ঈদ কেনাকাটায় বিকাশ পেমেন্টে ৩ হাজার টাকা পর্যন্ত ক্যাশব্যাক ও ডিসকাউন্ট কুপন - দৈনিকশিক্ষা

ঈদ কেনাকাটায় বিকাশ পেমেন্টে ৩ হাজার টাকা পর্যন্ত ক্যাশব্যাক ও ডিসকাউন্ট কুপন

দৈনিকশিক্ষা প্রতিবেদক |

এবারো ঈদ কেনাকাটায় বিকাশ পেমেন্টে রয়েছে ২ হাজার টাকা পর্যন্ত ক্যাশব্যাক ও ডিসকাউন্ট কুপন। পাশাপাশি প্রতি ঘন্টায় সর্বোচ্চ পেমেন্ট করা তিনজন গ্রাহক পাচ্ছেন ১ হাজার পর্যন্ত টাকা ক্যাশব্যাক। এছাড়াও রমজান মাসজুড়ে ইফতার ও সেহরিতে নির্দিষ্ট রেস্টুরেন্টে থাকছে ১ হাজার টাকা পর্যন্ত ক্যাশব্যাক।

ঈদ এলেই গ্রাহকরা অপেক্ষায় থাকেন বিকাশ পেমেন্টে বিভিন্ন ধরণের আকর্ষণীয় অফারের। বরাবরের মতো এবারে ব্র্যান্ড আউটলেট, ছোট-বড় দোকান, সুপারশপ, গ্রোসারিশপ, রেস্টুরেন্টসহ অনলাইন, ফেসবুক শপে কেনাকাটায় গ্রাহকরা পাচ্ছেন এই ক্যাশব্যাক ও ডিসকাউন্ট কুপন। 

আগামী ২২ এপ্রিল পর্যন্ত গ্রাহকরা বিকাশ অ্যাপ, ইউএসএসডি কোড *২৪৭# কিংবা পেমেন্ট গেটওয়ের মাধ্যমে অফারগুলো উপভোগ করতে পারবেন। 

পছন্দের পোশাক, জুতা ও এক্সেসরিজ কিনে ৩০০ টাকা পর্যন্ত ক্যাশব্যাক :

নির্দিষ্ট আউটলেট থেকে পছন্দের যেকোনো পোশাক, জুতা ও এক্সেসরিজ কিনে বিকাশ পেমেন্ট করলেই পাচ্ছেন ২০ শতাংশ পর্যন্ত, সর্বোচ্চ ৩০০ টাকা ইনস্ট্যান্ট ক্যাশব্যাক। একজন গ্রাহক প্রতিদিন ১৫০ টাকা এবং অফার চলাকালীন সর্বোচ্চ ৩০০ টাকা ক্যাশব্যাক উপভোগ করতে পারবেন।

অনলাইন ও ফেসবুক শপে বিকাশ পেমেন্টে সর্বোচ্চ ৫০০ টাকা ইনস্ট্যান্ট ক্যাশব্যাক :

গ্রাহকরা নির্দিষ্ট অনলাইন শপ থেকে কেনাকাটায় বিকাশ পেমেন্ট করলেই পাচ্ছেন ২০ শতাংশ পর্যন্ত ইনস্ট্যান্ট ক্যাশব্যাক। এই অফারে একজন গ্রাহক দিনে ১৫০ টাকা ও অফার চলাকালীন সর্বোচ্চ ৩০০ টাকা পর্যন্ত ক্যাশব্যাক উপভোগ করতে পারবেন। পাশাপাশি, গ্রাহকরা পছন্দের ফেসবুক শপ থেকে কেনাকাটা করে বিকাশে পেমেন্ট করলেই পাচ্ছেন ৫ শতাংশ, সর্বোচ্চ ২০০ টাকা পর্যন্ত ইনস্ট্যান্ট ক্যাশব্যাক। একজন গ্রাহক দিনে ১০০ টাকা এবং অফার চলাকালীন ২০০ টাকা পর্যন্ত ক্যাশব্যাক উপভোগ করতে পারবেন।

পোশাক, জুতা ও ইলেকট্রনিক্স কেনাকাটায় ৬০০ টাকা ডিসকাউন্ট কুপন :

নির্দিষ্ট আউটলেট থেকে বিকাশ পেমেন্টে পছন্দের পোশাক, জুতা বা ইলেকট্রনিক্স পণ্য কেনাকাটা করে গ্রাহকরা পাচ্ছেন ৬০০ টাকা পর্যন্ত ডিসকাউন্ট কুপন। গ্রাহকরা অফার চলাকালীন নির্দিষ্ট আউটলেট থেকে ন্যূনতম ১ হাজার ৫০০ টাকার বিকাশ পেমেন্ট করলেই প্রতিবার পাচ্ছেন ২০০ টাকার কুপন। একজন গ্রাহক সর্বোচ্চ তিনবার ২০০ টাকা করে মোট ৬০০ টাকার ডিসকাউন্ট কুপন উপভোগ করতে পারবেন। কুপন পাওয়ার পরবর্তী ৭ দিন পর্যন্ত ব্যবহারের মেয়াদ থাকবে এবং কুপন ব্যবহার করতে হলে ন্যূনতম ১ হাজার টাকার কেনাকাটা করতে হবে।

গ্রোসারি শপে কেনাকাটায় ৬০০ টাকা পর্যন্ত ডিসকাউন্ট কুপন ও ক্যাশব্যাক :

নির্দিষ্ট সুপারস্টোর থেকে প্রয়োজনীয় গ্রোসারি শপিং করে বিকাশ পেমেন্ট করলেই গ্রাহকরা পাচ্ছেন ৫০০ টাকার ডিসকাউন্ট কুপন। অফার চলাকালীন নির্দিষ্ট সুপারস্টোর থেকে ন্যূনতম ১ হাজার টাকার গ্রোসারি বিকাশ পেমেন্ট করলেই পাচ্ছেন প্রতিবার ১০০ টাকার কুপন। একজন গ্রাহক অফার চলাকালীন সর্বোচ্চ পাঁচবার উপভোগ করতে পারবেন। অফারটি শুধু বৃহস্পতি, শুক্র ও শনিবার উপভোগ করা যাবে। একদিনে সর্বোচ্চ ১টি কুপন ব্যবহার করতে পারবেন গ্রাহকরা। 

পাশাপাশি, নির্দিষ্ট অনলাইন গ্রোসারি শপ থেকে কেনাকাটায় বিকাশ পেমেন্ট করলেই পাচ্ছেন ২ দশমিক ৫ শতাংশ থেকে ৫ শতাংশ পর্যন্ত ইনস্ট্যান্ট ক্যাশব্যাক। অফার চলাকালীন এই অফারে সর্বোচ্চ ১০০ টাকা পর্যন্ত ইনস্ট্যান্ট ক্যাশব্যাক উপভোগ করতে পারবেন গ্রাহকরা।

ঘণ্টায় ঘণ্টায় ক্যাশব্যাক :

বিকাশ পেমেন্টে কেনাকাটা করে প্রতি ঘন্টায় সর্বোচ্চ পেমেন্ট করে গ্রাহকরা পাচ্ছেন ১০০ শতাংশ ক্যাশব্যাক। প্রতিদিন সকাল ১০টা থেকে রাত ১১টা ৫৯ মিনিট পর্যন্ত প্রতি ঘণ্টায় ৩ জন গ্রাহক সর্বোচ্চ কেনাকাটা করে বিকাশ পেমেন্ট করলেই পাচ্ছেন ১০০ শতাংশ, সর্বোচ্চ ১ হাজার টাকা ক্যাশব্যাক। অফার চলাকালীন একজন গ্রাহক ১ বার অফারটি নিতে পারবেন। লেনদেন সম্পন্ন হওয়ার ২-৩ কার্যদিবসের মধ্যে ক্যাশব্যাক পেয়ে যাবেন গ্রাহক। 

ইফতার-সেহরিতে ১ হাজার টাকা পর্যন্ত ইনস্ট্যান্ট ক্যাশব্যাক :

কেনাকাটার পাশাপাশি, রমজান মাসজুড়ে গ্রাহকরা নির্দিষ্ট রেস্টুরেন্টে ন্যূনতম ১০০ টাকা বিকাশ পেমেন্টে করলেই পাচ্ছেন ১০ শতাংশ ইনস্ট্যান্ট ক্যাশব্যাক। প্রতিদিন সর্বোচ্চ ১০০ টাকা এবং অফার চলাকালীন সর্বোচ্চ ১ হাজার ক্যাশব্যাক উপভোগ করতে পারবেন গ্রাহকরা।

অফার এবং ডিসকাউন্ট কুপন সম্পর্কিত অফারগুলোর বিস্তারিত পাওয়া যাবে নির্ধারিত লিংকে (https://www.bkash.com/en/campaign/search?category=payment)।

প্রাথমিকের তৃতীয় ধাপের মৌখিক পরীক্ষা শুরু ৯ মে - dainik shiksha প্রাথমিকের তৃতীয় ধাপের মৌখিক পরীক্ষা শুরু ৯ মে প্রাথমিকের তৃতীয় ধাপে লিখিত পরীক্ষায় উত্তীর্ণদের নতুন নির্দেশনা - dainik shiksha প্রাথমিকের তৃতীয় ধাপে লিখিত পরীক্ষায় উত্তীর্ণদের নতুন নির্দেশনা ঢাকার তাপমাত্রা দেখে স্কুল বন্ধের সিদ্ধান্ত নয়: শিক্ষামন্ত্রী - dainik shiksha ঢাকার তাপমাত্রা দেখে স্কুল বন্ধের সিদ্ধান্ত নয়: শিক্ষামন্ত্রী তাপমাত্রা ৪২ ডিগ্রির বেশি হলে স্থানীয়ভাবে শিক্ষাপ্রতিষ্ঠান বন্ধ হতে পারে - dainik shiksha তাপমাত্রা ৪২ ডিগ্রির বেশি হলে স্থানীয়ভাবে শিক্ষাপ্রতিষ্ঠান বন্ধ হতে পারে বঙ্গবন্ধুকে হারিয়ে বেশি ক্ষতিগ্রস্ত হয়েছে শিক্ষাখাত - dainik shiksha বঙ্গবন্ধুকে হারিয়ে বেশি ক্ষতিগ্রস্ত হয়েছে শিক্ষাখাত আরো ৭২ ঘণ্টার হিট অ্যালার্ট জারি - dainik shiksha আরো ৭২ ঘণ্টার হিট অ্যালার্ট জারি কওমি মাদরাসা : একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে - dainik shiksha কওমি মাদরাসা : একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে - dainik shiksha দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে please click here to view dainikshiksha website Execution time: 0.0030760765075684