আনন্দলোক বিদ্যাপীঠ উচ্চ বিদ্যালয়ে নিয়োগ বিজ্ঞপ্তি - দৈনিকশিক্ষা

আনন্দলোক বিদ্যাপীঠ উচ্চ বিদ্যালয়ে নিয়োগ বিজ্ঞপ্তি

বিজ্ঞাপন প্রতিবেদন |

রংপুর সিটি কর্পোরেশনে অবস্থিত আনন্দলোক বিদ্যাপীঠ উচ্চ বিদ্যালয়-এ নিম্ন বর্ণিত পদে ০১ (এক) জন করে লোক নিয়োগ করা হবে। বিজ্ঞপ্তি প্রকাশের ১৫ দিনের মধ্যে ১ (এক হাজার) টাকার ব্যাংক ড্রাফ্ট/পে-অর্ডারসহ বাংলাদেশি প্রকৃত নাগরিকদের কাছ থেকে দরখাস্ত আহ্বান করা যাচ্ছে।

পদের বিবরণ:

(১) কম্পিউটার ল্যাব অপারেটর 
(২) ল্যাব এ্যাসিসটেন্ট/শপ এ্যাসিসটেন্ট; বিল্ডিং মেইনটেন্যান্স ট্রেড
(৩) ল্যাব এ্যাসিসটেন্ট/শপ এ্যাসিসটেন্ট; এ্যাপারেন ম্যানুফ্যাকচারিং (ড্রেসমেকিং) ট্রেড 

১নং পদের জন্য শিক্ষাগত যোগ্যতা: বাংলাদেশ কারিগরি শিক্ষা বোর্ড হতে ৩ (তিন) বছর মেয়াদি কম্পিউটার ডিপ্লোমা/সমমান অথবা শিক্ষা বোর্ড হতে কম্পিউটার/তথ্য ও যোগাযোগ প্রযুক্তি বিষয়সহ বিজ্ঞান বিভাগে এইচএসসি/ সমমানসহ সরকার অনুমোদিত প্রতিষ্ঠান হতে ০৬ (ছয়) মাস মেয়াদি কম্পিউটার ডিপ্লোমা। 

২ ও ৩ নং পদের জন্য শিক্ষাগত যোগ্যতা: কোন স্বীকৃত বোর্ড হতে সংশ্লিষ্ট ট্রেডে এইচএসসি (ভোকেশনাল)/(ব্যবসায় ব্যবস্থাপনা) ২য় বিভাগ (সমমান জিপিএ) বর্ণিত সর্বশেষ ডিগ্রি ব্যতীত সমগ্র শিক্ষা জীবনে যে কোন একটি ৩য় শ্রেণী/ সমমান গ্রহণযোগ্য হবে। তবে উল্লেখিত যোগ্যতা সম্পন্ন প্রার্থী পাওয়া না গেলে সংশ্লিষ্ট ট্রেডে এসএসসি (ভোকেশনাল) ২য় বিভাগ /সমমান জিপিএ/ বিবেচনা করা যাবে এবং ১ ধাপ নিচের ট্রেডে বেতন প্রাপ্ত হবেন। প্রত্যেক পদের জন্য বয়স অনূর্ধ্ব ৩৫ বছর (তবে সকল পদের ইনডেক্সধারীদের জন্য বয়স সীমা শিথিলযোগ্য)। 

বি:দ্র: ১নং পদে পূর্বে যারা দরখাস্ত করেছেন তাদের পুনরায় আবেদন করার প্রয়োজন নাই।


যোগাযোগ:- প্রধান শিক্ষক, আনন্দলোক বিদ্যাপীঠ উচ্চ বিদ্যালয়, মহানগর, রংপুর।

স্কুল-কলেজ খুলছে রোববার, ক্লাস চলবে শনিবারও - dainik shiksha স্কুল-কলেজ খুলছে রোববার, ক্লাস চলবে শনিবারও নারীদের আইসিটিতে দক্ষ হতে হবে: শিক্ষা প্রতিমন্ত্রী - dainik shiksha নারীদের আইসিটিতে দক্ষ হতে হবে: শিক্ষা প্রতিমন্ত্রী ডিগ্রি তৃতীয় শিক্ষকদের এমপিওভুক্তির সভা ৩০ এপ্রিল - dainik shiksha ডিগ্রি তৃতীয় শিক্ষকদের এমপিওভুক্তির সভা ৩০ এপ্রিল সনদের কাগজ কীভাবে পায় কারবারিরা, তদন্তে নেমেছে ডিবি - dainik shiksha সনদের কাগজ কীভাবে পায় কারবারিরা, তদন্তে নেমেছে ডিবি কওমি মাদরাসা : একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে - dainik shiksha কওমি মাদরাসা : একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে - dainik shiksha দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে বুয়েটে সিসিটিভি ফুটেজে ধরা পড়লো হিজবুত তাহরীরের লিফলেট বিতরণ - dainik shiksha বুয়েটে সিসিটিভি ফুটেজে ধরা পড়লো হিজবুত তাহরীরের লিফলেট বিতরণ সাংবাদিকদের ঘুষ বিষয়ক ভাইরাল ভিডিও, ইরাব কোনো বিবৃতি দেয়নি - dainik shiksha সাংবাদিকদের ঘুষ বিষয়ক ভাইরাল ভিডিও, ইরাব কোনো বিবৃতি দেয়নি ফাঁসপ্রশ্নে প্রাথমিকে শিক্ষক নিয়োগ, নজরদারিতে যারা - dainik shiksha ফাঁসপ্রশ্নে প্রাথমিকে শিক্ষক নিয়োগ, নজরদারিতে যারা এইচএসসির ফল জালিয়াতির অডিয়ো ফাঁস - dainik shiksha এইচএসসির ফল জালিয়াতির অডিয়ো ফাঁস please click here to view dainikshiksha website Execution time: 0.0039918422698975