এক্সচেঞ্জ হাউসের প্রতিনিধিদের জন্য ইসলামী ব্যাংকের ইফতার মাহফিল - দৈনিকশিক্ষা

এক্সচেঞ্জ হাউসের প্রতিনিধিদের জন্য ইসলামী ব্যাংকের ইফতার মাহফিল

নিজস্ব প্রতিবেদক |

ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেডের উদ্যোগে বিদেশি এক্সচেঞ্জ হাউসের স্থানীয় প্রতিনিধিদের সম্মানে এক মতবিনিময় সভা ও ইফতার মাহফিল আয়োজন করা হয়েছে। সোমবার রাজধানীর একটি হোটেলে এ ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়।

ব্যাংকের ম্যানেজিং ডিরেক্টর ও সিইও মুহাম্মদ মুনিরুল মওলা এতে প্রধান অতিথি হিসেবে বক্তব্য দেন। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ব্যাংকের ডেপুটি ম্যানেজিং ডিরেক্টর জে কিউ এম হাবিবুল্লাহ, মো. মোস্তাফিজুর রহমান সিদ্দিকী ও মো. আলতাফ হুসাইন, চিফ রিস্ক অফিসার মোহাম্মদ আলী ও ক্যামেলকো তাহের আহমেদ চৌধুরী। 

এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট ও ইন্টারন্যাশনাল সার্ভিসেস উইং প্রধান মিফতাহ উদ্দিনের সভাপতিত্বে অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন সিনিয়র এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট মো. জামাল উদ্দিন মজুমদার ও মো. মাকসুদুর রহমান এবং এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট এ এন এম সিদ্দিকুর রহমান। 

ব্যাংকের ইন্টারন্যাশনাল ব্যাংকিং উইংয়ের সব ডিভিশনপ্রধান, নির্বাহী ও ৩১ টি এক্সচেঞ্জ হাউসের কান্ট্রি হেড এবং অন্যান্য কর্মকর্তারা  অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।

ছুটি না বাড়ালে বাড়ি যেতে হতে পারে ঈদের দিন - dainik shiksha ছুটি না বাড়ালে বাড়ি যেতে হতে পারে ঈদের দিন হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী - dainik shiksha হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী জালিয়াতি করে পদোন্নতি শিক্ষা ক্যাডার গ্যাঁড়াকলে - dainik shiksha জালিয়াতি করে পদোন্নতি শিক্ষা ক্যাডার গ্যাঁড়াকলে রুয়েটের সাবেক উপাচার্য-রেজিস্ট্রারের বিরুদ্ধে মামলা - dainik shiksha রুয়েটের সাবেক উপাচার্য-রেজিস্ট্রারের বিরুদ্ধে মামলা উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় - dainik shiksha উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় প্রাথমিকে শিক্ষক নিয়োগে সতর্কীকরণ বিজ্ঞপ্তি - dainik shiksha প্রাথমিকে শিক্ষক নিয়োগে সতর্কীকরণ বিজ্ঞপ্তি উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় - dainik shiksha উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী - dainik shiksha হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী please click here to view dainikshiksha website Execution time: 0.0049958229064941