এতিম শিশুদের মাঝে খাবার ও সুরক্ষা সামগ্রী বিতরণ - দৈনিকশিক্ষা

এতিম শিশুদের মাঝে খাবার ও সুরক্ষা সামগ্রী বিতরণ

লোহাগাড়া (চট্টগ্রাম) প্রতিনিধি |

চট্টগ্রামের লোহাগাড়ায় এতিম শিশুদের মাঝে পুষ্টিকর খাদ্য ও স্বাস্থ্য  সুরক্ষা সামগ্রী বিতরণ করা হয়েছে। জাতীয় পুষ্টি সপ্তাহ ২০২১ উপলক্ষে এসব সামগ্রী বিতরণ করা হয়েছে। 

পুষ্টিকর খাদ্য ও স্বাস্থ্য  সুরক্ষা সামগ্রী বিতরণ। ছবি : লোহাগাড়া প্রতিনিধি

শুক্রবার (৩০ এপ্রিল) সকালে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের পক্ষ থেকে উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডা. মোহাম্মদ হানিফের তত্বাবধানে পদুয়া আলী সিকদার পাড়া মোহাম্মাদীয়া তাহেফিজুল কোরআন এতিমখখানার শিশুদের মাঝে এসব খাদ্য ও স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী বিতরণ করা হয়।

আরও পড়ুন : দৈনিক আমাদের বার্তার ইউটিউব চ্যানেলটি সাবস্ক্রাইব ও ফেসবুক পেইজটি ফলো করুন

এগুলোর মধ্যে ছিল ছোলা, খেজুর, সেমাই, চিনি, চিড়া, মুড়ি, সয়াবিন তেল, পিঁয়াজ, আলু, হ্যান্ড স্যানিটাইজার, মাস্ক ও সাবান।

দৈনিক শিক্ষা পরিবারের নতুন সদস্য ‘দৈনিক আমাদের বার্তা’

এ সময় উপস্থিত ছিলেন উপজেলা স্বাস্থ্য  কমপ্লেক্সের মেডিকেল অফিসার ডা. অমিত কুমার নাথ, আবাসিক মেডিকেল অফিসার ডা. আব্দুল্লাহ আল রিজুয়ান ও  ক্যাশিয়ার মুহাম্মদ শহীদুল ইসলাম।

দেশে তিন দিনের হিট অ্যালার্ট জারি - dainik shiksha দেশে তিন দিনের হিট অ্যালার্ট জারি আকাশে তিনটি ড্রোন ধ্বংস করেছে ইরান, ভিডিয়ো প্রকাশ - dainik shiksha আকাশে তিনটি ড্রোন ধ্বংস করেছে ইরান, ভিডিয়ো প্রকাশ অভিভাবকদের চাপে শিক্ষার্থীরা আত্মকেন্দ্রিক হয়ে উঠছেন - dainik shiksha অভিভাবকদের চাপে শিক্ষার্থীরা আত্মকেন্দ্রিক হয়ে উঠছেন আমি সরকার পরিচালনা করলে কৃষকদের ভর্তুকি দিবই: প্রধানমন্ত্রী - dainik shiksha আমি সরকার পরিচালনা করলে কৃষকদের ভর্তুকি দিবই: প্রধানমন্ত্রী বেসরকারি শিক্ষাপ্রতিষ্ঠানে মামলা ১২ হাজারের বেশি - dainik shiksha বেসরকারি শিক্ষাপ্রতিষ্ঠানে মামলা ১২ হাজারের বেশি শিক্ষকদের অবসর সুবিধা সহজে পেতে কমিটি গঠন হচ্ছে - dainik shiksha শিক্ষকদের অবসর সুবিধা সহজে পেতে কমিটি গঠন হচ্ছে শিক্ষকদের শূন্যপদ দ্রুত পূরণের সুপারিশ - dainik shiksha শিক্ষকদের শূন্যপদ দ্রুত পূরণের সুপারিশ ইরানে ক্ষেপণাস্ত্র হামলা চালালো ইসরায়েল - dainik shiksha ইরানে ক্ষেপণাস্ত্র হামলা চালালো ইসরায়েল কওমি মাদরাসা : একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে - dainik shiksha কওমি মাদরাসা : একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে - dainik shiksha দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে please click here to view dainikshiksha website Execution time: 0.006479024887085