আবরার হত্যায় জড়িতদের সর্বোচ্চ শাস্তি দাবি খুবি শিক্ষক সমিতির - দৈনিকশিক্ষা

আবরার হত্যায় জড়িতদের সর্বোচ্চ শাস্তি দাবি খুবি শিক্ষক সমিতির

খুবি প্রতিনিধি |

বাংলাদেশ প্রকৌশল বিশ্ববিদ্যালয়ের (বুয়েট) তড়িৎ ও ইলেট্রনিক প্রকৌশল বিভাগের দ্বিতীয় বর্ষের মেধাবী শিক্ষার্থী আবরার ফাহাদের নির্মম হত্যাকাণ্ডের ঘটনায় তীব্র নিন্দা জানিয়েছে খুলনা বিশ্ববিদ্যালয় শিক্ষক সমিতি।

বৃহস্পতিবার (১০ অক্টোবর) সমিতির সভাপতি প্রফেসর ড. মো. সারওয়ার জাহান ও সাধারণ সম্পাদক প্রফেসর মো. শরীফ হাসান লিমন স্বাক্ষরিত এক বিবৃতিতে এই হত্যাকাণ্ডের সাথে জড়িত সব খুনির সর্বোচ্চ শাস্তি নিশ্চিতের দাবি জানান।

বিবৃতিতে শিক্ষক নেতারা আবরার ফাহাদের শোকাহত পরিবারের প্রতি সমবেদনা ও একাত্মতা প্রকাশ করে বলেন, বাংলাদেশের মানুষের বাক স্বাধীনতা সংবিধান কর্তৃক সংরক্ষিত। যে বা যারা এ অধিকার কেড়ে নিতে চায় তাদের সকলকে খুলনা বিশ্ববিদ্যালয় শিক্ষক সমিতি ধিক্কার জানায়।

ছুটি না বাড়ালে বাড়ি যেতে হতে পারে ঈদের দিন - dainik shiksha ছুটি না বাড়ালে বাড়ি যেতে হতে পারে ঈদের দিন হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী - dainik shiksha হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী জালিয়াতি করে পদোন্নতি শিক্ষা ক্যাডার গ্যাঁড়াকলে - dainik shiksha জালিয়াতি করে পদোন্নতি শিক্ষা ক্যাডার গ্যাঁড়াকলে রুয়েটের সাবেক উপাচার্য-রেজিস্ট্রারের বিরুদ্ধে মামলা - dainik shiksha রুয়েটের সাবেক উপাচার্য-রেজিস্ট্রারের বিরুদ্ধে মামলা উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় - dainik shiksha উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় প্রাথমিকে শিক্ষক নিয়োগে সতর্কীকরণ বিজ্ঞপ্তি - dainik shiksha প্রাথমিকে শিক্ষক নিয়োগে সতর্কীকরণ বিজ্ঞপ্তি উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় - dainik shiksha উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী - dainik shiksha হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী please click here to view dainikshiksha website Execution time: 0.00347900390625