এসএসসির প্রথম দিনে জলঢাকায় অনুপস্থিত ১৪৬ পরীক্ষার্থী - দৈনিকশিক্ষা

এসএসসির প্রথম দিনে জলঢাকায় অনুপস্থিত ১৪৬ পরীক্ষার্থী

জলঢাকা (নীলফামারী) প্রতিনিধি |

নীলফামারীর জলঢাকায় সুষ্ঠুভাবে অনুষ্ঠিত হয়েছে এসএসসি পরিক্ষা। এ উপজেলায় ৫ টি কেন্দ্রে মোট পরিক্ষার্থী ৫ হাজার ২৮৬ জন। বৃহস্পতিবার প্রথম দিনে অনুপস্থিত ছিলেন ১৪৬ জন।

এর মধ্যে জলঢাকা সরকারি মডেল পাইলট উচ্চ বিদ্যালয়ে স্কুল, ভোকেশনাল এবং মাদরাসা শাখায় মোট ১ হাজার ৪৩৩ জন পরীক্ষার্থীর মধ্যে ৫৩ জন, পাইলট বালিকা উচ্চ বিদ্যালয়ে ১ হাজার ৮৪ পরীক্ষার্থীর মধ্যে ৯ জন, ছীটমীরগঞ্জ শালনগ্রাম ফাযিল মাদরাসায় ৯৩৯ জন পরীক্ষার্থীর মধ্যে ৫৪ জন, টেংগনমারী বহুমূখী উচ্চ বিদ্যালয়ে ৮৪৩ জন পরীক্ষার্থীর মধ্যে ৯ জন এবং মীরগঞ্জ উচ্চবিদ্যালয়ে ৯৮৭ জন পরিক্ষার্থীর মধ্যে ২১ জন পরিক্ষার্থী অনুপস্থিত ছিলেন। 

উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার চঞ্চল কুমার ভৌমিক দৈনিক শিক্ষাডটকমকে বলেন, বৃষ্টির মধ্যেও পরিক্ষার্থীরা সঠিক সময়ে পরীক্ষা কেন্দ্রে উপস্থিত হয়েছেন এবং সুষ্ঠুভাবে পরিক্ষা সমাপ্তও হয়েছে।

ছুটি না বাড়ালে বাড়ি যেতে হতে পারে ঈদের দিন - dainik shiksha ছুটি না বাড়ালে বাড়ি যেতে হতে পারে ঈদের দিন হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী - dainik shiksha হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী জালিয়াতি করে পদোন্নতি শিক্ষা ক্যাডার গ্যাঁড়াকলে - dainik shiksha জালিয়াতি করে পদোন্নতি শিক্ষা ক্যাডার গ্যাঁড়াকলে রুয়েটের সাবেক উপাচার্য-রেজিস্ট্রারের বিরুদ্ধে মামলা - dainik shiksha রুয়েটের সাবেক উপাচার্য-রেজিস্ট্রারের বিরুদ্ধে মামলা উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় - dainik shiksha উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় প্রাথমিকে শিক্ষক নিয়োগে সতর্কীকরণ বিজ্ঞপ্তি - dainik shiksha প্রাথমিকে শিক্ষক নিয়োগে সতর্কীকরণ বিজ্ঞপ্তি উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় - dainik shiksha উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী - dainik shiksha হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী please click here to view dainikshiksha website Execution time: 0.0065350532531738