এসএসসি পরীক্ষায় ডিএমপির ১৮ সুপারিশ - দৈনিকশিক্ষা

এসএসসি পরীক্ষায় ডিএমপির ১৮ সুপারিশ

দৈনিক শিক্ষাডটকম প্রতিবেদক |

দৈনিক শিক্ষাডটকম প্রতিবেদক : আগামী ১৫ ফেব্রুয়ারি থেকে সারাদেশে শুরু হচ্ছে এসএসসি ও সমমান পরীক্ষা। পরীক্ষার্থীদের কেন্দ্রে যাওয়া সহজ করতে ১৮টি সুপারিশ করা হয়েছে বলে জানিয়েছেন ডিএমপির অতিরিক্ত কমিশনার (ট্রাফিক) মুনিবুর রহমান। রাজধানীর মিন্টো রোডে ডিএমপি মিডিয়া সেন্টারে আজ সোমবার সকালে তিনি এ সুপারিশের কথা জানান।

অতিরিক্ত কমিশনার মুনিবুর রহমান বলেন, পরীক্ষার্থীদের কেন্দ্রে যাওয়া সহজ করতে ট্রাফিকের কুইক রেসপন্স টিম কাজ করবে। পাশাপাশি প্রতিটি কেন্দ্রের আশপাশে একাধিক ভ্রাম্যমাণ টিম কাজ করবে।  

কেন্দ্রের আশপাশের সড়কে হকার থাকতে দেয়া হবে না বলে জানান মুনিবুর রহমান।

ঢাকা মহানগরীতে ১২২টি কেন্দ্র আছে বলে জানান অতিরিক্ত কমিশনার মুনিবুর। এ সময় তিনি পরীক্ষাকেন্দ্রের পাশের সড়কে অযাচিত হর্ণ না বাজাতে অনুরোধ করেন।

মুনিবুর রহমান বলেন, গড়ে প্রতিদিন শতাধিক ব্যাটারিচালিত রিকশার ডাম্পিং করা হচ্ছে। অবৈধ যেকোনো বাহনের বিরুদ্ধে ট্রাফিক বিভাগ প্রতিনিয়ত কাজ করে যাচ্ছে।

এবার এসএসসি ও সমমানের পরীক্ষায় ২০ লাখ ২৪ হাজার ১৯২ জন পরীক্ষার্থী অংশ নেবে।

শিক্ষা কর্মকর্তার বিরুদ্ধে মাকে নির্যাতনের অভিযোগ - dainik shiksha শিক্ষা কর্মকর্তার বিরুদ্ধে মাকে নির্যাতনের অভিযোগ শিক্ষার্থী বিক্ষোভের মধ্যে ইহুদিবিদ্বেষ নিয়ে বিল পাস - dainik shiksha শিক্ষার্থী বিক্ষোভের মধ্যে ইহুদিবিদ্বেষ নিয়ে বিল পাস সপ্তদশ জুডিশিয়াল সার্ভিস পরীক্ষা কাল - dainik shiksha সপ্তদশ জুডিশিয়াল সার্ভিস পরীক্ষা কাল দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে - dainik shiksha দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে কওমি মাদরাসা : একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে - dainik shiksha কওমি মাদরাসা : একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে রোববার থেকে প্রাথমিক বিদ্যালয় খোলা - dainik shiksha রোববার থেকে প্রাথমিক বিদ্যালয় খোলা শনিবার থেকে মাধ্যমিক শিক্ষা প্রতিষ্ঠান খোলা - dainik shiksha শনিবার থেকে মাধ্যমিক শিক্ষা প্রতিষ্ঠান খোলা please click here to view dainikshiksha website Execution time: 0.0029950141906738