ইএমআইএস কর্মকর্তাদের অদক্ষতা: ভুল এমপিও শিট আপলোড - দৈনিকশিক্ষা

ইএমআইএস কর্মকর্তাদের অদক্ষতা: ভুল এমপিও শিট আপলোড

নিজস্ব প্রতিবেদক |

আবারো অদক্ষতা ও উদাসীনতার পরিচয় দিয়েছেন মাধ্যমিক ও উচ্চশিক্ষা অধিদপ্তরের ইএমআইএস কর্মকর্তারা। গতকাল ৩০ জুলাই প্রকাশিত জুলাই মাসের এমপিওতে জুনের মাসের শীট আপলোড করেছেন তারা। রাজধানী ঢাকা ও আশেপাশের কয়েকটি জেলা ও উপজেলার শিক্ষকরা দৈনিক শিক্ষাকে টেলিফোনে এ তথ্য নিশ্চিত করেছেন। তারা এর জন্য ইএমআইএস-এ কর্মরতদের অদক্ষতা ও উদাসীনতাকে দায়ী করেছন। এই ভুলের ফলে হাজার হাজার শিক্ষক ছুটির পরে অফিস খুললেও বেতন-ভাতা তুলতে পারবেন না।  এছাড়া কয়েকটি এলাকার শিট আজ ৩১ জুলাই সকাল পর্যন্ত আপলোড করাই হয়নি। 

কোটি কোটি টাকা খরচ করে সরকার এই সেলটি তৈরি করেছে এমপিওভুক্ত স্কুল ও কলেজ শিক্ষকদের এমপিওর বিষয়টি প্রক্রিয়াকরণ, বিতরণ ও সরক্ষণসহ যাবতীয় কাজের জন্য। 

ভুলের বিষয়টি শিক্ষা অধিদপ্তরের একাধিক কর্মকর্তা দৈনিক শিক্ষার কাছে স্বীকার করেছেন। মতামতের  জন্য ইএমআইএস-এর কাউকে পাওয়া যায়নি। 

ছুটি না বাড়ালে বাড়ি যেতে হতে পারে ঈদের দিন - dainik shiksha ছুটি না বাড়ালে বাড়ি যেতে হতে পারে ঈদের দিন হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী - dainik shiksha হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী জালিয়াতি করে পদোন্নতি শিক্ষা ক্যাডার গ্যাঁড়াকলে - dainik shiksha জালিয়াতি করে পদোন্নতি শিক্ষা ক্যাডার গ্যাঁড়াকলে রুয়েটের সাবেক উপাচার্য-রেজিস্ট্রারের বিরুদ্ধে মামলা - dainik shiksha রুয়েটের সাবেক উপাচার্য-রেজিস্ট্রারের বিরুদ্ধে মামলা উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় - dainik shiksha উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় প্রাথমিকে শিক্ষক নিয়োগে সতর্কীকরণ বিজ্ঞপ্তি - dainik shiksha প্রাথমিকে শিক্ষক নিয়োগে সতর্কীকরণ বিজ্ঞপ্তি উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় - dainik shiksha উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী - dainik shiksha হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী please click here to view dainikshiksha website Execution time: 0.012450933456421