এমপিওর দাবীতে অবস্থান কর্মসূচি পালন করবে স্বাধীনতা নন-এমপিও শিক্ষক ফেডারেশন - Dainikshiksha

এমপিওর দাবীতে অবস্থান কর্মসূচি পালন করবে স্বাধীনতা নন-এমপিও শিক্ষক ফেডারেশন

নিজস্ব প্রতিবেদক |

এমপিওর দাবিতে আমরণ অনশনে থাকা শিক্ষকদের সাথে একাত্নতা ঘোষণা করে সোমবার (১ জানুয়ারি)অবস্থান কর্মসূচি  পালন করবে স্বাধীনতা নন-এমপিও শিক্ষা প্রতিষ্ঠান শিক্ষক কর্মচারী ফেডারেশনের শিক্ষকরা।

রোববার (৩১ ডিসেম্বর) সন্ধ্যায় দৈনিকশিক্ষায় পাঠানো সংবাদ বিজ্ঞপ্তিতে ফেডারেশনের সভাপতি অধ্যক্ষ, মোঃ এশারত আলী এ কর্মসূচির কথা জানান।

এর আগে রোববার সকাল নয়টা থেকে জাতীয় প্রেসক্লাবের সামনে আমরণ অনশন কর্মসূচি শুরু করেন নন-এমপিও শিক্ষা প্রতিষ্ঠান শিক্ষক কর্মচারী ফেডারেশনের ব্যানারে শিক্ষকরা। গত ২৬ ডিসেম্বর থেকে অবস্থান কর্মসূচি পালন করেন মানুষ গড়ার এ কারিগররা। দাবি না মানায় অনশন শুরু করেছেন তারা।

ছুটি না বাড়ালে বাড়ি যেতে হতে পারে ঈদের দিন - dainik shiksha ছুটি না বাড়ালে বাড়ি যেতে হতে পারে ঈদের দিন হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী - dainik shiksha হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী জালিয়াতি করে পদোন্নতি শিক্ষা ক্যাডার গ্যাঁড়াকলে - dainik shiksha জালিয়াতি করে পদোন্নতি শিক্ষা ক্যাডার গ্যাঁড়াকলে রুয়েটের সাবেক উপাচার্য-রেজিস্ট্রারের বিরুদ্ধে মামলা - dainik shiksha রুয়েটের সাবেক উপাচার্য-রেজিস্ট্রারের বিরুদ্ধে মামলা উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় - dainik shiksha উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় প্রাথমিকে শিক্ষক নিয়োগে সতর্কীকরণ বিজ্ঞপ্তি - dainik shiksha প্রাথমিকে শিক্ষক নিয়োগে সতর্কীকরণ বিজ্ঞপ্তি উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় - dainik shiksha উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী - dainik shiksha হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী please click here to view dainikshiksha website Execution time: 0.020750999450684