ইউনানি-আয়ুর্বেদিক কলেজের কোয়ালিফাইং পরীক্ষার ফল প্রকাশ - দৈনিকশিক্ষা

ইউনানি-আয়ুর্বেদিক কলেজের কোয়ালিফাইং পরীক্ষার ফল প্রকাশ

নিজস্ব প্রতিবেদক |

স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রণালয় অধিভুক্ত বাংলাদেশ বোর্ড অব ইউনানি অ্যান্ড আয়ুর্বেদিক সিস্টেমস অব মেডিসিনের অধীন ইউনানি ও আয়ুর্বেদিক ডিপ্লোমা কলেজগুলোর ডিপ্লোমা ইন আয়ুর্বেদিক মেডিসিন অ্যান্ড সার্জারি (ডিএএমএস) এবং ডিপ্লোমা ইন ইউনানি মেডিসিন অ্যান্ড সার্জারি (ডিইউএমএস) কোর্সের কোয়ালিফাইং পরীক্ষা ২০২০-এর ফল গতকাল প্রকাশিত হয়েছে।

ডিএএমএস কোর্সের চূড়ান্ত বর্ষে বগুড়ার টিএমএসএস ফিরোজা বেগম আয়ুর্বেদিক-ইউনানি মেডিক্যাল কলেজ ও হাসপাতালের মো. ইমরান হোসাইন প্রথম, একই কলেজের মোছা. সিরাজুম মনিরা দ্বিতীয় এবং ঢাকার নূর মজিদ আয়ুর্বেদিক কলেজের সন্তোষ চন্দ্র সরকার তৃতীয় স্থান অধিকার করেছেন। ডিএএমএস কোর্সে পাসের হার ৯১.৮৩ শতাংশ।

আরও পড়ুন : দৈনিক শিক্ষাডটকম পরিবারের প্রিন্ট পত্রিকা ‘দৈনিক আমাদের বার্তা’

ডিইউএমএস কোর্সের চূড়ান্ত বর্ষে ঢাকার হাকীম সাঈদ ইস্টার্ন মেডিক্যাল কলেজ ও হাসপাতালের নুসরাত ইসলাম প্রথম, ঢাকার তিব্বিয়া হাবিবিয়া কলেজের মুহাম্মদ ফয়সাল বিন ফারুকী ও ময়মনসিংহের শেখ মো. ইব্রাহিম খলিল মাজমপাড়া ইউনানী মেডিক্যাল কলেজ ও হাসপাতালের আফসানা নিরা যুগ্মভাবে দ্বিতীয় এবং বগুড়ার হামদর্দ ইউনানী মেডিক্যাল কলেজ ও হাসপাতালের মো. আবু হোসেন তৃতীয় স্থান অধিকার করেছেন। ডিইউএমএস কোর্সে পাসের হার ৮৩.৯৬ শতাংশ। সংবাদ বিজ্ঞপ্তি।

দৈনিক আমাদের বার্তার ইউটিউব চ্যানেলটি সাবস্ক্রাইব ও ফেসবুক পেইজটি ফলো করুন

ছুটি না বাড়ালে বাড়ি যেতে হতে পারে ঈদের দিন - dainik shiksha ছুটি না বাড়ালে বাড়ি যেতে হতে পারে ঈদের দিন হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী - dainik shiksha হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী জালিয়াতি করে পদোন্নতি শিক্ষা ক্যাডার গ্যাঁড়াকলে - dainik shiksha জালিয়াতি করে পদোন্নতি শিক্ষা ক্যাডার গ্যাঁড়াকলে রুয়েটের সাবেক উপাচার্য-রেজিস্ট্রারের বিরুদ্ধে মামলা - dainik shiksha রুয়েটের সাবেক উপাচার্য-রেজিস্ট্রারের বিরুদ্ধে মামলা উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় - dainik shiksha উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় প্রাথমিকে শিক্ষক নিয়োগে সতর্কীকরণ বিজ্ঞপ্তি - dainik shiksha প্রাথমিকে শিক্ষক নিয়োগে সতর্কীকরণ বিজ্ঞপ্তি উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় - dainik shiksha উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী - dainik shiksha হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী please click here to view dainikshiksha website Execution time: 0.003331184387207