আলহাজ্ব মকবুল হোসেন বিশ্ববিদ্যালয় কলেজের প্রতিষ্ঠাতার ৪র্থ মৃত্যুবার্ষিকী - দৈনিকশিক্ষা

আলহাজ্ব মকবুল হোসেন বিশ্ববিদ্যালয় কলেজের প্রতিষ্ঠাতার ৪র্থ মৃত্যুবার্ষিকী

আমাদের বার্তা প্রতিবেদক |

আমাদের বার্তা প্রতিবেদক: আলহাজ্ব মকবুল হোসেন কলেজের প্রয়াত প্রতিষ্ঠাতা ও চেয়ারম্যান আলহাজ্ব মকবুল হোসেনের ৪র্থ মৃত্যুবার্ষিকী উপলক্ষে খতমে কোরআন, স্মরণসভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। 

শুক্রবার দিনের শুরুতেই মরহুমের কবর জিয়ারত এবং পুষ্পস্তবক অর্পন করা হয়। এরপর অত্র কলেজের অধ্যক্ষ ও শিক্ষকরা বিনম্র শ্রদ্ধায় মরহুমকে স্মরণ করেন এবং এই প্রতিষ্ঠানের প্রতি তাঁর অকৃতিম ত্যাগ ও অবদান সবার সামনে তুলে ধরেন।

পাশাপাশি "আলহাজ্ব মকবুল হোসেন তাঁর সুদীর্ঘ সফল কর্মজীবনে আলহাজ্ব মকবুল হোসেন কলেজসহ অসংখ্য সৃষ্টিকর্ম রেখে গিয়েছেন এবং তিনি তাঁর কর্মের মাঝে আজীবন জীবন্তসত্বা হয়ে বেঁচে থাকবেন"- এভাবেই নিজের আবেগ প্রকাশ করেছেন অত্র কলেজের অধ্যক্ষ। এসময় এক আবেগঘন পরিবেশের সৃষ্টি হয়। সবশেষে দোয়া মাহফিল অনুষ্ঠিত হয় এবং জুম্মার নামাজ শেষে প্রায় দুই হাজার অসহায়-দরিদ্র মানুষের মাঝে তবারক বিতরণের মাধ্যমে অত্র দিনের কর্মসমাপ্তি হয়। 

চার বছর আগে ২০২০ খ্রিষ্টাব্দে ২৪ মে তারিখে প্রয়াত প্রতিষ্ঠাতা আলহাজ্ব মকবুল হোসেন করোনা আক্রান্ত হয়ে মৃত্যুবরণ করেন।

কওমি মাদরাসায় ছাত্রলীগের কমিটি গঠন প্রসঙ্গে ইসলামী আন্দোলনের বিবৃতি - dainik shiksha কওমি মাদরাসায় ছাত্রলীগের কমিটি গঠন প্রসঙ্গে ইসলামী আন্দোলনের বিবৃতি আসুন ত্যাগের চেতনায় দেশ ও মানুষের কল্যাণে কাজ করি: প্রধানমন্ত্রী - dainik shiksha আসুন ত্যাগের চেতনায় দেশ ও মানুষের কল্যাণে কাজ করি: প্রধানমন্ত্রী কোথায় কখন ঈদ জামাত - dainik shiksha কোথায় কখন ঈদ জামাত আহত শিক্ষার্থীদের চিকিৎসা সহায়তা দেবে সরকার - dainik shiksha আহত শিক্ষার্থীদের চিকিৎসা সহায়তা দেবে সরকার কোন দেশে কেমন হয় ঈদ-উল আজহা - dainik shiksha কোন দেশে কেমন হয় ঈদ-উল আজহা দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে - dainik shiksha দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে কওমি মাদরাসা: একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে - dainik shiksha কওমি মাদরাসা: একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে র‌্যাঙ্কিংয়ে এগিয়ে থাকা কলেজগুলোর নাম এক নজরে - dainik shiksha র‌্যাঙ্কিংয়ে এগিয়ে থাকা কলেজগুলোর নাম এক নজরে please click here to view dainikshiksha website Execution time: 0.003154993057251