ঈদ আনন্দ করতে গিয়ে ভটভটি উল্টে আহত ২০ শিক্ষার্থী - দৈনিকশিক্ষা

ঈদ আনন্দ করতে গিয়ে ভটভটি উল্টে আহত ২০ শিক্ষার্থী

জয়পুরহাট প্রতিনিধি |

জয়পুরহাটের কালাই উপজেলায় ঈদ আনন্দ করতে সারিয়াকান্দির প্রেম যমুনার ঘাটে যাওয়ার পথে ইঞ্জিনচালিত ভটভটি উল্টে ২০ শিক্ষার্থী আহত হয়েছে।  

মঙ্গলবার (০২ মে) দুপুরে উপজেলার পুনট ইউনিয়নের বাঁশের ব্রিজ এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

আহতরা হলো- শাকিল, রবিউল, মারুফ, রিজভী, সুমন, সোহেল রানা, কাইয়ুম, রাশেদুল, হাসিবুল, সাকলাইন, আতিকুল, ফারুক, ওমর, অপুর্ব, আলি, মহসিন। তারা প্রত্যেকেই কালাই পৌর শহরের দুরুঞ্জ নওয়াপাড়া মহল্লার বাসিন্দা ও উপজেলা সদরের বিভিন্ন স্কুলের ৭ম থেকে ১০ম শ্রেণির ছাত্র।

প্রত্যক্ষদর্শী ও আহত শিক্ষার্থীরা জানায়, ঈদ আনন্দ করতে ৩০ জনের একটি কিশোরের দল ভটভটিতে করে বগুড়া জেলার সারিয়াকান্দি প্রেম যমুনার ঘাটে রওনা দেয়। পথে বাঁশের ব্রিজ এলাকায় কুকুরের সঙ্গে ধাক্কা লেগে ভটভটি উল্টে অন্তত ২০ শিক্ষার্থী আহত হয়।  

এ সময় স্থানীয়রা দ্রুত গাড়ির নীচ থেকে আহতদের বের করে কালাই উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসে। প্রাথমিক চিকিৎসা দিয়ে অনেককে ছেড়ে দিলেও আহত অবস্থায় ১৬ জনকে কালাই উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি ও চারজনকে জয়পুরহাট আধুনিক জেলা হাসপাতালে স্থানান্তর করা হয়েছে।  

কালাই থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এস এম মঈনুদ্দিন দুর্ঘটনার বিষয়টি অবগত আছেন বলে জানান।

ছুটি না বাড়ালে বাড়ি যেতে হতে পারে ঈদের দিন - dainik shiksha ছুটি না বাড়ালে বাড়ি যেতে হতে পারে ঈদের দিন হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী - dainik shiksha হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী জালিয়াতি করে পদোন্নতি শিক্ষা ক্যাডার গ্যাঁড়াকলে - dainik shiksha জালিয়াতি করে পদোন্নতি শিক্ষা ক্যাডার গ্যাঁড়াকলে রুয়েটের সাবেক উপাচার্য-রেজিস্ট্রারের বিরুদ্ধে মামলা - dainik shiksha রুয়েটের সাবেক উপাচার্য-রেজিস্ট্রারের বিরুদ্ধে মামলা উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় - dainik shiksha উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় প্রাথমিকে শিক্ষক নিয়োগে সতর্কীকরণ বিজ্ঞপ্তি - dainik shiksha প্রাথমিকে শিক্ষক নিয়োগে সতর্কীকরণ বিজ্ঞপ্তি উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় - dainik shiksha উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী - dainik shiksha হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী please click here to view dainikshiksha website Execution time: 0.02192211151123