ঈদুল আজহার পর পরীক্ষা নেবে যবিপ্রবি - দৈনিকশিক্ষা

ঈদুল আজহার পর পরীক্ষা নেবে যবিপ্রবি

যবিপ্রবি প্রতিনিধি |

ঈদুল আজহার পরে দ্রুততম সুবিধাজনক সময়ে যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (যবিপ্রবি) স্নাতক চতুর্থ বর্ষের প্রথম সেমিস্টার ও স্নাতকোত্তর শ্রেণির পরীক্ষা শুরু হবে। শিক্ষার্থীদের সুবিধার্থে পরীক্ষা শুরুর এক সপ্তাহ পূর্বে পরিপূর্ণ সময়সূচি ঘোষণা করা হবে।

আজ মঙ্গলবার যবিপ্রবির ডিনস কমিটির সভাপতি এবং কলা ও সামাজিক বিজ্ঞান অনুষদের ডিন ড. মো. আব্দুল্লাহ আল মামুন বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার প্রকৌশলী মো. আহসান হাবীব বরাবর প্রেরিত পত্রে এ সিদ্ধান্তের কথা জানান। 

এর আগে, যবিপ্রবির মাননীয় উপাচার্য অধ্যাপক ড. মো. আনোয়ার হোসেনের নির্দেশনাক্রমে গত ২৮ জুন সোমবার ডিনস কমিটির ভার্চুয়্যাল সভায় এ সিদ্ধান্ত নেওয়া হয়। এ ছাড়া প্রেরিত পত্রে পরীক্ষার সঙ্গে সংশ্লিষ্ট সকলকে তাদের প্রয়োজনীয় প্রস্তুতি সম্পন্ন করে রাখতেও অনুরোধ জানানো হয়।

ছুটি না বাড়ালে বাড়ি যেতে হতে পারে ঈদের দিন - dainik shiksha ছুটি না বাড়ালে বাড়ি যেতে হতে পারে ঈদের দিন হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী - dainik shiksha হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী জালিয়াতি করে পদোন্নতি শিক্ষা ক্যাডার গ্যাঁড়াকলে - dainik shiksha জালিয়াতি করে পদোন্নতি শিক্ষা ক্যাডার গ্যাঁড়াকলে রুয়েটের সাবেক উপাচার্য-রেজিস্ট্রারের বিরুদ্ধে মামলা - dainik shiksha রুয়েটের সাবেক উপাচার্য-রেজিস্ট্রারের বিরুদ্ধে মামলা উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় - dainik shiksha উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় প্রাথমিকে শিক্ষক নিয়োগে সতর্কীকরণ বিজ্ঞপ্তি - dainik shiksha প্রাথমিকে শিক্ষক নিয়োগে সতর্কীকরণ বিজ্ঞপ্তি উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় - dainik shiksha উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী - dainik shiksha হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী please click here to view dainikshiksha website Execution time: 0.0036001205444336