ হতে পারে। ভবিষ্যতের জন্য কোনো পরিকল্পনা করতে পারেন।

সিংহ রাশি (২১ জুলাই-২১ আগস্ট)

সামাজিক যোগাযোগে সাফল্য পেতে পারেন। পাবলিক ইমেজ বাড়বে। অসুস্থ পিতার আরোগ্য লাভ হতে পারে। বেকারদের কারো কারো কর্মপ্রাপ্তির সম্ভাবনা আছে।

কন্যা রাশি (২২ আগস্ট-২২ সেপ্টেম্বর)

সামাজিক সংকট এড়িয়ে চলুন। অতীন্দ্রিয় শাস্ত্রের প্রতি আগ্রহবোধ করতে পারেন। জ্ঞানস্পৃহা বাড়বে। ভ্রমণের সুযোগ পেতে পারেন। কোনো সত্গুরুর পরামর্শে উপকৃত হতে পারেন।

তুলা রাশি (২৩ সেপ্টেম্বর-২২ অক্টোবর)

ঘনিষ্ঠ কোনো বন্ধুর সহযোগিতা পেতে পারেন। ঘনিষ্ঠ কেউ শত্রুতা করতে পারে। রিপুকে সংযত রাখুন। অন্যথায় বদনাম হতে পারে। ট্যাক্সসংক্রান্ত কোনো ঝামেলা হতে পারে।

বৃশ্চিক রাশি (২৩ অক্টোবর-২১ নভেম্বর)

ব্যক্তিগত দায়দায়িত্ব বাড়তে পারে। শারীরিক অসুস্থতাকে অবহেলা করবেন না। জ্ঞাতিশত্রু সম্পর্কে সতর্ক থাকুন। অপরের প্রতি বিনয়ী আচরণ করুন। যে কোনো চুক্তি ভালোভাবে চিন্তাভাবনা করে করুন।

ধনু রাশি (২২ নভেম্বর-২০ ডিসেম্বর)

বিদ্যার্থীদের জন্য দিনটি শুভ। পড়াশোনায় মন বসাতে চেষ্টা করুন। ব্যক্তিগত দায়দায়িত্ব বাড়বে। শত্রু সম্পর্কে সতর্ক থাকুন। শারীরিক অসুস্থতাকে অবহেলা না করে চিকিত্সা নিন।

মকর রাশি (২১ ডিসেম্বর-১৯ জানুয়ারি)

মাতৃস্বাস্থ্য ভালো যাবে। মন ভালো থাকবে। সৃজনশীল কাজে অংশ নিয়ে সাফল্য পেতে পারেন। রোমান্টিক প্রস্তাবে সাড়া পেতে পারেন।

কুম্ভ রাশি (২০ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি)

ছোট ভাইবোনদের সঙ্গে সম্পর্ক ভালো থাকতে পারে। প্রয়োজনে তাদের সহযোগিতা পেতে পারেন। মাতৃস্বাস্থ্য ভালো যাবে। পারিবারিক পরিবেশ অনুকূল থাকতে পারে। আবেগ সংযত রাখুন।

মীন রাশি (১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ)

আর্থিক দিক ভালো যাবে। কোনো প্রত্যাশা পূরণ হতে পারে। পড়াশোনায় আনন্দ পাবেন। প্রতিবেশীদের সঙ্গে সুসম্পর্ক বজায় রাখুন। কাজকর্মে উত্সাহবোধ করতে পারেন।

ছুটি না বাড়ালে বাড়ি যেতে হতে পারে ঈদের দিন - dainik shiksha ছুটি না বাড়ালে বাড়ি যেতে হতে পারে ঈদের দিন হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী - dainik shiksha হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী জালিয়াতি করে পদোন্নতি শিক্ষা ক্যাডার গ্যাঁড়াকলে - dainik shiksha জালিয়াতি করে পদোন্নতি শিক্ষা ক্যাডার গ্যাঁড়াকলে রুয়েটের সাবেক উপাচার্য-রেজিস্ট্রারের বিরুদ্ধে মামলা - dainik shiksha রুয়েটের সাবেক উপাচার্য-রেজিস্ট্রারের বিরুদ্ধে মামলা উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় - dainik shiksha উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় প্রাথমিকে শিক্ষক নিয়োগে সতর্কীকরণ বিজ্ঞপ্তি - dainik shiksha প্রাথমিকে শিক্ষক নিয়োগে সতর্কীকরণ বিজ্ঞপ্তি উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় - dainik shiksha উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী - dainik shiksha হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী please click here to view dainikshiksha website Execution time: 0.0051100254058838